ভাই বোন বাবা মেয়ে চুদাচুদি ৫

bangla choti golpo

Bangla Choti ভাই বোন বাবা মেয়ে চুদাচুদি ৫ সুপ্তা চোখ খুলে আমার দিকে তাঁকায়। বলতে থাকে, বাহ! গোপনে ফুপিকেও আদর করতে পারো, আর ফুপির সামনে আমাকে আদর করতে পারলে না?

আমি মদের গ্লাসটা টিপয়ের উপর রাখি। তারপর এগিয়ে যায় সুপ্তার দিকে। তার পাশেই কাৎ হয়ে শুই। ব্রা আবৃত বক্ষে আদর বুলিয়ে বলতে থাকি, স্যরি মামণি। আসলে, আসলে?
সুপ্তা অভিমানে মাথাটা অন্যত্র ঘুরিয়ে চোখ বন্ধ করে রাখে। আমি সুপ্তার পরনের ব্রা এর হুকটা খুলতে থাকি। সুদৃশ্য সুডৌল এক জোড়া স্তন বেড় হয়ে আসে। সত্যিই ইলার দুধগুলোর তিনগুনই হবে! চোখ জুড়িয়ে যায়!
আমি সুপ্তার নগ্ন স্তনে হাত বুলিয়ে আদর করতে করতে বলি, এত রাগ করে না মামণি? তোমাকে তো সব সময়ই আদর করি। কিন্তু, তোমার ফুপিকে তো আদর করার মতো কেউ নেই।
সুপ্তা তার বাম হাতের তর্জনীটা মুখে ঢুকিয়ে, অলস গলাতেই বলতে থাকে, আমি কি ফুপিকে আদর করতে নিষেধ করেছি? বলেছি, বিছানাটা অপরিস্কার ছিলো।
আমি বললাম, ঠিক আছে, আমি এক্ষুণি চাদরটা ওয়াসিং মেশিনে রেখে আসছি।
সুপ্তা আমার হাতটা চেপে ধরে রেখে বললো, এখন থাক। ফুপি নিজেরটা নিজেই করবে।
আমি সুপ্তার স্তন বৃন্ত দুটি দু আঙুলে টিপে টিপে আদর করে বললাম, বিছানাটা তো শুধু তোমার ফুপিই নষ্ট করেনি। আমিও করেছি!
সুপ্তা বিড় বিড় করেই বললো, করলে করেছো। কত দিন তোমার আদর পাইনা!
আমি সুপ্তার ভরাট স্তন দুটিতে চুমুতে চুমুতে ভরিয়ে দিতে থাকি। তারপর বলতে থাকি, ঠিক আছে মামণি, এখন তোমাকে এমন আদর করবো, যা তোমার এই আটটি দিনের অনাদর এর কথা ভুলিয়ে দিতে পারবে। আমি সুপ্তার পরন থেকে প্যান্টিটা সরিয়ে নিই। কি শুভ্র একটা যোনী সুপ্তার! ইলার মতো কেশগুলো অত ঘন না হলেও, অপূর্ব লাগে! আমি সুপ্তার শুভ্র যোনীটাতে একটা চুমু দিয়ে, পরনের ট্রাউজারটা খুলতে থাকি।

সুপ্তার তুলতুলে নরোম দেহটার সংস্পর্শে থেকে, আমার লিঙ্গটা প্রকাণ্ড আকারই ধারন করে থাকে। আমি লিঙ্গটা এগিয়ে নিই সুপ্তার তৃষ্ণার্ত যোনীটার দিকে।
দীর্ঘদিনে সুপ্তার যোনীটা অনেক পরিচিত আমার। একটা ছোট চাপ দিতেই লিঙ্গটা ঢুকে যায় সুপ্তার উষ্ণ যোনীটার অনেক গভীরে। পিচ্ছিল রাসালো যোনীটার ভেতর আমি ঠাপতে থাকি প্রাণপণে।
সত্যিই বাড়তি একটা সুখ খোঁজে পাই সুপ্তার এই কচি যোনীটাতে। সুপ্তাও বোধ হয় সুখ খোঁজে পায় তাতে। চোখ দুটি বন্ধ করে, নিজ হাতের তর্জনীটা চুষতে থাকে পাগলের মতো। আমি উবু হয়ে, তার সুদৃশ্য স্তন বৃন্ত দুটি চুষতে থাকি পাগলের মতো।কলিং বেলটা হঠাৎই বেজে উঠে। আমার কোমার এর উঠা নামাটাও হঠাৎই থেমে যায়। আমি বিড় বিড় করেই বলি, বোধ হয় তোমার ফুপি চলে এসেছে।
আমি সুপ্তার যোনী থেকে আমার লিঙ্গটা সরিয়ে নেবার উদ্যোগ করি। অথচ, সুপ্তা দু হাত ছড়িয়ে মিনতি করেই বলে, এখন যেওনা আব্বু! আমার আরেকটুতেই হয়ে যাবে।

