👑 আমার স্ত্রীর সেক্সি সাইক্যিয়াট্রিস্ট Bangla Choti Kahini

bangla choti golpo

(Amar Strir Sexy Psychiatrist)

Amar bouer psychiatrist ke chodar ek notun Bangla Choti golpo

আপনি যেটা কল্পনা করতে পাবরেন সেটাই তো আপনি পেতে পারবেন। একটা সময় ছিল যখন আমি এটা বিশ্বাস করতাম না। কিন্তু যখন সাইক্যিয়াট্রিস্ট মন্দিরা সঙ্গে আমার পরিচয় হোলও। তখন আমি আমার কল্পনা শক্তির উপলব্ধি পেলাম। ৩২ বছর বয়সের মন্দিরা, সুথাম দেহ ৩৬-৩০-৩৬, যথেষ্ট নিষ্কলুষ পরিষ্কার মুখ একটি সুন্দর পুতুলের সাথে তুলনা করা জেতে পারে, সোজা চুল, ঘন নীল চোখ, তিকাল নাক, বাচ্ছাদের মত ঠোঁট দেক্লেই ছুমু খেতে ইচ্ছা করবে।
আগে আমার সরাসরি কোন যোগাযোগ ছিলনা মন্দিরার সাথে। আমার স্ত্রী হীনার এক্তি ব্যাধি আছে জার নাম হোলও হিপ্নোফোবিয়া যার প্রভাব তার দৈনন্দিন জীবনে পরতো। কখনও কখনও সে চেঁচিয়ে চিত্কার করে উঠত আবার কখনও কখনও কেঁদে ফেলত স্বপ্নভঙ্গের পরে যার কারনে আমিও অনিদ্রারোগে ভুগছিলাম। আমার এক বন্ধু ডঃ মন্দিরার উল্লেখ করেন আর এই ভাবেই আমার সাথে তার পরিচয়। আমার সাথে ডঃ মন্দিরার মাসে দুবার দেখা হত কিন্তু এখন তার সাথে প্রত্যেকদিন দেখা হয় কেবলমাত্র ওই দুই দিন বাদ দিয়ে।
যাইহোক এখন আপনাদের ডঃ মদিরাকে প্রথম বার চোদার গল্পটা বলি।
কোন এক বৃহস্প্রতিবারের সন্ধ্যে বেলায় ডঃ মদিরাকে ফোন করার পর স্ত্রীকে নিয়ে গাড়ি চালিয়ে তার ক্লিনিকে গেলাম। তার চেম্বারে ঢুকতেই তিনি একটা হাঁসি দিয়ে আমাদের স্বাগতম জানালো আর সেই হাঁসিটা আমার বুকে প্রথম আঁচর কাটল। চেম্বারে ঢুকে আমারা স্বামী স্ত্রী দুজনে তার উলটো দিকে বসলাম। তিনি আমার স্ত্রীকে তার স্বপ্নদোষের ব্যাপারে নানান প্রশ্ন করতে লাগলেন আর আমার অবচেতন মন তার শরিরের অঙ্গ প্রত্যঙ্গ অনুভব করতে থাকে চোখ দিয়ে। আমার খেয়ালয় নেই আমার স্ত্রীয়ের সঙ্গে ডঃ মদিরার আলাপচারিতা শেষ হয়ে গেছে। আমার সেন্স ফিরল যখন ডঃ মন্দিরা আমাকে কফির জন্য বললেন।
কিন্তু আমরা কফি না খেয়ে অখান থেকে চলে আসলাম বাড়িতে।পরের দিন অফিসে গিয়ে অফিসের কাজে মনোযোগ করার চেষ্টা করলাম কিন্তু আমার মনের মধ্যে ডঃ মন্দিরার সৌন্দর্যের কথা ঘুরছে। চেয়ারে বসে কখন থেকে তার কথা ভাবছি খেয়াল নেই। হটাত আমার ফোন বেজে উঠল, সম্ভিত ফিরে দেখি ফনে ডঃ মন্দিরা। একটা দীর্ঘ নিশ্বাস নিয়ে তার কলটা রিসিভ করলাম
– হ্যলো মিস মন্দিরা
– হ্যলো নমস্কার মিস্টার মিশ্র। কাজের মধ্যে ডিস্টার্ব করার জন্য দুঃখিত, জরুরি ব্যাপার বলেই ফোন করলাম।
– ঠিক আছে মিস মন্দিরা, বলুন কি জরুরি দরকার?
