বাংলা চটি – আমার দুই স্টুডেন্ট আমায় চুদে দিল

bangla choti golpo

কলেজের দুই স্টুডেন্টের সাথে লেডি প্রোফেসারের কামকেলির বাংলা চটি গল্প

আমার নাম রিয়া. ঘটনাটা ঘটেছিলো বছর সাতেক আগে. তখন আমার বয়স ৩৫, আমার বরের বয়স ৪০. আমাদের বেশ কম বয়সে বিয়ে হয়েছিলো ফলে সেই সময় আমাদের ছেলে রাহুল ১০ বছরের. আমি একটি মফস্বল কলেজে ইংগ্লীশের প্রোফেসার ছিলাম., একটি মেডিসিন কংপনীর রীজিওনাল ম্যানেজর. ওকে প্রায়ই অফীশিয়াল ট্যুরে থাকতে হতো. কলকাতার বাইরে কোনো মফস্বল এলাকাতে আমাদের বাড়ি ছিলো. ছেলেকে আমরা দার্জিলিংগের একটি নামি স্কূলে ভর্তি করিয়ে দিয়ে এলাম. আমি যুবতী ছিলাম না কিন্তু আমার দেহ পুরুষদের আকর্ষন করতো. আমি লম্বাটে গড়নের(৫’৭”), বড়ো বড়ো পাছা(৩৮), ৩৬ সাইজ়ের বুক, হালকা ঠোঁট এবং কোমর ৩৪ সব মিলিয়ে আমাকে বেশ সেক্সী দেখাত. বিয়ের ১২ বছর পরেও বর সুযোগ পেলে একটা রাতও বীণা দৈহিক মিলনে থাকতে চাইতো না আর আমি নিজেও রতি ক্রিয়ায় ক্লান্ত হতাম না বরং স্বামীর দৈহিক আদর খুবই উপভোগ করতাম. আমি যে কলেজে পরতাম তা কো-এড. শুধু পুরুষ সহকর্মী রা নয়, অনেক ছাত্রও যে আমাকে কামের চোখে দেখে তা বুঝতে পারতাম. কিন্তু কলেজের ছাত্র-ছাত্রীরা আমাকে ভালোও বাসতো আর কেউ আমার ক্লাস মিস করতো না.

যেবার এই ঘটনাটা ঘটেছিলো সেবার স্বামী ছিলো ট্যুরে. ছেলেকে নিয়ে পুজো ভেকেশনের পর দার্জীলিংগে ওর হোস্টেলে রেখে আসব বলে রওনা হয়েছি. আমার কলেজেও সে সময় ছুটি, ফেরার পথে শিলিগুড়িতে মামা শ্বশুড়ের বাড়িতে দু দিন থেকে আসব প্ল্যান করে গেছি. শিলিগুড়ি থেকে দার্জীলিংগ যাবার বাসে সেদিন ভীষন ভিড়, কী কারণে যেন সকালের বাস গুলো যায় নি. সেই ভিড় বাসেই উঠে পড়লাম ছেলেকে নিয়ে. বেশ কিছু যাবার পর ভিরের মধ্যে টের পেলাম কে যেন আমার বাঁ স্তনে চাপ দিচ্ছে. তাকিয়ে বুঝলাম পাশে দাড়িয়ে থাকা বছর ২৫/৩০ এর একটি যুবক. মুখে অন্যের সাথে কথা বলেই চলেছে কিন্তু হাতটা কাজ করছে আমার বুকেই. ভিরেয় কিছু ধরার উপায় নেই, তাও ছেলেটি আমার দিকেই তাকিয়ে একটু যেন হাঁসলো, আমি ভ্রূকুটি করতেই নজর সরিয়ে নিলো, আর এবার ভিরের মধ্যে ওর হাতটা আমি তের পেলাম আমার একটি সুডল পাছার ওপর – যেন হাত বুলিয়ে আর আঙ্গুল দিয়ে খেতে চলেছে. পাশেয় নিজের ছেলে বসা, তাও রাগ বা লজ্জার পরিবর্তে আমি মনে মনে হেঁসে ফেললাম – যাক এই বয়সেও আমার শরীরটা শুধু স্বামীকে নয়, অন্য পুরুষকেও আকর্ষন করে. নারী হিসেবে ঘটনটা লজ্জার ও আপমানের তো বটেই কিন্তু নিজের কাছেই যেন একটা যৌনতার সন্তুস্টি. বাসের সেই ছেলে যেন ঠিক সেই মুহুর্তে কথাটা বুঝতে পেরে ওর দু আঙ্গুলের মাথায় আমার একটা নিপল ধরে জোরে টিপে দিলো, আর আমি স্পস্ট অনুভব করলাম আমার দু পায়ের ফাঁকে উত্তেজিত শরীরের আনন্দধারা.

