ভাই বোন স্বামী স্ত্রীর মতো বিছানায় গড়াগড়ি চুদাচুদি ৩

bangla choti golpo

Bangla Choti Bangla Choti ভাই বোন স্বামী স্ত্রীর মতোই বিছানায় গড়াগড়ি চুদাচুদি 3

ইলা বেতের চেয়ারটা থেকে নেমে দাঁড়ায়। খানিকটা ক্লান্ত গলাতেই বলে, থাক ভাইয়া, তোমার মুখে ভাবীর প্রশংসা না শুনলে কার মুখে শুনবো?
আমি বললাম, আমার কথা বিশ্বাস করছো না তো? ঠিক আছে, এই নাও মোবাইল। আমি তোমার ভাবীকে রিং করছি। তুমি ইন্দোনেশিয়া এসে আমার বাসায় উঠেছো শুনে কত্ত খুশী হয়েছে তোমার ভাবী, তা নিজ কানেই শোনো।
আমি অম্মৃতার মোবাইল নাম্বারটা টিপে মোবাইলটা ইলার কানে ঠেকিয়ে ধরি। ইলা বলতে থাকে,
-জী, আমি ইলা।

banglachoti golpo story kahini

-জী, ভালো আছি।
-জী, আসতে কোন সমস্যা হয়নি। এইতো, এসে হাত মুখটা ধুয়ে ভাইয়ার সাথে আলাপ করছিলাম।
-না ভাবী, এই তো এলাম মাত্র! ভাইয়া বাইরে খেতে যেতে বলছে। কিন্তু আমার ইচ্ছে করছে না। আমি খুব ভালো রান্না করতে পারি। একটু রেষ্ট নিয়ে রান্নাটা শুরু করবো ভাবছি।
ইলা হঠাৎই টেলিফোনটা কান থেকে সরিয়ে, আমাকে প্রশ্ন করলো, ভাইয়া, রান্নার আয়োজন আছে কিনা জিজ্ঞাসা করছে!
আমি বললাম, থাকবে কোথ্থেকে?
ইলা আপনমনেই টেলিফোনে কথা বলতে থাকে।
-বলেন কি ভাবী? রওনা দিয়ে দিয়েছে?
-কালকে সকাল দশটায় এয়ারপোর্ট পৌঁছুবে?
-না, বলেনি। বলেছে, সুপ্তার গুরুত্বপূর্ণ ক্লাশ আছে। বোধ হয় আসতে পারবে না।
-ধন্যবাদ ভাবী। আমি নিজে এয়ারপোর্ট গিয়ে রিসীভ করবো।
-ঠিক আছে ভাবী! আপনি ভাববেন না। ও তো আমারই ভাইয়া! কখন কি দরকার হয়, তা আপনার অনেক আগে থেকেই জানি। -ঠিক আছে, ভাইয়াকে দিচ্ছি, আপনি লাইনে থাকেন। ইলা মোবাইলটা আমার দিকে বাড়িয়ে দিয়ে বলে, নাও।

আমি বললাম, কি বললো?
ইলা তার খুলা চুলগুলো বেণী করতে থাকলো। তারপর, পরনের গাউনটা খুলতে খুলতে বললো, ভাবীর সাথে কথা শেষ করে বাজারে যাও। গরুর মাংস খেতে ইচ্ছে করছে। সাথে লাউ। এর মাঝে আমি গোসলটা শেষ করে আসছি।
আমি ধমকেই বললাম, তুমি কি তোমার ভাবীর দুধগুলোকে লাউ বলতে চাইছো?
ইলা গাউনটা মেঝেতে ছ্যাচরাতে ছ্যাচরাতে বাথরুমের দিকে এগুতে এগুতে মুচকি হেসেই বললো, কি যে বলো না? ভাবী সব শুনতে পাচ্ছে!
আমি অপ্রস্তুত হয়েই বললাম, ঠিক আছে, তুমি গোসলটা শেষ করে এসো।
তারপর, টেলিফোনটা কানে ঠেকালাম। বললাম, তারপর, সুপ্তার কথা বলো।
অপর পাশ থেকে অম্মৃতা বললো, অনেক চেষ্টা করেও, সাত তারিখের এয়ার টিকেটটা পেলাম না। আজই ফ্লাইটে উঠেছে। সিঙ্গাপুর ট্রানজিট, কালকে দশটার মাঝেই এয়ারপোর্টে পৌঁছে যাবে।
আমি বললাম, গুড! তাহলে দশটার আগেই আমি এয়ার পোর্টে গাড়ী নিয়ে অপেক্ষা করবো।
অম্মৃতা বললো, তাতো বুঝলাম, কিন্তু লাউ নিয়ে কি কথা হচ্ছিলো?

