👑 থ্রীসাম ফর থ্রী ডেইস

bangla choti golpo

(Threesome for 3 days – 2)

Nijer bouer gud o pond duto bara diye ek sathe chodanor threesome Bangla Choti

অঞ্জলি এবার ঝুঁকে নিচু হয়ে ময়ুরকে চুমু খাচ্ছে আর তাতে অঞ্জলির সেক্সি পাছাখানা সমীরের চোখের সামনে ফুটে উঠল। সমীর এটাই চাইছিল। অঞ্জলির নগ্ন পাছার দর্শন পেয়ে সমীরের বাঁড়া আবার শক্ত হয়ে গেল। সমীর উথে গিয়ে ড্রয়ার থেকে ভেসেলিনের কৌটা বের করে কিছুটা ভেসেলিন তার বাঁড়াই মাখিয়ে অঞ্জলির কাছে গেল। অঞ্জলি ময়ূরের বাঁড়ার ওপর ওঠা নামা করতে ব্যস্ত এবং সুখে জোর স্বরে গোঙাচ্ছে। সমীর হাঁটু গেঁড়ে অঞ্জলির পেছনে বসে অঞ্জলিকে ভাঁজ করে ময়ূরের বুকের ওপর শুইয়ে দিল।
অঞ্জলিঃ কি করতে চাইছ তুমি সমীর?
সমীর:বুঝতেই পারবে একটু পরে।
অঞ্জলি কিছু একটা আন্দাজ করে বুঝতে পেরে না না না বলে উঠল।
সমীর তার পোঁদের ফুটোই নিজের বাঁড়া সেট করছে। অঞ্জলির অনিচ্ছার দরুন অঞ্জলির পোঁদের ফুটোটা কুঁকড়ে ছোট হয়ে আছে। সমীর তার পাছার দাবনা দুটো দু হাতে ধরে দু দিকে ফাঁক করে দিয়ে অঞ্জলির পোঁদের ফুটোই এক ঠাপ মারল আর সঙ্গে সঙ্গে ভেসেলিন মাখা বাঁড়ার মুন্ডিটা ঢুকে গেল অঞ্জলির পোঁদে। জদিও বাঁড়ায় ভেসেলিন মাখা ছিল তবুও অঞ্জলি ব্যাথায় চিতকার করে উঠল। সমীরকে অঞ্জলি অনুরোধ করল বাঁড়াটাকে বের করে নিতে কিন্তু কে কার কথা শোনে। সমীর ঠেলতে ঠেলতে প্রায় অর্ধেকটা ঢুকিয়ে ফেলেছে এরি মধ্যে। ময়ূর বুদ্ধিমানের মত নিজের ঠাপানোটা বন্ধ্য করে দিল যাতে সমীরের বাঁড়াটা সহজে অঞ্জলির পোঁদের ফুটোই ঢুকতে পারে।
সমীর অঞ্জলির পোঁদ মারা শুরু করল কিন্তু ঠিক মজা পেলনা কারন ময়ূরও নিছ থেকে গুদ মারতে লাগল। দুটো বাঁড়া একসাথে মুভমেন্ট করলে ঠিক জমছে না। তাই সমীর ও ময়ূর নিজেদের মনে মনে ঠিক করে নিল একজন ঠাপালে আর এক জন থেমে থাকবে। তাই ময়ূর ঠাপানো বন্ধ করে রাখল আর সমীর বৌয়ের পোঁদ মারতে থাকল। কিছুক্ষণ পর সমীর ঠাপানো বন্ধ রাখল আর ময়ূর গুদ মারতে থাকল। এই ভাবে চলতে থাকল অঞ্জলির গুদ ও পোঁদ মারা এবং এটাই ছিল সমীরের এতদিনের স্বপ্ন যা আজ পূরণ হচ্ছে।
অঞ্জলির দুটো ফুটোই ব্যাথায় জ্বলছে কিন্তু এক অদ্ভুত মজা সেই ব্যাথায় আবার সুখের প্রলেপও লাগিয়ে দিচ্ছে। এক সাথে দুটো ফুটোই দুটো বাঁড়া কনদিন কল্পনাও করেনি অঞ্জলি। তার নিম্নাঙ্গের দুটো ফুটোই দুটো পুরুষ দখল করে আছে। সে এক অদ্ভুত অনুভুতি যা হইত ভাষায় প্রকাশ করা সম্ভব নই।