কলিংবেলটা অনবরত বাজতে থাকে। আমি সুপ্তার যোনীতে ঠাপতে থাকি পাগলের মতো। সুপ্তার দেহটা যেনো আনন্দে ভরে উঠতে থাকে।
কলিং বেলটা বাজা বন্ধ হয়ে যায়। ইলার গলা শুনতে পাই। ভাইয়া, তুমি কি বাসায় আছো?
আমি আর চুপচাপ থাকতে পারি না। সুপ্তার যোনীতে শেষ ঠাপগুলো দিতে দিতে অস্ফুট গলাতেই বলতে থাকি, এই তো আসছি! পৃথিবীতে কোন কিছুই বুঝি গোপন রাখা যায় না। সুপ্তা মেঝেতে পাতা তোষকটায় নগ্ন দেহে অলস ভাবে পরে রইলো। আমি বললাম, কিছু পোশাক পরে নিতে, অথচ পাত্তা দিলো না।

ইলা বাসায় ঢুকে দেখেও না দেখার ভান করে, ও ঘরটায় চলে গেলো। পোশাকটা বদলে কালো রং এর একটা সেমিজ পরছিলো। আমি এগিয়ে গিয়ে বললাম, ইলা বিছানার চাদরটা বদলে দিচ্ছি।
আমি বিছানা থেকে চাদরটা সরিয়ে নিয়ে, আরেকটা চাদর বিছিয়ে দিচ্ছিলাম। ইলা বিছানার উপর হাঁটু গেঁড়ে দাঁড়িয়ে অসহায় গলাতেই বললো, ভাইয়া, যা ভাবিনাই, তাই তো হচ্ছে দেখছি।
আমি সহজভাবেই বললাম, তুমি কিছু মনে করো না। সুপ্তা এমনই। ওর কাছে সেক্স করাটা হলো আদর। আর আমার আদর না পেলে একদম ঘুমুতে চায় না। দেখোনা, আদরটা পেয়ে কি শিশুর মতো হাত পা ছড়িয়ে ঘুমিয়ে আছে।
ইলা বললো, তুমি যত সহজভাবেই বলো না কেনো, একটা সময়ে তুমি কিন্তু খুব প্রস্তাবে!
আমি চাদরটা ঠিক ঠাক করে দিয়ে, খাটের উপরই বসলাম। বললাম, প্রস্তাবো কেনো?
ইলা বললো, যদি সুপ্তার জীবনটাও আমার মতো হয়?
আমি বললাম, তুমি কি অসুখী? তুমি তো নিজেই বললে, তুমি খুব সুখী! সবাই তোমাকে ব্লাক ডায়ামণ্ড বলে।
ইলা বললো, না ভাইয়া, ওটাকে সুখ বলে না। অপরাধ অপরাধই, ভাইবোনে আদর এর নামে সেক্স করা, বাপ কন্যায় আদরের নামে সেক্স করা, এসব যৌন অপরাধ! জানো, আসলে আমি তোমাকে ছাড়া আর কাউকে ভালোবাসতে পারি না। বিয়ে করে মেয়েরা, স্বামীর যতই দোষ থাকুক, একটা সময়ে ভালোবেসে আপন করে নেয়। কিন্তু আমি পারিনি। আমার স্বামী আগে একটা বিয়ে করেছিলো শুনে, বাচ্চা আছে জেনে আর ভালোবাসতে পারিনি।ইলা বিছানায় উবু হয়ে শুয়ে, গালটা বালিশে চেপে রেখে মন খারাপ করেই বলতে থাকে, আসলে, যখন ছোট ছিলাম, তখন অনেক কিছুই বুঝিনি। তখন তোমার একটা ছোট্ট চুমু, আদর আমার কাছে অপূর্ব লাগতো। সারাটা ক্ষণ তোমার একটু আদর এর আশায় তীর্থের কাক হয়ে থাকতাম। তখন বুঝিনি, ওটা যৌনতার এক কামনা। এখন ওসব মনে হলে, মনে হয় কি বোকাটাই না ছিলাম!
আমি বললাম, স্যরি ইলা, সব কিছুর জন্যে কিন্তু আমিই দায়ী। আসলে, তোমার ঠোটগুলো এতই সুন্দর যে, আমি লোভ সামলাতে পারতাম না। তোমাকে আদর করতে গিয়ে, তোমার ঠোটে চুমু দিতাম। তুমিও খুব খুশী হতে। সেই থেকে কি যে হয়ে গিয়েছিলো। তুমি আমাকে ছাড়া ঘুমুতেও চাইতে না। আমার বুকে বুক রেখে ঘুমুতে প্রতি রাত।
ইলা বললো, আমার আর কি উপায় ছিলো বলো? কোন কিছু বুঝার আগেই মা পৃথিবী ছেড়ে চলে গিয়েছিলো।ইলা হু হু করে কাঁদতে থাকলো। আমি ইলার মাথায় হাত বুলিয়ে দিতে থাকি। বলতে থাকি, কেঁদোনা লক্ষ্মী বোন। আমি তোমাকে আবারো বিয়ে দেবো। তুমি শুধু বলো, তোমার পছন্দের কোন ছেলে আছে কিনা। আমি যে কোন কৌশলেই হউক, তাকে তোমার করে নেবো।
