👑 বাংলা চটি গল্প – দুটো বাঁড়ার সঙ্গে একটা বাঁড়া ফ্রী

bangla choti golpo

আমার কুমারী গুদের উদ্বোধনি অনুস্ঠানের বাংলা চটি গল্প

গুদটাকে কোল্ড ড্রিঙ্ক খাওয়ানোর পর বোতলটা বের করে নিজের মুখ আমার গুদে লাগিয়ে চুক চুক করে টেনে টেনে গুদের রস মেশানো কোল্ড ড্রিঙ্ক খেতে লাগল।
এই দৃশ্য দেখে দয়ানন্দ ও করিম আমার ওপর ঝাঁপিয়ে পড়ে। কেও আমার ঠোঁট আর কেও আমার মাই নিয়ে খেলেতে লাগল। তিনজনের যৌন খেলায় আমি মত্ত হয়ে আমার রাগ রস ছেড়ে দিলাম আবার কয়েক মিনিটের মধ্যে।
হলের মালিক উঠে বলল “ মাগীর গুদের রস কি মধুর”। আর এও বলল “ এই মাগীকে আমি প্রথম চুদবো। আঙ্গুল ঢুকিয়েই বুঝতে পেরেছি এই মাগী এখনও কুমারী”।
এই কোথা শুনে দয়ানন্দ ও করিম দুজনে দুজনের মুখের দিকে তাকিয়ে বলল “ আমরা জানি যে ও কুমারী আর তাই আমাদের কেও ওর পর্দা ফাটাবে”।

হলের মালিক কিছু না বলে লাইটের ফোকাসটা আমার গুদের দিকে করে দিয়ে আমার গুদের ঠোঁট দুটো দুদিকে করে আমার গুদের লাল ছোট্ট চেরাটা দেখে গান গেয়ে উঠল “ আহা কি আনন্দ গুদের এই ফুটোতে, গানে গানে বাঁড়া ডাকে কত সুভাস চারিপাশে”।
গান শেষ করে বলল “ ঠিক আছে তোরা ওর গুদের পর্দা ফাটা। তোরা আগে চোদ তারপর না হয় আমি চুদব। তোদের গাছের ফল আমি আগে কি করে খায়”।
দয়ানন্দ ও করিম রাজি হয়ে গেল ওর প্রস্তাবে। তারপর তিনজনে ন্যাংটো হয়ে আমার সামনে দাড়িয়ে পরল। তিনজনের তিনটে বড় বড় বাঁড়া দেখে ঘাবড়ে গেলাম। এই তিনটে বাঁড়া আজ আমার এই কুমারী গুদে ঢুকবে। মেয়েরা একটা বাঁড়া দিয়ে গুদের উদ্বোধন করে আর আমি কিনা তিন তিনটে বড় বাঁড়া দিয়ে আমার গুদের উদ্বোধন করব, ভেবে ভয় লাগছিল কিন্তু গুদে বাঁড়া নেওয়ার আগ্রহ ভয়কে পরাজিত করে দিল।

হলের মালিক কোথা থেকে একটা তোশক এনে মাটিতে পেতে দিল যাতে চেয়ারের জন্য চুদতে কোনরকম অসুবিধা না হয়।
দয়ানন্দ এগিয়ে এল এবং ওই আমার গুদের পর্দা ফাটালো। দয়ানন্দ আমার গুদের ফুটোয় বাঁড়া ঘসতে লাগল। আরামে আমি আমি আমার চোখ বন্ধ করে নিলাম আর বাঁড়া ঘসার সুখে গোঙাতে লাগলাম। বাঁড়া ঘসে ঘসে গুদটাকে রসিয়ে নিলো আর তারপর বাঁড়াটা এক ধাক্কাই আমার গুদের ভেতরে ঢুকিয়ে দিল। আমি চিতকার করে উঠলাম। আমার গুদ দিয়ে রক্ত বেড়িয়ে তোশকটা রক্তাক্ত করে দিল। কিন্তু দয়ানন্দ দয়া মায়া ভুলে মহা আনন্দে আমার গুদ চিরে বাঁড়াটা ঢোকাতে আর বের করতে লাগল যতক্ষণ না আমি আমার চীতকার থামিয়ে গুদ মাড়ানোর আনন্দ উপভোগ করতে লাগলাম। গুদে মাল না ঢেলেই দয়ানন্দ ছেড়ে দিল আমাকে করিমের জন্য।