আমি বললাম, না, ইলা চাইছে, লাউ এর সাথে গরুর মাংস। দেখি বাজারে গিয়ে, লাউ, গরুর মাংস এসব পাওয়া যায় কিনা?
ইলা বাথরুমে ঢুকার পথে, মুচকি হেসে আমাকে চোখ টিপ দেয়।ইলার আব্দার, চুন থেকে পান খসতে দেরী হয়, কিন্তু, আমার অতি আদরের ছোট বোন ইলার কোন আব্দার পূরণ করতে, আমার মূহুর্তকালও দেরী হয় না। আমি অম্মৃতার সাথে টেলিফোন আলাপটা সংক্ষিপ্ত করতে থাকি। তারপর ছুটে যাই নিকটস্থ বাজারে।
আমি বাজারটা সেরে খুব তাড়াহুড়া করেই বাসায় ফিরি নিজের অজান্তেই। বাসায় ফিরে দেখি ইলা বেতের চেয়ারটায় পায়ের উপর পা তুলে বসে। পরনে পাতলা নেটের একটা সেমিজ, নাভীর অনেক উপরে যার শেষ হয়েছে। আর সমতল পেটের নাভীটার নীচ থেকে সাদা নেটের প্যান্টিটার শুরু। চেয়ারটার হাতল দুটি ধরে দেহটা খানিক পেছন বাঁকিয়ে পায়ের উপর পা তুলে, সম্রাজ্ঞীর মতোই বললো, গরুর মাংস এসে গেছে?
আমি বললাম, আমি কখনোই তোমার আব্দার ভুল করেও অপূর্ণ রেখেছি?
ইলা বললো, তা রাখোনি, এমন তো সবার আব্দারই তুমি রাখো।

আমি বললাম, মানে?
ইলা খুব সহজভাবেই বললো, সুপ্তাও তো আব্দার করেছিলো ইন্দোনেশিয়া আসতে। শুনলাম, কার্ড লোনে টিকেটের ব্যাবস্থা করেছো!
আমি গম্ভীর হয়েই বললাম, সুপ্তা আমার একমাত্র মেয়ে, কিন্তু তুমি আমার একমাত্র বোন নও। তারপরও, তোমার আব্দার যতটা রাখি, সুপ্তার আব্দার আমি রাখি না। এবারও অনেক কান্নাকাটি করেছিলো, তারপরও আমি নিষেধ করেছিলাম। তুমি জানো না, সুপ্তাকে আমার চাইতে ওর মা অনেক অনেক বেশী ভালোবাসে। ওর ইন্দোনেশিয়া আসার সব ব্যাবস্থা অম্মৃতাই করেছে। আমি শুধু এয়ার টিকেটের টাকাটা কার্ডে পে করেছিলাম। তারপরও কি তোমার হিংসে হচ্ছে?

ইলা খানিকটা মুখ বাঁকিয়েই বললো, হিংসে হবে কেনো? তোমার একমাত্র মেয়ে। দরকার হলে তোমার পুরু রাজত্ব তোমার মেয়েকে দিয়ে দেবে। ইলা চেয়ারটাতে হেলান দিয়ে ছাদের দিকে মুখ করে রইলো। আমি রাগ করেই বললাম, তুমি এসব জাবাবদিহি, হিসাব কিতাব করার জন্যেই ইন্দোনেশিয়াতে এসেছো?
ইলা ছাদের দিকে অন্যমনস্ক ভাবে তাঁকিয়ে থেকেই বলতে থাকলো, তোমার কি তাই মনে হলো? তোমার কি ধারনা? আমার চাইতেও তুমি বেশী ধনী? নাকি ভাবী? তুমি তো বাবার গড়া সব হোটেল, সহায় সম্পত্তি ভাবী আর সুপ্তার নামে লিখে দিয়ে রাস্তার ফকির হতে চলেছিলে। শেষ পর্য্যন্ত চাকুরী করে জিবিকা নির্বাহ করছো। কি আছে ভাবীর মাঝে?