এই ভাবে আরও কিছুক্ষণ চলার পর অঞ্জলি তার গুদের জল ছেড়ে দিল আর তাতে ময়ূরও নিজের বাঁড়ার রস ছেড়ে দিল অঞ্জলির গুদের ভেতরে। অঞ্জলির শরীর ছেড়ে দিল আর ময়ূরের বুকের ওপর শুয়ে পরল। কিছুটা অসার হয়ে গেল শরীরটা কিন্তু সমীর তার পোঁদ মেরেই চলেছে। ময়ূরের গরম নিশ্বাস তার ঠোঁটে এসে পরছে। অঞ্জলি তার জিব বের করে ময়ূরের মুখের ভেতর ঢুকিয়ে তার জিব চুষতে লাগল। দু জনে দুজনকে আবার চুম্বনে আবদ্ধ করে নিল। আরও কিছুক্ষণ চলতে থাকল ওদের চুমাচুমি আর সমীরের পোঁদ মারা। তার পর সমীরও তার বাঁড়ার রস ছেড়ে দিল অঞ্জলির পোঁদের ভেতর।
সমীরও তার স্বপ্ন পূরণে খুশি, অঞ্জলিও দুটো বাঁড়া একসাথে অনুভব করে খুশি আর ময়ূরও অঞ্জলিকে চুদে খুশি। তিনজনেই নিজের নিজের খুশিতে নগ্ন অবস্থাই শুয়ে পরলেন সেই রাতে।
মাঝরাতে অঞ্জলি আর ময়ূরের ঘুম ভেঙ্গে যাই কিন্তু সাহিলে অঘরে ঘুমাচ্ছে। অঞ্জলি আর ময়ূর দুজনে পাশাপাশি শুয়ে একে অপরের নগ্ন শরীরে হাত বোলাতে বোলাতে তারা চুপিসারে কথা বলা শুরু করল …
ময়ুরঃ এই রাত আমার জীবনের সেরা রাত।
ময়ূর অঞ্জলিকে একটি আল্ত চুমু দিল।
ময়ুরঃ যদি আমি আপনাকে আমার স্ত্রী হিসাবে পেতাম।
অঞ্জলিঃ সমীর যেন এই কথা সুন্তে না পায়।
ময়ূর অঞ্জলিকে আরও একটি চুমু দিল।
ময়ূর তার কোমরের ওপর পা তুলে জড়িয়ে ধরল। তাদের মুখের দূরত্ব আরও কমে গেল এবং একে অপরকে জড়িয়ে ধরে কথা বলতে বলতে চুমু খেতে থাকল।
কিছুক্ষণের মধ্যে সমীরের ঘুম ভেঙ্গে গেল আর তাদের চুমাচুমির আওয়াজ শুনতে পেল। চোখ খুলে বড় বড় চোখে তার বউ অঞ্জলির নগ্ন পিঠ দেক্তে পেল। ময়ূর হাত দিয়ে অঞ্জলির পিঠ আর পা দিয়ে পোঁদ জড়িয়ে শুয়ে আছে। এই প্রথমবার তার ঈর্ষা বোধ হোল একটু।
পরের দিনঃ
সমীরের ঘুম আগেই ভাঙ্গল এবং ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নিল। বাকি দুজনে এখন একে অপরকে জড়িয়ে ঘুমিয়ে আছে। সমীর অনুভব করল তার মধ্যে ঈর্ষা বোধটা চাগার দিচ্ছে তাই সেতাকে বাঁধা দেবার জন্য ঘরের বাইরে বেরিয়ে গেল কেনাকাটা করতে। ফিরে এসে সে মনে করল তারা দুজনে হইত ঘুম থেকে উঠে তার জন্য অপেক্ষা করছে। কিন্তু তার ধারনা পুরপুরি ঠিক হোল না।
কারন তারা ঘুম থেকে ঠিকই উঠে গেছে কিন্তু তার জন্য কন অপেক্ষা না করে দুজনে কাম লিলায় লিপ্ত। ময়ূর তার বৌয়ের গুদে মুখ রেখে তার গুদ চুষে যাচ্ছে আর অঞ্জলি কাম জ্বালায় ছটফট করছে। এক হাত দিয়ে অঞ্জলি ময়ূরের মাথাতা চেপে তার গুদে চেপে রেখেছে আর এক হাত দিয়ে নিজের মাই টিপছে। রাগে ফেতে পরতে চাইল কিন্তু নিজেকে সংযত করে নিয়ে নিজের জামা কাপড় খুলে নিয়ে সমীর ধীরে ধীরে তাদের নিকট গেলেন। অঞ্জলি একটি মিষ্টি হাসি দিয়ে তাকে স্বাগত জানালো। সমীর বিছানায় উঠে অঞ্জলির একটা মাই মুখে নিয়ে চুষতে লাগল। অঞ্জলি এমন ভাবে তার মাথাই হাত বোলাতে লাগল যে সমীর তাকে মন থেকে ক্ষমা করে তাকে জড়িয়ে ধরল। কিছুক্ষণ পর অঞ্জলি হথাত উঠে পরল। বুঝতে পারলাম ময়ূরের গুদ চোষাতে তার গুদের জল খসে গেছে।
