👑 বাংলা চটি গল্প – দুটো বাঁড়ার সঙ্গে একটা বাঁড়া ফ্রী

bangla choti golpo

সিনেমা হলে তিনজনে মিলে আমার গুদটাকে কোল্ড ড্রিঙ্ক খাওয়ানোর বাংলা চটি গল্প

নমস্কার বাংলা চটি কাহিনীর পাঠক ও পাঠিকাগণ। আমার নাম সন্ধ্যা। আজ আপনাদের কাছে আমার একটা পুরানো স্মৃতি আপনাদেরকে বলি। ঘটনার সময় আমার বয়স ছিল ২৪ এবং শরীরের গঠন ৩২-২৮-৩৪, মেধহীন পেট কিন্তু মোটা মোটা থায় ও পাছা। গল্পটা শুরু করা যাক এবার। আমার স্নাতকের পর আমি আমার বাবা মার সাথে গ্রামেয় থাকতাম। দয়ানন্দ ও করিম নামে গ্রামের দুটো ছেলের সাথে আমার বন্ধুত্ব হোলও যদিও বা তাদের বদনাম ছিল গ্রামে কারন তারা গ্রামের মেয়েদের জ্বালাতন করত। মেয়ে দেখলে টিটকারি মারত, চুল ধরে টানত এবং বহুবার আসে পাসের গ্রামের সুন্দরি মেয়েদের ফুসলিয়ে ফাঁসলিয়ে ক্ষেতে নিয়ে গিয়ে চোদার সময় তারা হাতেনাতে ধরাও পরেছে। আমার কাকা ভাইজি সবসময় তাদের থেকে দূরে থাকতে বলত। কিন্তু আমি যে নিরুপায় আমি যে ছেলেদের সঙ্গ বেশি পছন্দ করি।

হয়ত এই ঘটনাটা অনেকের কাছে অবিশ্বাস্য মনে হতে পারে কিন্তু ঘটনাটা সত্যিই ঘটেছিল …

আমি গ্রামের লোকের কাছে ভাল সাজার জন্য গ্রাম থেকে ৬/৭ কিলোমিটার দূরে গিয়ে আমারা আড্ডা মারতাম। আমার একটা স্কুটি ছিল আর তাদের বাইক। আমরা চাষের জমির আলে বসে ঘণ্টার পর ঘণ্টা আড্ডা মারতাম।
ধিরে ধিরে আমার নতুন ছেলে বন্ধুদের সম্মন্ধে অনেক কিছু জানতে পারলাম মেয়েদের থেকে যাদের তারা চুদেছে। তাদের চোদাচুদির গল্প শুনতে আমার বেশ ভাল লাগত।

একদিন আমাদের প্রতিবেশী গ্রামের একটা মেয়ে, দিয়ার সাথে আলাপ হোলও এবং তার কাছে শুনলাম তার সতীত্ব হারানোর গল্পটা। কি ভাবে দয়ানন্দ ও করিম তাকে সিনেমা হলে প্রথমবার চুদেছিল আর সেই গল্পটা শোনার পর আমার মনেও সেই ইচ্ছা জাগতে লাগল কিন্তু মেয়ে হওয়ার দরুন তাদের সরাসরি কিছু বলতেও পারছিলাম না। আমার আর এক বান্ধবি,সবিতা, তার মুখেও শুনলাম তার চোদন কাহিনী। সবিতা আমাকে উস্কে দিয়ে বলল “যদি পারিস তো একবার চুদিয়ে নিস ওদের দিয়ে আর এও বলে দিচ্ছি যে একবার চোদালে বারবার চোদাবি বিয়ে হয়ে গেলেও”।

আমি ওদের আরও ঘনিস্ঠ হয়ে বোঝার চেষ্টা করতে চাইলাম ওরা আমার থেকে কি আশা করে। আমি তাদের জ্ঞাতসারে আমার শরীর স্পর্শ করার অনুমতি দিলাম এবং তাদের স্পর্শ প্রতিহত করার ক্ষমতাও আমার ছিল না। আমরা এক চকলেট বা ফলের জন্য লড়াই করতাম এবং সেই উছিলায় তাদের গায়ে পরতাম। অনেক সময় আমি সম্পূর্ণ ভাবে তাদের উপর পরতাম ও তারা আমার শরীর ভোগ করত এবং আমিও তাদের বাঁড়া অনুভব করতাম প্যান্টের ওপর দিয়ে।

দুই থেকে তিন মাস ধরে এইসব চলতে থাকে এবং আমি তাদের আমার মাই ছোঁয়া ও টেপার অনুমতি দিলাম সরাসরি। তাদের সাহসও দিনকে দিন বাড়তে থাকে আস্তে আস্তে। সকালে দেখা হলে ওরা আমাকে সুপ্রভাত জানাতো আমার মাই টিপে। এমনও দিন এল যে ওরা আমাকে চোদারও প্রস্তাব দিল। কিন্তু আমি এরিয়ে গেলাম এই বলে “ মাই নিয়ে যা খুশি কর কিন্তু গুদ নিয়ে কোন কথা হবে না”।