দার্জীলিংগ হোস্টেলে ছেলেকে রাখার পর ফিরে যাবার জন্যা বের হয়ে এসেছি, এমন সময় জানতে পারলাম হঠাত্ বনধ্ শুরু হয়ে গেছে পাহাড়ে, কোনো গাড়ি, বাস এসব যাবে না. ভাবলাম হোটেলে থেকে যাই, কিন্তু ততক্ষণে সব হোটেলে আমার মতন যাত্রীরা বুক করে ফেলেছে. কোনো হোটেলেই রুম নেই. শেষ একটি হোটেল থেকে নিরাশ হয়ে বের হয় আসছি, এমন সময় কলেজের দুই স্টুডেন্টের সাথে দেখা. সুভো ও রিতেশ আমাদের কলেজের ২য় বর্ষের স্টুডেন্ট. দুজনেই ভালো স্টুডেন্ট বলে নাম রয়েছে. দুজনেই শহরের, ওখানে কলেজে সীট পেতে অসুবিধে বলে মফস্বলের কলেজে ভর্তি হয়েছিলো. রিতেশ আমার অবস্থা বুঝতে পেরে বলল, “আমাদের ডবল বেড রূম রয়েছে, আমি আর সুভো একটাতে শুয়ে যাবো, আপনি কস্ট করে এক রাত আমাদের সাথে থেকে যান”. আমি ওদের অসুবিধে ঘটাতে রাজী ছিলাম না, তাছাড়া হোটেলেরও সেরকম নিয়ম নেই দুটি কম বয়সী ছেলে বোর্ডারের সাথে হঠাত্ করে এক মহিলাকে থাকতে দেবার. কিন্তু ওরাই হোটেলের ম্যানেজারকে পরিস্থিতিটা বুঝিয়ে রাজী করলো আর এটাও বলল যে আমি ওদের টীচার. ম্যানেজর রাজী হলেও আমি আপত্তি করে যাচ্ছিলাম কিন্তু শেষ পর্যন্ত ওদের জোরাজুরিতে থাকতে রাজী হলাম; তাছাড়া অন্যও কোথাও জায়গাও নেই আর হোটেলের ম্যানেজারও এই কথাটাই আমাকে বলল.

যাহোক ওরা খুব যত্ন করে ওদের রূমে নিয়ে গেলো. নিজেদের জিনিসপত্র সরিয়ে আমাকে জায়গা করে দিলো. সে সময় বিকেল প্রায় চারটে বাজে. ওরা আমাকে রূমে রেখে বেরিয়ে গেল আর বলে গেলো আমাকে ফ্রেশ হয়ে নিতে. আমি সারাদিনের ড্রেস চেংজ করে ফ্রেশ হয়ে নিলাম. সন্ধ্যবেলা ওরা ফিরে এলো. আসার পথে ওরা কফী অর্ডার করে এসেছিলো, সাথে নিয়ে এসেছিলো পানীর পাকোড়া, তিনজনে মিলে তা খেলাম ও সাধারণ গল্পগুজব হলো. পুজোর পরে দার্জীলিংগে সন্ধ্যের পর ঠান্ডার প্রকপটা বোঝা যাচ্ছিলো. আমি একটা বিছানায় উঠে লেপ-কম্বল টেনে বসলাম. সারাদিন দৌড়া দৌড়িতে টাইযার্ড ছিলাম, একটু পরেই আমি ঘুমে ঢুলতে লাগলাম. আমি রিতেশ আর সুভোকে বললাম যে আমি রাতে খবো না, আমি টাইয়ার্ড তাই ঘুমিয়ে পড়তে চাই. ওরা রাতের খাবার জন্য একটু জোরা জুরী করলেও বেশি বাধা দিলো না. আমি মিনিট দশেকের মধ্যেই ঘুমে ঢলে পড়লাম.