আমাকে ছাড়ার আগে দয়ানন্দ আমার ঠোঁটে একটা গভীর চুমু খেয়ে আমার ঠোঁট গুলোকে কামড়ে লাল করে দিয়ে বলল “ দয়ানন্দের দয়া হীন আনন্দ কেমন উপভোগ করলি”।
আমি মাথা নেরে তাকে বুঝিয়ে দিলাম আমার মনের আনন্দ।

এবার করিমের পালা। করিমের বাঁড়া দয়ার চেয়েও বড়। করিম হাতে বাঁড়াটা নিয়ে ডলতে ডলতে এগিয়ে এসে হাঁটু গেরে বসে আমার ফাটা গুদে তার বাঁড়া ঘসতে ঘসতে হাত দিয়ে মাই টিপতে লাগল আর মাঝে মাঝে মাইয়ের বোঁটাগুলো মোচড়াতে লাগল যাতে আমি আমার গুদের ক্ষিদাটা আরও বাড়াতে পারি। করদলতেদেখলাম এক ধাক্কায় নিজের পুরো বাঁড়াটা আমার গুদে ঢুকিয়ে দিল। গুদ চিরে বাঁড়াটা ঢুকে আবার রক্ত বের করে দিল। মনে হোলও গুদটা একটু চিরে গেল। আমি আবারও চেঁচিয়ে উঠলাম আর করিম আমার মাই দুটো জোরে টিপে ধরল আর আমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে থাকল যাতে আমার চেঁচানি বন্ধ হয়। তারপর কোমর দুলিয়ে দুলিয়ে ঠাপ দিতে লাগল। আবার আগের সেই গুদ চোষানোর পর যেই অনুভুতিটা হয়েছিল আবার সেরকম অনুভব হোলও আমি আমার গুদের জল খসিয়ে দিলাম। আমিও নিছ থেকে কোমর তুলে তুলে ঠাপের তালে তাল মেলাচ্ছিলাম। আমার গুদ দিয়ে তার বাঁড়াটাকে কামড়ে ধরছিলাম। দেখি করিমও সেই সুখে গোঙাতে লাগল। করিম নিজেকে বেশিক্ষণ ধরে রাখতে পারলনা য়ার আমার গুদের ভেতর নিজের গরম বীর্য ঢেলে দিল। আর আমি অনুভব করলাম আমার গুদের ভেতরটা গরম রসে ভরে গেছে। এই প্রথম আমি আমার গুদে কোন ছেলের গরম বীর্য নিলাম। সে আরেক অদ্ভুত অনুভুতি। তার গরম বীর্য ঝলকে ঝলকে পরছে আর আমিও কেঁপে কেঁপে উঠছি।

করিম বলে উঠল “ কি টাইট রে তোর গুদটা। এই অল্প সময়ের মধ্যে আমার বাঁড়ার নিঙরে বের করে নিলি। এমন ভাবে বাঁড়াটাকে কামড়ালি আর ধরে রাখতে পারলাম না। আগেও অনেক মেয়েকে চুদেছি কিন্তু এমন আনন্দ আগে কখনও পায়নি, ভারি খাসা গুদটা তোর। নাও এবার তোমার পালা আশিমদা (হলের মালিক)। সন্ধ্যে পর্যন্ত সময় আছে, রসিয়ে রসিয়ে খাও”।

আমি বললাম সন্ধ্যে হয়ে গেলেই আমার বাড়ির লোক আমার খোঁজাখুঁজি শুরু করে দেবে।
পাস থেকে হলের মালিক বলে উঠল “ তুমি সবিতাকে চেন নিশ্চয় আর তোমার বাড়ির লোকও তাকে চেনে নিশয়”
আমি বললাম “হ্যাঁ”
হলের মালিক বলল “ তাহলে তো চিন্তার কিছু নেই। আমি তোমার বাড়ির লোককে বলে দিচ্ছি যে তুমি আমার বোনের সাথে আমার মাসির বাড়ি গেছ। সবিতাকে একা পাঠানো উচিত হবে না বলে তোমাকে তার সঙ্গে পাঠিয়েছি কারন আমার মাসির খুব শরীর খারাপ তাই দেখতে যেতে হয়েছে। আজকে ফিরতে রাত হবে বা হয়ত কাল সকালেও ফিরতে পারে। আর তোমার বাবাকে না জানিয়ে তমাকে পাঠাবার জন্য ক্ষমা চেয়ে নেব”।