– মিসেস মিশ্র কাল রাতে কেমন ছিলেন সেই খবরটার জানার জন্যই ফোন করেছি।
– কাল রাত্রে ভালই ছিলেন, চেঁচাইনি তবে ঘুমের মধ্যে কি সব বিরবির করছিলেন।
– আমি আপনার স্ত্রীর সম্পর্কে খুবই দুঃখিত, তবে নিয়মিত ঔষধ এবং যত্নে তিনি স্বাভাবিক হয়ে সবকিছু চালু করতে পারবেন আশাকরি।
– অসংখ্য ধন্যবাদ আপনাকে মিস মন্দিরা আমার স্ত্রির কেসটা হাতে নেওয়ার জন্য।
– এটাই আমার ধর্ম মিস্টার মিশ্র। আপনি কি আজ বিকেলে আমার বাড়িতে একবার আস্তে পারবেন? আসলে আপনার স্ত্রির কিছু ওষুধ চেঙ্গ করে দিতাম আর একটা যোগ ব্যামের বই দিতাম আপনাকে।
– নিশ্চয় মিস মন্দিরা। আমি আজ আপনার কাছে নিশ্চয় যাব।
– ঠিক আছে আসার আগে আমাকে একটা ফোন করে নেবেন প্লিস।
– নিশ্চয়। তাহলে এখন রাখি।
– হাঁ বাই মিস্টার মিশ্র।
একটা দীর্ঘ নিশ্বাস নিয়ে তার কলটা শেষ করলাম।
গ্লাস থেকে জল খেলাম। জল খেয়ে হেনাকে ফোন করে ডঃ মন্দিরার কাছে যাওয়ার কথাটা জানালাম। কেন জানিনা আমার হৃদয়ের স্পন্দন বেরে গেছে।
যায় হোক আমরা তার বাড়িতে গেলাম। তার বাড়িটা খুব বড় না হলেও খুব সুন্দর। বাড়ির বাইরে একটা ফোয়ারা যা বাড়িটার সৌন্দর্য আরও বারিয়ে দিয়েছে।
আমাদের গাড়ি আস্তে দেখে ডঃ মন্দিরা একটা কালো পোশাক পরে এসে আমাদের রিসিভ করল। তাকে দেখেই তো আমি হাঁ হয়ে গেলাম কারন কালো রঙ আমার দুর্বলতা। পরনে কালো শাড়ি স্লিভলেস কালো ব্লাউজ।
ডঃ মন্দিরা আমাদের ঘরের ভেতরে নিয়ে গিয়ে সোফাই বসতে দিলেন। হেনাকে পাসে নিয়ে সোফাই বসতে না বসতে ডঃ মন্দিরা আমার পাসে এসে বসলেন। সঙ্গে সঙ্গে আমি স্বপ্নের জগতে পৌঁছে গেলাম। মনে মনে মন্দিরাকে এই সোফাই কুত্তাচোদা করার দৃশ্যটা আমার চোখের সামনে ভেসে উঠল। এবং তার পরেই মনে মনে তাকে কুত্তাচোদা করার সিধান্ত নিলাম।
ডঃ মন্দিরা আমায় আমার স্ত্রীর রোগের সম্পর্কে বিস্তারিত আলোচনা শুরু করলেন। তিনি আমাকে বোঝাতে লাগলেন স্বপ্ন কি, অবচেতন মন কাকে বলে ইত্যাদি ইত্যাদি। কল্পনা স্বপ্ন তৈরি করে, কিন্তু কল্পনাকে বাস্তবতায় পরিবর্তন করে ইচ্ছাশক্তি।
আমরা যা পেতে চাই টা কি আমরা পেতে পারি শুধু কল্পনা করেই?? আমি তাকে হেঁসে জিজ্ঞেস করলাম “ আচ্ছা আমি যদি সারাদিন ঘুমিয়ে ঘুমিয়ে স্বপ্ন দেখি বছরের শ্রেষ্ঠ কর্মচারী পুরস্কার পাওয়ার,তাহলে কি আমি সেটা পাব কোন কাজ না করে??