এমন ভয়ঙ্কর ঘুম আমি জীবনে ঘুমায়নি. সারা রাত কিছু টের পাই নি. ঘুম ভাঙ্গল পরদিন ভোর বেলায় দেহে ঠান্ডা স্পর্শে. চোখ খুলে দেখি রূম প্রায় অন্ধকার, ছোটো একটা ডিম লাইট জ্বলছে. প্রথমটা কিছু বুঝে উঠতে পারছিলাম না. একটু পর বুঝলাম ব্ল্যানকেটের তলায় আমার শরীরে কোন কাপড় নেই. ছোটো বিছানায় আমার দু পাশে আধা কাট হয়ে বসে রয়েছে সুভো আর রিতেশ আর ওদের ঠান্ডা হাত ঘুরে বেরচ্ছে ব্ল্যানকেটের তলায় আমার গরম দেহে. আমি চমকে গেলাম, একই অসভ্যতা. কিন্তু ওদের অসভ্যতার কোনো ধারণাই আমার ছিলো না. আমাকে চোখ মেলতে দেখে দুজনে এক সাথে বলে উঠলো, “কী ম্যাডাম, ঘুম ভাঙ্গল…..কাল ঘুমের অষুধটা কী বেশি হয়ে গেছিলো নাকি? এতো ঘুম, আমরা সেই কখন থেকে চেস্টা করছি জাগাতে”. আমি গরম হয়ে বললাম, “কী অসভ্যতা করছ, হাত সরাও শরীর থেকে আর রূমের বাইরে যাও” আমার আওয়াজে আদেশের ভাব ছিলো যা শুনে ওদের মেজাজ আরও বিগড়ে গেলো.

ওদের দুটো হাত আমার দুটো বুককে কছলাতে আর টিপতে শুরু করলো. ঠিক যেন দুটো দানব আটা মাখছে আমার মাই দুটো কে নিয়ে. ওদের অন্য হাতগুলো তখন আমার তলপেট ও উড়ুতে ঘুরছে. এরি মধ্যে একজন আমার বা মাইয়ের বোঁটাটাকে এমন জোরে টিপে ধরলো যে আমি ব্যাথায় কুঁকিয়ে উঠলাম. ওদের বললাম যে এরকম করলে আমি চিতকার করে মানুষ জড় করবো. এবার ওদের মুখের ভাষা এমন বদলে গেলো যে আমি অবাক হয়ে গেলাম. প্রথম বুলি চালাতে শুরু করলো রিতেশ, “কী চিতকার করবি? আরে মাগী করেই দেখ না, রূম-এর বাইরে আওয়াজ যাবে না.” সুভো এক ডিগ্রী বেড়ে গিয়ে বলল, “সারা রাত দেহের গরম দিস নি মাগী, শেষ রাত থেকে জাগানোর চেস্টা করছি কিন্তু ঘুম ভাঙ্গছে না. এবার চুপচাপ আমাদের খুশি করে দে, নইলে তোর আরও বিপদ আছে. এমন দেহ নিয়ে দুই পর পুরুষের সাথে এক রূমে রাত কাটিয়ে এতক্ষণ অব্দি যে নস্ট হোসনি তা কেউ বিশ্বাস করবে?” রিতেশ এরপর বলল, “ম্যাডামকে মুখ বন্ধ করার ঔষধগুলো দেখিয়ে দে সুভো”.

এবার সুভো টেনে বের করলো ১০-১২ খানা পোলারায্ড ক্যামেরাতে তোলা ফোটো. রাতে ঘুমের মেডিসিন খাইয়ে এই কাজ ওরা করেছে তাহলে; আমার দেহ পুরো নগ্ণও আর সেই নগ্ণও দেহের বিভিন্ন ছবি ওদের কাছে. সুভো বলল, “বেশি বাধা দিলে বা চিতকার করলে এই ছবি গুলো পৌছে যাবে তোর বরের কাছে, ছেলের স্কূলে আর আমাদের কলেজে”. আমি কল্পনা করেই সিউরে উঠলাম; তাই নরম সুরেই ওদের বোঝানোর চেস্টা করলাম যে ওরা আমার ছোটো ভাইয়ের মতন তাই এসব ঠিক নয়. ওরা উত্তরে আমাকে বলল যে ওদের দুটো পায়ের ফাকে যে ছোটো ভাই রয়েছে তারা সেটা আনতে রাজী নয় ওরা আমাকে ওদের রাখেল বানাতে চায়. এরপর সুভো বলল, “তোর ক্লাসে যে এতো স্টুডেন্ট হয় টাকি ভেবেছিস তুই ভালো পারিস বলেয়? ছেলেরা সবাই ভিড় করে তোর ওই সুন্দর ফিগারটা দেখার জন্যও – তোর নাভী, পেট, কোমর, বগল তোলা এগুলো এক ঝলক দেখতে পেলে ক্লাসের সব ছেলের ওটা দাঁড়িয়ে যায়. কলেজের কতো ছেলে যে মাগী তোর নামে হাত মেরেছে তার ঠিক নেই. আমরাও খেঁচেছি এতদিন, এবার সুযোগ পেয়ে গেলাম জায়গাতে মাল ফেলার”.