আমি বললাম, এখনো তোমার ভাবীর উপর থেকে রাগটা কমেনি? বাবারই বলো, আর আমারই বলো, আমাদের সমস্ত সহায় সম্পত্তি হারানোর পেছনে, অম্মৃতার কোন দোষ ছিলো না। আমরা একটা ফাঁদ এর শিকার ছিলাম! কিন্তু কি ক্ষতি হয়েছে আমার? আমিও চাকুরী যোগাড় করতে পেরেছি, অম্মৃতাও ব্যাংকে ভালো বেতনে চাকুরী পেয়েছে। আমরা পুনরায় সমাজে মেরুদন্ডটা সোজা করে উঠে দাঁড়াতে পেরেছি। আগের মতো রাজকীয় চাল চলন হয়তো নেই, কিন্তু দু বেলা খেয়ে পরে তো বেঁচে আছি?
ইলা বললো, পৃথিবীতে কেউ কারো জন্যে আটকে থাকে না। আমাকেও তো নদীতে ভাসিয়ে দিয়েছিলে। কই, নদী কি আমাকে ভাসিয়ে নিয়ে গিয়েছিলো? সাধারন গার্মেন্টস ফ্যাক্টরীতে কাজ নিয়ে ছিয়েলাম। এখন পুরু বিশ্বের পোশাক শিল্পের ক্রেতারা আমাকে এক নামে চেনে। আমার চুক্তিতে একটা সই করলে, তারাও যেমনি ব্যাবসা সফল হয়, আমার প্রতিষ্ঠানেও টাকার পাহাড় জমে। আমাকে সবায় এখন ব্ল্যাক ডায়মন্ড বলে।
আমি বললাম, এত অহংকার কিন্তু ভালো নয়।

ইলা চেয়ারটা থেকে নেমে দাঁড়ায়। অপ্রস্তুত গলাতেই বলতে থাকলো, কি যে বলো ভাইয়া? অহংকার করলাম কোথায়? আমি কালো বলেই তো জীবনে এতো ঠকেছি!ইলা এসব কি বলছে? ইলা কি হতাশায় ভুগছে নাকি? যেমনি আমার মেঝো বোন মৌসুমীও হতাশায় ভুগতো গায়ের রল কালো বলে? না, না, মেয়েদের গায়ের এই রংকে আমি কখনোই কালো বলিনা।
ইলার পরনে সাদা নেটের সেমিজ, নেটের প্যান্টি।

নাহ, ইলার দুধগুলো খুব বেশী বাড়েনি, এই বয়সে এর চাইতে বাড়ারও কথা না। তারপরও খুব অপূর্ব লাগে। সেমিজটা খুব বেশী দীর্ঘ নয়, নাভীর উপর পরে থাকে। সমতল পেট, আরো বেশী সুন্দর সেক্সী লাগে দেহটাকে। ইলা আমার চোখে চোখে বড় বড় চোখ করেই তাঁকিয়ে থাকে কিছুক্ষণ। তারপর বলে, কই, কি বাজার করে এনেছো দেখি?

ইলা বেতের চেয়ারাটা ঠেসে নিম্নাঙ্গটা খানিক উঁচিয়ে ধরে দাঁড়িয়ে থাকে। পাতলা নেটের মতোই একটা প্যান্টি তার নিম্নাঙ্গে। ঘন কালো কেশ গুলো প্যান্টিটার ভেতর থেকে চুপি দিয়ে থাকে। আমার দেহটা উষ্ণ হতে থাকে শুধু। আমি নিজেকে সামলে নিয়ে বলতে থাকি, নাও, রান্না ঘরে গিয়ে সুন্দর দেহটা একটু পুড়ে এসো। বললাম, বাইরে থেকে খেয়ে আসবো, সেটা সহ্য হলো না।
ইলা বললো, কেনো সহ্য হবে? তুমি আমাকে হোটেলে থাকতে না দিয়ে, আমার অনেকগুলো টাকা বাঁচিয়ে দিলে। এখন রেষ্ট্যুরেন্টে গিয়ে তোমার অতগুলো টাকা নষ্ট করবো কেনো?