ডঃ মন্দিরা বলল “হ্যাঁ”। আপনি যদি কিছু মনে প্রানে চান তাহলে আপনি সেটা কল্পনা করবেন আর আপনার কল্পনাই আপনাকে সেটা অরজন করার রাস্তা দেখাবে এবং আপনাকে বাধ্য করবে তার জন্য পদখ্যেপ নিতে।
তবুও আমি বিশ্বাস করতে পারলাম তার কথা। আমি আর কথা না বারিয়ে তার সঙ্গে সম্মতি হলাম। কথামত ডঃ মন্দিরা একটা নতুন প্রেসচ্রিপ্সন দিলেন আর তাই নিয়ে আমরা বাড়ি ফিরে এলাম। হেনাকে ডঃ বিশ্রাম নিতে বলেছিলেন তাই আমরা রাতে আমাদের যৌন ক্রিয়া বন্ধ রেখেছিলাম কিছুদিনের জন্য। এখন পর্যন্ত সে আমার পাসে শুত এবং আমি বই পরে কাটাতাম। কিন্তু তবুও আমি আমার যৌন জীবন মিস করতাম না। বলুন তো কেন?? হ্যাঁ আপনি ঠিকই ধরেছেন। আমি ডঃ মন্দিরার কথা কল্পনা করে হাত মারতাম। আসল গল্পে ফিরে আসি যার জন্য আপনারা প্রতিক্ষা করছেন।
যায় হোক হেনার চিকিতসার দউলতে আমি আর ডঃ মন্দিরার ঘনিষ্ঠতা বেরে গেল। একদিন রাতে ডিনারের পর হেনাকে তার রোজকারের ঔষধ দেওয়ার পরে আমি বসে বসে বই পরছি। তখন প্রায় রাত ১২.৩০, ফোনে একটা মেসেজ এল মন্দিরার কাছ থেকে “আপনি এখন কোথাই”। আমার বুকটা কেঁপে উঠল। আমি উত্তর দিলাম”বই পরছি আর আপনি”। কয়েক সেকেন্ড পর উত্তর আসল “আমি আপনাদের বাড়িতে”। মেসেজ করা বন্ধ করে আমি তাকে ফোন করলাম কিন্তু সে কেটে দিয়ে আবার মেসেজ করলেন “ আমি কলিং বেল বাজাতে ইতস্ত বোধ করছি এত রাত্রে, আপনি কি দরজাটা খুলে দেবেন”। ঠাকুর এ কি তোমার লীলা, জাকে আমি চাই সে আমার ঘরের দরজাই দাড়িয়ে আছে ঘড়ে প্রবেশ করার জন্য। আমি দৌড়ে গিয়ে মেইন দরজা খুলে দিলাম আর ডঃ মন্দিরা একটা মিস্তি হাঁসি দিয়ে ঘড়ে প্রবেশ করল। আমার পরনে শুধু মাত্র হাফ প্যান্ট, গায়ে কোন জামা নেই। মনে হোলও আমাকে শুধু হাফ প্যান্টে দেখে ডঃ মন্দিরা একটু অসস্তি বোধ করছে তাই একটা টি-শার্ট পরে নিলাম আর তাকে জিজ্ঞাসা করলাম এত রাতে এখানে আসার কারন।
ডঃ মদিরা বললেন তিনি হেনাকে স্বপ্নাবস্তায় দেখতে চাই।
আমি তাকে আমাদের বেডরুমে হেনার কাছে নিয়ে গেলাম।
– আজ শনিবার কাল রবিবার আপনার ছুটি, তাই ভাবলাম আজ রাতে যদি আপনাকে একটু ডিস্টার্ব করি আপনার তাতে খুব একটা অসুবিধা হবেনা।
– না না কোন অসুবিধা নেই, আপনার জন্য কিছু আনি। জুস? বলুন কিসের জুস খাবেন।
– না জুস খাবনা ভদকা আছে।