লজ্জায়, অপমান আর আসন্ন বিপদের কথা চিন্তা করে আমার মাথা তখন বোঁ বোঁ করছে তারি মধ্যে রিতেশ বলে উঠলো, “আরে মাগী, তুই তো এমনিতেই উপোস থাকিস, বরটা তো মাসের মধ্যে কুরি দিন ট্যূরে থাকে, আমাদের সাথে সোহাগ করেই দেখ না, দেহের ক্ষুদা মিটবে”. এতো কথার মধ্যে ওদের হাত কিন্তু সমানেঈ আমার দেহকে খাবলিয়ে চলেছে. আমার মাইয়ের বোঁটা দুটো ওদের খাবলামোতে শক্ত হয়ে দাঁড়িয়ে পরছে ততক্ষণে আর তাই দেখে রিতেশ বলল, “তোর দেহ মিলন চাইছে, কেনো তুই নখড়া করছিস”. এমন সময় সুভো ওর হাত দিয়ে আমার লোমে ভরা যৌনঙ্গো স্পর্শ করলো, আমি উত্তেজনায় কেঁপে উঠতে ও কঠিন হাতে লোম গুলো মুঠির মধ্যে ধরে টেনে দিলো আর আমার নিজের অজান্তেই উষ্ণ যোনি রস বেয়ে পড়তে লাগলো. সুভো এবার এক ধাপ আগ বেড়ে গিয়ে বলল, “শালী, তোর বগল কামানো, এখানে এতো জঙ্গল করে রেখেছিস কেন, এখন পরিস্কার করতে সময় নেবে, এতো ধৈর্য নেই, তবে পরে সাফা করে রাখবি, আমার পরিস্কার যোনি খেতে খুব ভালো লাগে”. এটা সত্যি যে আমি যোনি লোম কাটতাম না কারণ আমার বর সেটাই পছন্দ করতো. আমাদের দাম্পত্ত মিলনের সময় আমার বর আমার লম্বা যোনির লোম নিয়ে খেলা করতে ভালোবাসতো আর আমিও খুব উত্তেজিত হতাম. তাই ওদের দাবী শুনে তাই আমি আরও ঘাবরে গেলাম.

এরি মধ্যে প্রায় ঘন্টা দেরেক চলে গেছে. সুভো আমাকে বলল মুখ ধুয়ে ফ্রেশ হয়ে আসতে কেননা ওরা বাসি মুখে বাসর করতে রাজী নয়. আমার গায়ে তো তখন কোনো কাপড় নেই, তাই আমি ওদের অনুরোধ করলাম আমাকে গায়ে পড়বার মতো কিছু দিতে. কিন্তু ওরা বলল, “কাল রাতেই তো তোর সব কিছু দেখেই ফেলেছি, এখন উলঙ্গ হয়েই আমাদের সামনে থাক, একটু পর তো এমনিতেও কারো গায়ে কোনো কাপড় থাকবে না”. আমি ওদের কাছে প্রায় মাথা নত করে অনুরোধ করলাম যে আমি বিববিত এবং সংসার রয়েছে তাই আমি কাতোর ভাবে বললাম, “যা হবার হয়েছে, তোমরা আমার ছোটো ভাইয়ের মতন, প্লীজ় আমার সব কিছু নস্ট কোরোনা, আমাকে দয়া করে ছেড়ে দাও”. ওরা আমার কথায় হেঁসে বলল, “ওসব কথা বলে পর পাবে না, তুমি সেক্সী যৌবনবতি নারী, আমরা পুরুষ এটুকুই মনে রাখো.