তারা আমাকে গরম করার জন্য বাঁড়া বের করে আমার সামনে মুততে লাগল আর সত্যিই তাদের বাঁড়া দেখার মত জিনিষ যা দেখে আমি ঘাব্রিয়ে গিয়ে ছিলাম। এত লম্বা আর মোটা বাঁড়া আগে কখনও দেখিনি। বাঁড়া দুটো দেখে লোভ সামলাতে পারছিলাম না।
সেই সময় মনে পড়ে গেল আমার সেই বান্ধবীর কথা গুলো। যাইহোক নিজেকে সামলে নিলাম। মোতার পর তারা আমায় জিজ্ঞাসা করল তাদের বাঁড়া দুটো আমার কেমন লাগল।

আমি বললাম “ খুব ভাল … পশুদের যেমন লেজ থাকে পেছনে তোমাদের সেটা তোমাদের দুজনের সামনে আছে”। মনে হোলও আমার কথা শুনে দুজনে রেগে গেল আর করিম আমায় মাটিতে ফেলে আমার হাত দুটো চেপে ধরে আমার মাই কামরাতে আরম্ভ করল। দয়ানন্দ আমার টি-শার্টটা ওপরে টেনে তুলে আমার মাইগুলোকে নগ্ন করে দিল যেহেতু আমি ব্রা পরিনি। তারা আমায় জিজ্ঞাসা করল “ তুই ব্রা কেন পরিস নি”।

আমি বললাম “ তোদের সুবিধার জন্য, তোদের আর কস্ত করে ব্রা খুলতে হবেনা পরিশ্রম আর সময় দুটোই বেঁচে যাবে”।
আমার কথা শুনে ওরা হেঁসে আমার মাইয়ের বোঁটা দুটো আঙ্গুল দিয়ে টিপতে টিপতে মোচড়াতে লাগল, মাই দুটো টিপতে লাগল আর বাচ্ছাদের মত চুষতে লাগল।
কিছুক্ষণ পর আমি ওদের ছাড়িয়ে উঠে বসলাম আর ওদের বললাম আমায় সিনেমায় দেখাতে বললাম কারন আমার মাথাত মধ্যে দিয়ার সেই সিনেমা হলের চোদাচুদির পর্বটার কথা মনে পড়ে যাচ্ছে।

আমি বললাম “কাছি কাছি কোন সিনেমা চলছে”।
দেখি তারা দুজনে একে ওপরের মুখের দিকে তাকিয়ে।
আমি বললাম “আরে কি হোলও। আমার তো আর কোন বন্ধু নেই তাই তোদের বললাম একটা সিনেমা দেখাতে”।
ওরা দুজনে এক সাথে বলে উঠল “না তাতে কোন অসুবিধা নেই। কিন্তু এখন কোন ভাল সিনেমা চলছে না, জেতা চলছে সেটা ফ্লপ হয়েছে, হল পুর ফাঁকা যাচ্ছে”।
আমি বললাম “সে যায় হোক আজ আমার একটা সিনেমা দেখতে ইচ্ছা করছে তোরা আমায় নিয়ে চল”।

যথারীতি আমারা সিনেমা হলে গিয়ে টিকিট কেটে ঢুকলাম। ভেতরে ঢুকে দেখলাম হলে মাত্র পাঁচজন দর্শক। যেহেতু হলের মালিক আমার বন্ধুর বন্ধু হয় তাই আমারা একটি কেবিনের মত আলাদা জায়গায় বসলাম যেখানে শুধু গ্রামের গন্যমান্য ব্যাক্তিরা বসে সিনেমা দেখার সুযোগ পায়। হলের মালিকেরও বয়স বেশি নয় জোর হলে ৩০ বছর হবে।

সিনেমা শুরু হবার আধ ঘণ্টা পর হলের সেই পাঁচজন লোকও একে একে বেরিয়ে গেল সিনেমাটা এতই ফালতু। এখন হলে শুধু আমরা চারজন, আমি আমার দুই বন্ধু আর হলের মালিক।
আমি আমার বন্ধুদের বললাম কিছু খাবার আনতে এবং ওরা গিয়ে কোল্ড ড্রিঙ্ক ও পপ কর্ণ নিয়ে এল। আমি ইচ্ছে করে আমার জামায় কিছুটা কোল্ড ড্রিঙ্ক ঢেলে দিলাম আর তা মোছার অছিলায় নিজের মাই দুটো নিয়ে নারাচাড়া করতে লাগলাম। আমার পরনের পোশাক ও আমার মাই নিয়ে করা দেখে গরম হয়ে গেল। একজন আমার হাতটা ধরে আমায় পরিস্কার করার বাহানায় আমার মাই টিপতে লাগল আর হঠাত মাইটা মুখে পুরে চুষতে লাগল জামার ওপর দিয়ে। আরেকজন আমার আরেকটা মাইয়ে কোল্ড ড্রিঙ্ক ঢেলে সেই মাইটা মুখে পুরে চুষতে লাগল। কয়েক মিনিট পর হলের মালিক কেবিনের ভেতর ঢুকে আমাদের ওই অবস্থায় দেখে গরম খেয়ে গেল। আমাকে দাড় করিয়ে প্যান্টি সহ আমার প্যান্ট টেনে নামিয়ে খুলে দিল। তারপর প্যান্টিটা মাথায় পড়ে নিল যেন মাথায় আমার গুদ ঢাকার প্যান্টিটা একটা মুকুট। সত্যি হয়ত ওটা আমার গুদের মুকুটই বটে।