– হ্যাঁ, নিশ্চয় (মনের ভেতরে লাড্ডু ফুটছে)।
আমি কাপবোর্ড থেকে একটা ভদকার বোতল বের করলাম আর দুটো গ্লাস নিলাম আমাদের দুজনের জন্য। ভদকা খেতে খেতে আমরা গল্প করতে থাকলাম।
ডঃ মন্দিরা – তাহলে সেদিন যে আপনাকে আমি বললাম যে কল্পনা করলেই তাকে বাস্তবে রুপায়িত করা যায় সেই কথাটা আপনি মানলেন।
আমি – দেখুন আমি কর্মে বিশ্বাসী, কর্ম করলেই সাফল্য আসে।
ডঃ মন্দিরা – দেখুন আমাদের মন যা বলে আমরা তাই করি এবং মন কল্পনা দ্বারা উত্সাহিত হয়।
কথা বলতে বলতে আমি ১০-১২ পেগ ভদকা খেয়ে নিয়েছি আমরা দুজনে। ডঃ মন্দিরা ব্লেজার খুলে আমাই বলল “ আচ্ছা আপনি আমাকে আপনার মনের একটা ইচ্ছা বলুন, যা আপনি কল্পনা করেন কিন্তু এখন পর্যন্ত তা সফল হয়নি”।
হঠাত আমার চোখের সামনে মন্দিরাকে ছদার ছবিটা ভেসে উঠল।
আমি – এটা কিন্তু খুবই ব্যক্তিগত ইচ্ছা।
ডঃ মন্দিরা – ও আচ্ছা খুবই ব্যক্তিগত (আরও এক পেগ ভদকা খেয়ে নিলেন)।
যায়হোক তাকে লাইনে আনার একটা রাস্তা পেলাম।
ডঃ মন্দিরা – আমারও কিছু ব্যক্তিগত ঘটনা আছে যেমন আমার সাবেক প্রেমিক।
আমি – এবং তার সঙ্গে ব্যক্তিগত কি ? আপনি আপনার কল্পনা দ্বারা প্রেম জীবন সফল করতে পারলেননা ?
ডঃ মন্দিরা নেশাগ্রস্ত হয়ে পরেছে তার কথাবাত্রাই টা বোঝা যাচ্ছিল।
ডঃ মন্দিরা – হ্যাঁ আমি পারতাম কিন্তু টা আমি চাইনি। আমি এমন একটা পুরুষ চাই না জার লিঙ্গ একটা আঙ্গুলের সমান।
রাগের বশে ডঃ মন্দিরা তার মনের খব প্রকাশ করে ফেললেন নেশার ঘোরে।
আমি – এটাই হোলও বাস্তব আর কল্পনার মধ্যে ফারাক। আমরা জেতা চাই সেটাই করতে চাই। ঘটনা আমাদের কাজ অনুসারে ঘটে.
ডঃ মন্দিরা – আচ্ছা আপনি বলুন আপনার মনের কি ইচ্ছা।
আমি আরও এক পেগ ভদকা গলা দিয়ে নামিয়ে উত্তর দিলাম “ আমি আপনাকে ভালবাসি। রোজ রাতে আমি আমার কল্পনার জগতে আপনার সঙ্গে মিলিত হই।“
ডঃ মন্দিরা এতটাই নেশাগ্রস্ত হয়ে পরে ছিলেন যে তিনি আমার কথার উত্তর দিতে পারলেন না কিন্তু তার চোখ অনেক কথা বলছে আমায় “ আপনার যা ইচ্ছা আপনি করুন আমার সাথে, ভালবাসুন চুদুন, কিছু একটা করুন”।
আমি তার আরও কাছে গিয়ে বললাম “ যেদিন আমি আপনাকে প্রথম দেখেছি সেদিন থেকেই আমি আপনার প্রেমে পরে গেছি। শয়নে স্বপনে শুধু আপনার কথায় চিন্তা করি। বলুন মিস মন্দিরা আমি কি আপনাকে পেতে পারি? আমার এই জীবনে আপনাকে আমি কি পাব?”