ইলা কান্না থামিয়ে, বিড় বিড় করেই বলে, না ভাইয়া, এই জীবনে আর বিয়ে নয়। বিয়ে তো তারাই করে, যারা কখনো যৌনতার স্বাদ পায়নি। তোমার মতো একজন ভাইয়া থাকায়, আমি তো সঠিক সময়ে সব কিছুই পেয়েছি।
আমি বললাম, আমি কি পাইনি? আমি কি বিয়ে করিনি?
ইলা বললো, তুমি খুব ভাগ্যবান ভাইয়া!
আমি বললাম, আমি মোটেও ভাগ্যবান না। আসলে, ভাগ্য নিজেকেই গড়ে তুলতে হয়। আমার দৃঢ় বিশ্বাস, অম্মৃতাকে যদি অন্য কোন পুরুষ বিয়ে করতো, তাহলে এতদিনে অম্মৃতার জীবনটাও যে কি হতো জানা ছিলো না। অথচ, অম্মৃতার কোন যৌন অপরাধ আমি পাত্তাই দিই না।
ইলা বললো, সবাই তো আর তোমার মতো না। মানুষ পান থেকে চুন খসতেই ভুল ধরে। আর মন? একবার যৌন অপরাধ করে ফেললে আর কাউকে ভালোবাসতে পারে না। তুমি কি তোমার নিজ কন্যা সুপ্তাকে দিয়েও তা বুঝো না?
আমি বললাম, কি বলছো এসব? সুপ্তা ছোট্ট একটা মেয়ে! এখনো আবুঝ! আরেকটু বয়স হলে সব ঠিক হয়ে যাবে।
ইলা বললো, ওই অবুঝ বয়সটাই তো সর্বনাশের। তুমি তোমার নিজ মেয়ের কতটা যে সর্বনাশ করছো, এখনো তা টের পাচ্ছো না।
আমি খানিকটা রাগ করেই বললাম, এত গুলো বছর পর কি আমাকে জ্ঞান দিতে এসেছো? এতই যদি বুঝো, তাহলে এখানে আসতে না আসতেই আমার সাথে সেক্স করার জন্যে পাগল হয়ে উঠলে কেনো? ব্যাপারটা কিন্তু সুপ্তাও টের পেয়ে গেছে বিছানার চাদর দেখেই। তাই চাদরটা বদলে দিলাম।ইলা ঘাড়টা তুলে কাৎ হয়ে শুয়ে বললো, আমি তো সেটাই বুঝাতে চাইছি। আমার জীবনের সব কিছু তো তোমাকে ঘিরেই ছিলো। আমার প্রথম ভালোবাসা, প্রথম যৌনতা, সবই তো তুমি! অথচ, তুমি সব কিছু উপেক্ষা করে আমাকে বিয়ে দেবার জন্যে ব্যাস্ত হয়ে পরলে। আমিও রাগ করে বিয়ে করলাম। কিন্তু কাউকে আর ভালোবাসতে পারিনি।
আমি বললাম, সেটা তো তোমার দোষ। আমি তো শুধু তোমার সাথেই সেক্স করিনি। তুমি হয়তো জানো না, আমার প্রথম সেক্স হয়েছিলো বড় আপুর সাথে। বড় আপুরও প্রথম সেক্স ছিলো আমার সাথে। তাই বলে কি বড় আপু অন্য কাউকে ভালোবাসেনি? বিয়ে করেনি? আমিও কি করিনি? আসলে তোমার মতো শ্যামলা মিষ্টি চেহারার মেয়েদের একটাই দোষ! কাউকে একক ভাবেই ভালোবাসতে চাও। মেঝো আপুও তেমনটি ছিলো। শেষ পর্য্যন্ত স্যুইসাইড করেছিলো। কি লাভ হয়েছে তাতে? যাকে ভালোবেসেছিলো, সেই সাগর! সাগর কি বিয়ে করেনি?ইলা মাথাটা নীচু করে অন্যত্র তাঁকিয়ে রইলো কিছুক্ষণ। তারপর, নীচু গলাতেই বললো, ঠিক আছে ভাইয়া, তোমাকে বুঝানোর ক্ষমতা আমার নাই। আমাকে এখন একটু একা থাকতে দাও। আর তোমার যা খুশী তাই করো।
আমি বললাম, যাবো কোথায়? একটা বিছানা তো সুপ্তা দখল করে আছে। আরেকটা তুমি! আমি ঘুমুবো কোথায়?
ইলা বিছানায় চিৎ হয়ে শুয়ে বললো, তা আমি কি করে বলবো। আসার পর তো বলেছিলে, এই খাট আমার জন্যেই। আর তোমরা বাপ মেয়ে সারা রাত ঘুমাও না।