তারপর সবাইকে সরে যেতে বলে আমার টপটা দু হাতে ধরে টেনে ছিড়ে ফেলে দিল। এখন আমি সম্পূর্ণ উলঙ্গ তিনটে পুরুষের সামনে। ভেবেই আমার গুদে জল কাটতে আরম্ভ করল।
যেহেতু হলে আর কেও নেই তাই কেবিনের ছোট আলোটা জ্বেলে দিল। আমার ৩২-২৮-৩৪ মাপের নগ্ন শরীরটা তাদের চোখের সামনে ভেসে উঠল। তা দেখেয় হলের মালিক বলে উঠল “ খাসা একটা মাগী পেয়েছিস বটে তোরা। কোথা থেকে জোগার করলি তোরা এই ফুটন্ত ডবকা এই মাগীটাকে। চল মাগীটাকে ভোগ করা যাক সবাই মিলে।”

মাগী শব্দটা শুনতে আমার বেশ ভালই লাগল । মনে মনে ভেবেছিলাম দুজন দিয়ে চোদাব এখন তো দেখছি দুটো বাঁড়ার সঙ্গে একটা বাঁড়া ফ্রী ………

যাইহোক এই কথা শুনে দয়ানন্দ ও করিম আমার দুটো মাই দুজনে হাতে নিয়ে জোরে জোরে টিপতে টিপতে আমার বোঁটাগুলো কামড়াচ্ছে। আর অন্নদিকে হলের মালিকটা আমার পেটের ওপর কোল্ড ড্রিঙ্ক ঢালছে আর সে গুলো যখন গরিয়ে গরিয়ে আমার গুদ বেয়ে পরছে সেইগুলো জিব দিয়ে চেটে চেটে চুষে চুষে খাচ্ছে। এই ভাবে তার কোল্ড ড্রিঙ্ক খাওয়া হোলও আর আমার গুদ চাটাও হোলও।

গুদ চাটা ও চোষা শেষ করে হলের মালিকটা উঠে বসে আমার গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে নাড়তে লাগল। নাড়ার পর বলে উঠল “ আমারা সবাই তো কোল্ড দ্রিক খেলাম মাগীর গুদটাকে একটু কোল্ড ড্রিঙ্ক খাওয়াবিনা?”
বোতলটা দিয়ে দয়ানন্দকে কোল্ড ড্রিঙ্কটা আমার গুদের ওপর ধালতে বলল। দয়ানন্দ কোল্ড ড্রিঙ্ক ঢালছে আর হলের মালিকটা উংলি করতে করতে আমার গুদকে কোল্ড ড্রিঙ্ক খাওয়াচ্ছে।

কিছুক্ষণ পর বলে উঠল “ না এই ভাবে ঠিক খাওয়ানো যাচ্ছে না দে বোতলটা আমায় দে” বলেই বোতলটা হাতে নিয়ে বোতলের মুখটা আমার গুদে ঢুকিয়ে দিয়ে বলল “নে সোনা গুদ আমার কোল্ড ড্রিঙ্কটা খেয়ে গুদটাকে একটু ঠাণ্ডা কর আপাতত। চিন্তা নেই একটু পরেয় বাঁড়া ঢুকিয়ে আবার গরম করে দেব”।
এই সব কথা শুনে আমি ও আমার দুই বন্ধু আরও গরম খেয়ে গেলাম।

আর এদিকে গুদটা খাবি খেতে খেতে কিছুটা কোল্ড ড্রিঙ্ক খেয়ে নিল । সে এক অদ্ভুত অনুভুতি বলে বোঝাতে পারব না, পারলে নিজের গুদটাকে একবার কোল্ড ড্রিঙ্ক (কোক) খাইয়ে দেখবেন বাংলা চটি কাহিনীর পাঠিকারা আর তারপর লিখে পাঠাবেন আমায়।

গুদটাকে কোল্ড ড্রিঙ্ক খাওয়ানোর পর কি হোলও পরে বলছি ….

bangla choti golpo

Leave a Comment