আমিও নেশাগ্রস্ত হয়ে পরে ছিলাম এতগুলি ভদকার পেগ খেয়ে তাই সিধ্ধান্ত নিতে পারছিলাম না কি করব আর কি না করব।
আমার এই চিন্তার অবসান ঘটিয়ে মন্দিরা আমার বুকে আঁচর কাটতে কাটতে আস্তে আস্তে বলল “ আমি তো ভাবছিলাম আপনার বউকে বিষ খাইয়ে মেরেই ফেলব। তিনি আপনার যোগ্য নন। আমি নিশ্চিত উনি আপনাকে কোনদিনও সুখি করতে পারেনি। আমি আপনাকে আমার করতে চাই, আপনাকে চাই”।
মন্দিরা তার বাক্যে কোন শব্দ যোগ করতে পারার আগেই আমি তার ঠোঁট বন্ধ করে দিলাম। আমি তাকে জড়িয়ে ধরে তার ঠোঁটে ছুমু খেতে থাকলাম পাগলের মত যেন আমি বহু কাল ধরে তৃষ্ণার্ত। মন্দিরাও আমার জীবে জীব বোলাতে লাগল আর মাঝে মাঝে আমার ঠোঁট কামড়ে জানিয়ে দিল সেও কতটা উত্তেজিত। মন্দিরা যত জোরে আমায় চুমু খাচ্ছে আমি তত জোরেই তাকে জড়িয়ে ধরছিলাম। আমার বুকে তার মাইয়ের ছোঁয়া পেয়ে আমার উত্তেজনা দ্বিগুন বেড়ে গেল।
আমি তাকে কোলে করে রান্নাঘরের পাসে একটা বেডরুমে নিয়ে গেলাম। তার মৃদু গোঙ্গানি বলতে চাইছে যে মন্দিরা এখন চোদন চাই। তাই আমি তাকে বিছানায় শুইয়ে দিয়ে আবার চুমু খেতে লাগ্লাম। মন্দিরা আমার টি-শার্ট ধরে আমাকে টেনে তার বুকের ওপর শুইয়ে দিল। বুঝতে পারলাম মন্দিরা আমার শরীরটা তার শরিরের ওপর অনুভব করতে চাই। আমিও তার ওপর শুয়ে তার কানে, ঘাড়ে, গলায়, ঠোঁটে গালে চুমু খেতে লাগ্লাম তাকে আরও উত্তেজিত করার জন্য।
যদিওবা তখন পর্যন্ত তার নঙ্গ দেহ দেখতে পারিনি তবুও তা কল্পনা করেই আমার বাঁড়া বাবাজি প্যান্টের মধ্যে খাঁড়া হয়ে গেছে।
তার জামা ধরে টানতেই তিনটে বোতাম খুলে গেল। তার খাঁড়া মাই দুতি গোলাপি রঙের ব্রাতে ঢাকা। ঘাড় থেকে চুমু খেতে খেতে তার বাম মাইতে গিয়ে থামলাম। মন্দিরা তার জামার বাকি বোতামগুলো খুলে জামাটা খলার চেষ্টা করল। আমি তাকে জামাটা খুলতে সাহায্য করলাম এবং নিজের টি-শার্ট ও খুলে ফেললাম। আমার খলা লোমশ বুক দেখে নিজেকে আটকাতে পারল না। আমার বুকের বোঁটাই চুমু খেয়ে আলতো করে কামড় দিল। তার মৃদু কামরে আমার সারা শরীরে বিদ্যুত তরঙ্গ বয়ে গেল আর আপনা থেকেয় আমার হাত তার মাইতে চলে গেল। আমি তার মাই দুটো টিপছি আর ও আমার কোলে বসে আমায় চুমু খেয়েই যাচ্ছে। তারপর আমাকে থেলে বিছানায় শুইয়ে দিয়ে আমার ওপর চড়ে বসল। আমার বোঁটাগুলো তার লালাতে