আমি বললাম, আমি তোমার টাকা বাঁচালাম কোথায়?
ইলা বললো, ওসব তুমি বুঝবে না। অফিস জানছে, আমি হোটেলে থাকছি। হোটেল খরচ, খাওয়া খরচ, সব অফিস থেকে বিল হয়ে যাবে। দাও, বাজার এর ব্যাগটা দাও। লাউ এনেছো তো?আমি বললাম, ইন্দোনেশিয়াতে কি লাউ পাওয়া যায়? গেলেও পাওয়া যেতে পারে। আমার চোখে পরেনি। তবে, লাউ না চাল কুমরা কিছুই বুঝতে পারলাম না, সব্জি একটা ঠিকই কিনে এনেছি।

চটপটে মেয়ে ইলা ব্যাগটা নিয়ে ছুটে যায় রান্না ঘরে। চল্লিশ মিনিটের ব্যাবধানে রান্না বান্নাটা শেষ করে। তারপর, খাওয়া দাওয়া। খাওয়া দাওয়া শেষে, আমি বলি, ও ঘরটা তোমার জন্যে।ইলা ও পাশের ঘরটায় উঁকি দিয়ে বলে, ও, আর তোমার ঘর?
আমি বললাম, আপাততঃ ব্যাচেলর হিসেবে এই বাসাটা পেয়েছি। ঘর আর থাকবে কোথায়? এটা বসার ঘরও বলতে পারো, আর আমার থাকার ঘরও বলতে পারো। আমার অসুবিধা হবে না।

ইলা মুখটা শুকনো করে বললো, তা বুঝলাম, কিন্তু কাল তো সুপ্তাও আসছে! ও থাকবে কোথায়? আমার সাথে? না বাবা, পাশে কোন মেয়ে ঘুমালে আমার খুব বিরক্তি লাগে। হউক সে তোমার খুব আদরের মেয়ে কিংবা প্রিয়তমা বউ!
আমি বললাম, আহা, সুপ্তার কথা ভেবো না। ও রাতে খুব একটা ঘুমায় না। ছোট্ট একটা মেয়ে, সারা রাত আমার কোলে থেকেই কাটিয়ে দেয়!
ইলা চোখ কপালে তুলে বললো, বলো কি? ঐ দিন না টেলিফোনে বললে, স্বাস্থ্য আমার দেড়গুন আর দুধগুলো আমার চাইতে তিনগুন হয়ে গেছে!

আমি খানিকটা গর্বিত গলাতেই বলি, আর বলো না, এতটুকুন একটা মেয়ে! স্বাস্থ্যটাই শুধু বেড়ে গেছে। দুধ এর কথা আর কি বলবো? মায়ের জীন পেয়েছে। সেই ক্লাশ এইটে যখন পড়ে তখনই বলতে পারো ডি কাপ। সবাই তো টিটাকারী করে বলতো, এতো দিদি!

ইলা চোখে বার কয়েক পাতি ফেলে বললো, হুম হুম, বুঝলাম, এখন কোন ক্লাশে পড়ে যেনো?
আমি খুব সহজভাবেই বললাম, কেনো? বলিনি তোমাকে? তুমিও দেখি সব ভুলে যাও! কলেজে ফার্ষ্ট ইয়ারে ভর্তি হয়েছে মাত্র!

ইলা চোখ দুটি ঘুরিয়ে বললো, গুড! আমি যখন ক্লাশ এইটে পড়তাম, তখ

ন কি আমাকে খুব ছোট মনে হতো তোমার কাছে?
আমি বললাম, কেনো, ছোটই তো ছিলে? কি জ্বালাতনটাই না তুমি করতে! আমার বুকে বুক না চেপে শুলে তোমার তো ঘুমই হতো না! এক অর্থে বলতে পারো, ঠিক তোমার মতোই হয়েছে। আমাকে ছাড়া এক রাতও অন্য কোথাও ঘুমাতে চায়না। আর সে জন্যেই ইন্দোনেশিয়া আমার সাথে এখানে আসার জন্যে পাগল হয়ে আছে। ইলা ও ঘরের বিছানাটার উপর পায়ে জুতু নিয়েই লাফিয়ে উঠলো। তারপর দেয়ালের গায়ে ঠেস দিয়ে হাত পা ছড়িয়ে বসে বললো, যা ভেবেছিলাম তাই!