ইলার পরনের কালো সেমিজটার ভেতর থেকে সুঠাম চৌকু দুটি স্তন ছাদের দিকেই তাক করে থাকে। কালো প্যান্টিটার ভেতর থেকেও কালো কেশগুলো চুপি দিতে থাকে। আমার দেহটা উষ্ণ হতে থাকে। অথচ, ইলা আমাকে কোন পাত্তাই দেয়না। আমি বসার ঘরে গিয়ে, মদের গ্লাসটা নিয়েই বসি। ইন্দোনেশিয়ার মতো ভিন্ন এক দেশে এসে, সে দেশের আঞ্চলিক কোন মেয়েদের দিকে চোখ তুলেও তাঁকাইনি। সেদিন অফিস ফেরার পথে, বাজারটা সেরে নেবো বলে, বাজারেই ঘুরপাক করছিলাম। দূর থেকে ইন্দোনেশিয়ার আঞ্চলিক পোশাক এর মতোই, সাদা ব্লাউজ আর গোলাপী ছিট এর লুঙ্গি পরা মেয়েটা আমার দৃষ্টি কেঁড়ে নিয়েছিলো। পেছন থেকেই দেখছিলাম, খুবই চমৎকার ফিগার!
আমি বাজার দেখার ভান করে, শুধু মেয়েটিকেই অনুসরন করছিলাম। মেয়েটিকে পাশ কাটিয়ে খানিক এগিয়ে গিয়ে, আবারো পেছন ফিরে বাজার দেখার নাম করেই মেয়েটির দিকে তাঁকিয়েছিলাম। মুখটা খানিক পাশ ফেরা ছিলো বলে, পুরু চেহারাটা দেখতে পারছিলাম না। তবে, অদ্ভূত সুন্দরী বলেই মনে হলো। আমি নিজের অজান্তেই বললাম, ক্যান্টিক (সুন্দর)!
মেয়েটি আমার দিকে মুখ ঘুরিয়ে তাঁকালো। যা দেখলাম, তাতে নিজেই যেনো বোকা বনে গেলাম। মেয়েটি আর কেউ নয়, আমার নিজ কন্যা সুপ্তা! আমার চোখে চোখে পরা মত্রই মিষ্টি হেসে ডাকলো, আব্বু তুমি?
আমি নিজেকে সহজ করে নিয়ে বললাম, হুম, তুমি এখানে কি করছো? এই পোশাক পেলে কোথায়?
সুপ্তা আহলাদ করেই বললো, কিনেছি!

Related

Comments

comments

bangla choti golpo

Leave a Comment