ভেজা। বোঁটাগুলো দলাই মালাই করতে করতে আমার সারা বুক ছুমুতে ভরিয়ে দিল। আস্তে আস্তে নিচে নামতে থাকল। আমার প্যান্টের ওপর দিয়ে আমার বাঁড়াই চুমু খেলো আর তারপর আমার প্যান্টটা টেনে নামিয়ে দিয়ে আমার বাঁড়াটা মুখের ভেতরে নিয়ে চুষতে আরম্ভ করল। আমি দেখতে পেলাম গোলাপি রঙের ব্রা পরা এক্তি মেয়ে আমার বাঁড়া চুষছে আর চাটছে। কোনরকম বিরক্ত না করে বাঁড়া চোষানোর আনন্দ উপভোগ করতে থাকলাম।
পাঁচ মিনিট পর আর নিজেকে ধরে রাখতে পারলাম না। একটানে মন্দিরার প্যান্ট ও প্যান্টি একসাথে টেনে হাঁটু পর্যন্ত নামিয়ে দিয়ে তার বাল ভর্তি গুদ মুঠো করে ধরলাম। চুমু খেতে খেতে তার গুদে হাতের চেটো দিয়ে ডলতে থাকলাম। কাম জ্বালায় মন্দিরা ছটফট করতে লাগল আর প্যান্ট ও প্যান্টি পুরোপুরি খুলে ফেলল। আমি মন্দিরাকে চিত করে বিছানায় শুইয়ে দিয়ে তার পা দুটো ফাঁক করে তার গুদে মুখ দিলাম। এক অদ্ভুত স্বাদ তার গুদের। গুদের স্বাদটা ভাল করে বোঝার জন্য আমার জীবটা তার গুদের বেতরে ঢুকিয়ে দিয়ে তার গুদের রস চাটতে লাগলাম। মন্দিরা কাম তারনায় আমার মাথা তার গুদে চেপে ধরল যেন আমার জীব দিয়েই তার গুদ চুদিয়ে নেবে। বরশিতে আটকে থাকা মাছের মত ছটফট করতে লাগল। আমিও তার গুদ চুষতে চুষতে দু হাতে তার মাই দুটো টিপতে থাকলাম আর মাঝে মাঝে তের মাইয়ের বোঁটা দুটো আঙ্গুল দিয়ে মোচড়াতে লাগলাম।
ধিরে ধিরে মন্দিরার গোঙ্গানি আর্তনাদে পরিণত হয়ে থাকে। মন্দিরার আর্তনাদে হেনা হয়ত জেগে যেতে পারে তাই আমি গুদ চোষা ছেড়ে আমার বাঁড়াটা নিয়ে মন্দিরার মুখে ঢুকিয়ে দিলাম। আমি তার বুকের ওপর বসে মন্দিরার মুখ চুদতে লাগলাম আমার বাঁড়া দিয়ে। লক্ষ্য করলাম মন্দিরা মুখে বাঁড়ার ঠাপন খেতে খেতে নিজেই নিজের গুদে হাত বোলাচ্ছে।
বুঝলাম এটাই সঠিক সময় তাই সময় নস্ত না করে মন্দিরার মুখ থেকে বাঁড়া বের করে গুদের কাছে নিয়ে গেলাম। বাঁড়া দিয়ে গুদে থাপ্পর মারতে লাগলাম। মন্দিরা নিজের হাতে বাঁড়াটা গুদে ধকাবার চেষ্টা করল কিন্তু আমি তা হতে দিলাম না। আমি আমার বাঁড়া নিয়ে গুদের ফুটোই ঘসে মন্দিরাকে আরও গরম করলাম। তারপর অর গুদেতে থুথু লাগিয়ে মারলাম এক থাপ। মন্দিরা ব্যাথায় চেঁচাতে যাচ্ছিল তাই এক হাত দিয়ে তার মুখ বন্ধ করে মারলাম আর এক ঠাপ। আমার ৭ ইঞ্চি বাঁড়াটা