আমি অবাক হয়ে বললাম, কি ভেবেছিলে?
ইলা চোখ দুটি সরু করে বললো, সত্যি করে বলো তো? সুপ্তা কি এখনো ভার্জিন আছে?
আমি হাসলাম। বললাম, আজকালকার মেয়ে! তার উপর ভারী দুষ্টু! গায়ে গতরেও হঠাৎ করে বেড়ে গেছে। ভার্জিন থাকে কি করে বলো?
ইলা বললো, তাহলে বুঝি, সুপ্তার অনেক বয় ফ্রেন্ড!
আমি বললাম, না, খুব একটা মিশুক মেয়ে না। তাহলে কি আর এখনো আমার কোলে কোলে থাকতো?
ইলা মুচকি হাসলো। বললো, ভালো, কোলে বসিয়ে ডট ডট করে দাওনা তো আবার?
আমি অপ্রস্তুত হয়ে বললাম, তুমি জার্ণি করে এসেছো, টায়ার্ড! শুয়ে পরো।
এই বলে আমি অন্যত্র চলে যাবার উদ্যোগ করছিলাম।ইলা এগিয়ে এসে হঠাৎই আমার হাতটা চেপে ধরলো। আব্দার করা গলায় বললো, ভাইয়া, কতদিন তোমার বুকে বুক রেখে ঘুমাই না!
আমি আরো অপ্রস্তুত হয়েই বললাম, তোমার কি সেই বয়স এখন আছে?

ইলা অভিমানী চেহারা করে রাখলো আমার চোখে চোখে তাঁকিয়ে। বললো, ও, বুড়ী হয়ে গেছি নাকি?
আমি ইলার মাথায় হাত বুলিয়ে বললাম, বুড়ী হবে কেনো? যৌবন তো তোমার ধরতে গেলে শুরু!
ইলা বললো, তাহলে?
আমি বললাম, তার জন্যেই তো বলছি। এই বয়সে ভাই বোন গায়ের সাথে গা মিলিয়ে থাকা ঠিক নয়।
ইলা অভিমান ভরা গলায় রাগ করেই বললো, ও, কলেজ পড়া মেয়েকে কোলে বসিয়ে ঘুম পারানোটা ঠিক, আর আমি তোমার বুকে বুক রেখে ঘুমালেই দোষ!

ইলার অভিমান দেখে, আমার মনটা খুব দুর্বল হয়ে উঠে। আমি বিছানায় লাফিয়ে উঠে, চিৎ হয়ে শুয়ে বলি, ঠিক আছে বাবা, ঠিক আছে। এখন একটু হাসো!

ইলা উবু হয়ে আমার বুকের উপর তার নরোম বুকটা মিলিয়ে বিছানার উপর ক্রস করে শুয়ে পরে। তারপর, আমার ঠোটে একটা চুমু দিয়ে খিল খিল করে হাসতে থাকে, এই তো আমার লক্ষ্মী ভাইয়া।

ইলার স্তন দুটি খুব বেশী বড় না হলেও, বুকটা আগের চাইতে আরো অনেক উঁচু, আরো অনেক নরোম অনুভূত হলো। আমার দেহটা মূহুর্তেই অধিকতর উষ্ণ হয়ে উঠতে থাকলো। নিজের অজান্তেই প্যান্টের ভেতর লিঙ্গটা চর চর করে উঠে, জাঙ্গিয়াটা ফাটিয়ে বেড় হবার উপক্রম করতে চাইছিলো। আমি তখন খুব ছটফট করছিলাম। ইলার বাম হাতটা ঠিক আমার লিঙ্গটা বরাবরই বিচরণ করতে থাকলো। ফিস ফিস করে বললো, কি হয়েছে ভাইয়া?আমি নিজ অবস্থার কথা ইলার কাছে লুকুনোরই চেষ্টা করি। নিজের দেহটা সংযত রাখার চেষ্টা করে বলি, না, কিছু না।

ইলা আমার বুকের উপর থেকে সরে গিয়ে, বিছানায় চিৎ হয়ে শুয়ে, চক চক করা সাদা দাত গুলো বেড় করে খিল খিল হাসিতে ফেটে পরলো। কি অপরূপ ইলার হাসি! আর কি অপরূপ তার সাদা দাঁত! আমি কিছুক্ষণ সেই মিষ্টি হাসিটার দিকে তাঁকিয়ে থাকি। তারপর, অপ্রস্তুত হয়ে বলি, কি ব্যাপার, হাসছো কেনো?
ইলা হাসতে হাসতেই বলতে থাকে, হাসবো না? তুমি ঠিক আগের মতোই রয়ে গেছো।
আমি বললাম, মানে?
ইলা আবারো আমার বুকে তার নরোম বুকটা চেপে শুয়ে, বাম হাতে আমার প্যান্টের জীপারটা টেনে নামিয়ে, হাতরে হাতরে আমার লিঙ্গটা জাঙ্গিয়ার ভেতর থেকে বেড় করে এনে খিল খিল হাসিতে বলতে থাকে, তোমার এটার এই অবস্থা হয়ে আছে, আর তুমি বলছো কিছু না?