এই কথা বলে হাতে ফোন নিয়ে স্পিকার অন করে আমার বাবাকে ফোন করল আর করুন গলায় আমার বাবাকে সব বুঝিয়েও দিল। দেখলাম আমার বাবাও আর কিছু বলল না এমন সুন্দর ভাবে বোঝাল।
একজন আমার গুদের পর্দা ফাটালও আর একজন আমার গুদে প্রথম বীর্য ঢালল বাকি আছে আরও এক জন দেখা যাক এবার কি হয়।

কিন্তু না দয়ানন্দ আবার আমার দু পায়ের মাঝখানে এসে জোর করে আমার পা দুটো দুদিকে করে দিয়ে করিম আর হলের মালিককে দুটো পা ধরে আরও ফাঁক করতে বলল আর ওরাও তাই করল। দয়ানন্দ দয়া না দেখিয়ে আবার নিজের বাঁড়াটা এক ধাক্কায় আমার গুদে ঢুকিয়ে দিল আর আমি আবারও চেঁচিয়ে উঠলাম ব্যাথায়। বাঁড়া ঢুকিয়ে জোরে জোরে থাপ মারতে লাগল আর আমার মাই দুটো টিপতে লাগল। মাই দুটো টিপে টিপে লাল করে দিল। আমার মাথাটা হাত দিয়ে তুলে ধরল যাতে আমি ওর বাঁড়াটা আমার গুদে ঢুকতে আর বেরতে দেখতে পাই। কি সুন্দর সেই দৃশ্য। দয়ানন্দের অত মোটা লম্বা বাঁড়াটা আমার গুদের ভেতর অদৃশ্য হয়ে যাচ্ছে তাই ভেবে অবাক হয়ে যাচ্ছি। মনে মনে ভাবছি গুদের ভেতরটা কত যে গভীর, কি ভাবে ওর বাঁড়াটা গিলে খাচ্ছে আমার গুদটা। যাই হোক গুদের ভেতর বাঁড়ার যাতায়াত দেখতে দেখতে আবারও জল খসিয়ে দিলাম আমি।

আর আমার গুদের রসের ছোঁয়া পেয়ে দয়ানন্দ নিজের বাঁড়ার রস ঢেলে দিল আমার গুদের মধ্যে। তারপর বাঁড়াটা বের করে আমার হাতে ধরিয়ে দিল আর তাই দেখে করিমও তার বাঁড়াটা আমার আরেক হাতে দিল। দুটো বাঁড়া হাতে নিয়ে মাপতে থাকি। বাঁড়া দুটো আমার হাতের চেয়েও বড় আর এও বুঝতে পারলাম কেন গ্রামের মেয়েরা ওদের দিয়ে চুদিয়ে শান্তি পায়।

দয়ানন্দ ও করিম বলে উঠল “ এতদিন ধরে অনেক মাগী চুদেছি কিন্তু কেও কনদিন আমাদের বীর্য নিজের গুদে ঢালতে দেয় নি, তুই প্রথম মেয়ে যে আমাদের বীর্যগুলো গুদ দিয়ে খেয়ে নিলো। আরও ৫/৬ বার ঢালবো। দেখি প্রথম দিন চুদে তোর পেটে বাচ্ছা আনতে পারি কিনা। আমারা শুনতে চাই যে তুই প্রেগন্যান্ট, তারপরে খসিয়ে নিস”।

সিনেমার ইন্টারভেল হোলও আর সাথে সাথে আমাদের চোদাচুদিরও। হলের মালিক কেবিন ছেড়ে আমাকে নগ্ন অবস্থায় মেয়েদের বাথরুমে নিয়ে ঢুকল। তারপর আমার গুদের চারপাশে লেগে থাকা রক্তের দাগ ধুয়ে দিয়ে আমায় স্নান করিয়ে দিল।
আমরা আবার কেবিনে ফিরে এলাম।

কেবিনে ফেরার পর কি হল আরেক দিন বলব …….

bangla choti golpo

Leave a Comment