পুরো ঢুকে গেল মন্দিরার গুদে। শুরু হোলও চোদাচুদি। চুমু খেতে খেতে আস্তে আস্তে ঠাপ মারতে থাকলাম। মন্দিরার গুদ রসে টইটম্বুর তাই চুদতে কোনরকম অসুবিধা হচ্ছিলনা আমার। তাই আস্তে আস্তে ঠাপানোর গতি বাড়িয়ে দিলাম। আমার ঠাপের তালে তালে মন্দিরার মাই দুটো দুলছিল। আমার বাঁড়ার ঠাপন খেতে খেতে মন্দিরা নিজের গুদের কোঁট মার্জন করছিল।
অল্প সময়ের মধ্যেয় মন্দিরা আমার বাঁড়ার ওপর তার গুদের রস ঢেলে দিয়ে নেতিয়ে পরল। আমরা দুজনে কিছুক্ষণের জন্য বিশ্রাম নিলাম। তারপর আমারা দুজনে আবার তৈরি হয়ে গেলাম আরেক রাউন্ড চোদাচুদির জন্য।
আমি তাকে পেছন থেকে জড়িয়ে ধরলাম। আমার বাঁড়া পিছন থেকে তার পোঁদে ও গুদে চুম্বন দিচ্ছিল। যেহেতু আমার বীর্যপাত হয়নি তখন আমার বাঁড়া খাঁড়া হয়ে দাড়িয়ে আছে গুদ মারার জন্য। আমি পেছন থেকেই তার গুদে বাঁড়া ঢুকিয়ে দিলাম। মন্দিরা উত্তপ্ত হয়ে পেছন দিকে পোঁদ ঠেলা দিয়ে আমায় সহযোগিতা করল। মন্দিরা গোঙাতে গোঙাতে বলতে লাগল “চোদো আমায় জোরে জোরে চোদো, সাহিল তুমি আমায় চোদো প্লিজ আমায় চোদো। তুমি শুধু আমার। চুদে চুদে আমার গুদ ফাটিয়ে দাও”।
মন্দিরার গোঙ্গানি আমায় আরও উত্তপ্ত করে দিল। আমি আরও জোরে জোরে চুদতে লাগলাম আর মন্দিরাও পোঁদ নারিয়ে নারিয়ে আমার চদার তালে তাল মেলাতে লাগল।
আমার সময় হয়ে এসছে। আমার আর ধরে থাকার ক্ষমতা নেই তাই তাকে বিছানায় শুইয়ে দিয়ে আবার তার গুদে বাঁড়া ঢুকিয়ে দিলাম দাড়িয়ে দাড়িয়ে। মন্দিরার পেট ধরে ঝরের বেগে থাপাতে লাগলাম। ১০-১২ থাপ মারার পর তার গুদে আমার বীর্য ঢেলে দিলাম। আর মন্দিরাও আবার গুদের জল ছেড়ে দিল। দুটো শরীর এক হয়ে বিছানায় পরে রইল কিছুক্ষণ।
তারপর অঞ্জলি বাথরুমে ধয়াধুয়ি করতে গেল আর আমি ভদকার বোতল আর গ্লাস দুটো গুছিয়ে তুলে রাখলাম আগের মত করে।
দেখতে দেখতে সকাল ৪.৩০ টা বেজে গেল। চার ঘণ্টা আগে আমরা যেরকম ছিলাম এখন আমরা আবার আবার পুরান অবস্থায় ফিরে এলাম।
মন্দিরা আমায় চুমু খেয়ে বিদায় নিল আর আমি হেনার পাসে গিয়ে শুয়ে পরলাম।

Click the links to read more stories from the category পরকিয়া চোদন কাহিনী
or similar stories about পরকিয়া, বাংলা চটি গল্প

You may also like these sex stories

bangla choti golpo

Leave a Comment