আমি অপ্রস্তুত হয়েই বলি, না মানে?
ইলা বললো, আর মানে টানে বলতে হবে না। ভাবীর পারমিশন পেয়ে গেছি। আমি যতদিন এখানে আছি, তোমার ঠিক ঠিক দেখাশুনাটা করবো। এসো!
এই বলে ইলা আমাকে জড়িয়ে ধরে, আমার ঠোটে চুমু খেতে থাকে পাগলের মতো। তারপর, আমার শার্টের বোতামগুলো খুলতে থাকে একটা একটা করে। খুলে নেয় আমার পরনের প্যান্ট জাঙ্গিয়াও। অতঃপর তার নিজ পরনের সেমিজটাও খুলে নেয় পটাপট, খুলে নেয় নাম মাত্র প্যান্টিটাও। অতঃপর তার নগ্ন স্তন দুটি আবারও আমার নগ্ন বক্ষে মিলিয়ে শুয়ে পরে। আর আমার নগ্ন লিঙ্গটা মর্দন করতে থাকে তার নরোম হাতে।
আমাদের তখন কারো আর মনে থাকে না আমরা ভাই বোন। সাধারন স্বামী স্ত্রীর মতোই বিছানায় গড়াগড়ি করতে থাকি। একে অপরের যৌনাঙ্গগুলোও এক করে নিয়ে হারিয়ে যেতে থাকি অজানা এক সুখের সাগরে। কতদিন পর, ইলার এই নরোম দেহটার সংস্পর্শ! সারা রাত ইলা নিজেও ঘুমুলো না, আমাকেও ঘুমুতে দিলো না। দীর্ঘ দিনের যৌন পিপাসা যেনো এক রাতেই মিটিয়ে নিতে চাইলো। আমি ক্লান্ত হয়ে পরি, পর পর তিন তিন বার ইলার সাথে সেক্স করে। তারপর, কখন যে ঘুমিয়ে পরেছিলাম ঠিক বুঝতে পারিনি।

যখন ঘুমটা ভাঙলো, তখন অনেক বেলা। ইলা জানালার পাশে সোফাটাতে বসে আছে। পরনে, ফিরোজা রং এর গাউনটা।
আমি নগ্ন দেহেই বিছানা থেকে নেমে আসি। ইলাকে দেখে আমার লিঙ্গটা কেনো যেনো আবারো চর চর করে উঠতে থাকে। ইলার নজরে পরে তা। ইলা খিল খিল হাসিতে ফেটে উঠতে থাকে।
আমি সহজ ভাবেই বলি, কি ব্যাপার, হাসছো কেনো?
ইলা হাসি থামিয়ে আমার নগ্ন লিঙ্গটার দিকেই তাঁকায়। তারপর বলতে থাকে, তোমার ওটা কেমন ধীরে ধীরে বড় হতে থাকলো, আর সেই সাথে উপর দিক মাথা তুলতে থাকলো।

এই বলে আবারো হাসতে থাকলো। বলতে থাকলো, ব্যাপারটা খুব মজার! ব্যাপারটা আরকেবার দেখাও না!
আমি ইলার পাশে সোফার ডানাটাতে গিয়েই বসি। ইলার চৌকু নাকটা টিপে ধরে বলি, বললেই তো আর দেখানো যায়না! এখন আমার তোমাকে দেখে শুধু হট হবার দিকেই যাচ্ছে।
ইলা আমার লিঙ্গটা মুঠি করে নিয়ে বললো, তাহলে একবার কোল্ড করে নাও।
ইলার নরোম হাতের স্পর্শে আমার লিঙ্গটা যেনো আরো বেশী উত্তপ্ত হয়ে উঠতে থাকলো। আমি সোফার ডানাটায় বসে থেকেই ইলার নরোম দেহটা জড়িয়ে ধরি। তার মিষ্টি ঠোটে চুমু খেতে থাকি।

bangla choti golpo

Leave a Comment