আমি তবুও দ্বিধা করছি দেখে দুজনে এক টানেয় আমার ওপর থেকে লেপ-কম্বল সরিয়ে দিলো. কী যে লজ্জায় না করছিলো, দুই কম বয়সী ছাত্রের সামনে আমি পুরো উলঙ্গ, গায়ে একটি সুতোও নেই. ওরা যেন চোখ দিয়ে চেটে পুটে খাচ্ছিল আমার যৌবন ভরা অঙ্গ প্রত্তঙ্গ গুলোকে. রিতেশ ও সুভো মিলে আমাকে প্রায় জোড় করে টেনে নামিয়ে দিলো বিছানা থেকে. আমি জড়ো সরো ভাবেয় বাতরূমের দিকে এগিয়ে গেলাম কেননা রিতেশ তখন আমার পাছা দুটোতে ওর কামুক হাত বুলোচ্ছে. সুভো আমার মাই দুটো ধরে বলল, “বাহ, এখনো বেশ টাইট রয়েছে, ঝুলে পরেনি”. ওদের সামনে দাড়িয়ে সেই উলঙ্গ ভাবেই দাঁত ব্রাস করতে কেমন লাগছিলো. বা হাতটা দিয়ে তাই যোনিদেশটা ঢেকে রাখার চেস্টা করছিলাম. রিতেশ এক টানে সেই হাতটা সরিয়ে দিয়ে যোনির লোম নিয়ে খেলতে লাগলো, কামুক স্পর্সে আমার একদিকে ঘেন্না লাগছিলো আর অন্যদিকে আমার দেহ বারবার উত্তেজনায় সিউরে উটছিলো.

বাতরূমে দাঁড়িয়ে মুখ ধুচ্ছিলাম, রিতেশ আর সুভো পাসেই দাঁড়িয়ে ছিলো. মুখ ধোয়া শেষ হতেই ওরা দুজন বাতরূমে ঢুকে দরজাটা বন্ধ করে দিলো, নিজেদের কাপড় জমা সম্পূর্নো খুলে ফেল্লো, আর সেই ঠান্ডার মধ্যেই সাওয়ারটা খুলে দিলো. অবস্যও গীজারের জন্য জলটা গরম ছিলো. আমি এই প্রথম ওদের উলঙ্গ দেখছি, ওদের উত্তেজিতো পুরুষাঙ্গ দুটোর সাইজ় দেখে আমি ভয় পেয়ে গেলাম. এই বয়সে এতো বড়ো কী করে হয় কে জানে!তিন জনেই ভিজে গেলাম. ওরা দুজনে আমার প্রতিটি অঙ্গে সাবান ঘসে ঘসে চান করাচ্ছিলো. আমার দুটো বুকে, বগল তলায়, পাছা দুটোতে ওদের সাবান মাখা হাত ঘুরে বেড়াচ্ছিলো. কিন্তু সাবান দিয়ে সবচাইতে বেশি ঘসছিলো আমার লোম ভর্তি যোনি দেশে; মাঝে মাঝেই দুই যোনি ঠোটের ফাঁক দিয়ে ওদের আঙ্গুল ঢুকে যাচ্ছিলো.

সত্যি বলতে কী ওদের এই কাজকর্মে আমার যৌন উত্তেজনা বেড়েই চলেছিলো. চান করিয়ে টাওয়েল দিয়ে মুছে ওরা যখন আমাকে চ্যাঙদোলা করে বিছানায় নিয়ে এলো তখন আমার সব ভালো মন্দ বোধ চলে গেছে, আমার দেহ তখন আরও বেশি করে পুরুষের নিপীড়ন চাইছিলো, পুরো দেহে যেন আগুন জ্বলছিলো. তবুও আমি লজ্জা পাচ্ছিলাম, তাছাড়া চান করে এসেয় খুব ঠান্ডাও লাগছিলো, তাই বিছানায় কুঁকরে শুয়ে পরেছিলাম. ঠান্ডা সুবো আর রিতেশেরও লাগছিলো, ওরা রূমের ব্লোয়ারটা চালিয়ে আমার দুপাশে উলঙ্গ হয়েই ……শুয়ে পরল আর আমার নগ্ন দেহটাকে উষ্ণ আলিঙ্গনে জড়িয়ে ধরলো আর আমার কানে ফিসফিস করে বলল, “এবার তোমার ঠান্ডা কমিয়ে দেবো সোনা, গরম কাকে বলে বুঝবে যখন সারা দেহ ঘামবে.”

দেহ ঘামানোর গল্পটা কাল বলব ………….

bangla choti golpo

Leave a Comment