একটা দুষ্টু হাঁসি দিয়ে অঞ্জলি ময়ুরকে কাছে ডাকল আবার আর ময়ূর কাছে গিয়ে তার বাঁড়াটা অঞ্জলির মুখের সামনে ধরল। সমীর অবহেলিত বোধ করল কিন্তু তাও এরিয়ে গেল। সমীর তার রসে ভেজা গুদের কাছে গিয়ে তার বাঁড়াটা ঢুকিয়ে দিয়ে অঞ্জলিএর বাঁড়া চোষা দেখতে থাকল অঞ্জলির গুদ মারতে মারতে।
অঞ্জলি মনোযোগ সহকারে ময়ূরের বাঁড়া চুষে ময়ুরকে পরম তৃপ্তি দিল। অঞ্জলি ময়ূরের চোখে চোখ রেখে তার প্রতিক্রিয়া দেখতে দেখতে এক দারুন ছন্দে মাথা নারিয়ে নারিয়ে বাঁড়াটা চুষে যাচ্ছে। ময়ূর এখন আক্ষরিক অর্থে তার মুখের ওপরে বসে মুখের ভেতরে ও বাইরে করতে থাকল তার বাঁড়াটা। অঞ্জলি ময়ূরের পাছা আঁকড়ে ধরে তার মুখে ময়ূরের বাঁড়ার ঠাপন খাচ্ছে আনন্দ সহকারে।
শেষ পর্যন্ত সমীর তার বীর্য অঞ্জলির গুদে ঢেলে সরে দাঁড়ালেন। একটা সিগারেট ধরিয়ে ময়ূর আর অঞ্জলির বাঁড়া আর মুখের লড়াই দেখতে থাকলেন। অল্প সময়ের মধ্যে ময়ূর তার বীর্য অঞ্জলির মুখের ভেতরে ঢেলে দিল আর তাই দেখে সমীর রাগে ফেটে পরল। আজ পর্যন্ত অঞ্জলি কখনও সমীরের বীর্য মুখে নেয়নি কিন্তু আজ সে ময়ূরের বীর্য গিলে খাচ্ছে। তিনি ক্ষিপ্তবৎ স্ফীত করে বেরিয়ে এল|
রাতে আবার তারা লিপ্ত হোল চোদনলীলায়।
মাঝ রাতে ঘুম ভেঙ্গে গেলে দেখতে পায় যে অঞ্জলি আবার সমীরের বাঁড়া চুষছে। অন্ধকারে শুধু অঞ্জলির মাথাটা ওঠা নামা করতে দেখা গেল। সমীর আর নিজের রাগকে সামলে রাখতে পারছে না এবং মনে মনে পস্তাচ্ছে নিজের থ্রীসাম সেক্সের স্বপ্ন পুরনের ইচ্ছার জন্য। তৃতীয় দিন তারা এক সাথে ঘুরতে বেরোল। অঞ্জলি ও ময়ূর আগের থেকে বেসি ঘনিস্ঠ হয়ে গেছে এবং অঞ্জলিও ময়ূরের সঙ্গে ভালই আছে। ময়ূর রাস্তার মধ্যে অঞ্জলির মাই টিপে ধরছে জড়িয়ে ধরছে। ফার্ম হাউসে ফিরে আবার তিনজনে থ্রীসাম সেক্সে লিপ্ত হলাম। অঞ্জলিকে বাথরুমেও দুজনে মিলে চুদল। আগের দিন রাতের মত সেই রাতেও অঞ্জলি আর ময়ূর রাত জেগে চুমাচুমি ও গল্প করে কাঁটালো আর সমীরও সারা রাত জেগে তাদের কার্যকলাপ দেখল।
শেষপর্যন্ত তিনদিন ধরে থ্রীসাম সেক্সের পর তারা তাদের স্বাভাবিক জীবনে ফিরে এল। তারা প্রতি সপ্তাহের সপ্তাহান্তিক কালে থ্রীসাম সেক্সে লিপ্ত হতে থাকল দুই সপ্তাহ ধরে। যত দিন যেতে থাকে সমীরের রাগ ততই বাড়তে থাকে। সমীর তার নিজের কর্মের ফল ভগ করতে থাকে। ভেতরে ভেতরে সে শেষ হতে থাকে।সমীরের মনে একটা ধারনার জন্ম হয় যে ময়ূর তার থেকে ভাল চোদারু আর তাই অঞ্জলি ময়ূরের প্রতি এত আকৃষ্ট হয়ে পরেছে। আর এই ধারনায় তাকে কুরে কুরে খাচ্ছে।
একদিন সমীরের বাড়ি ফিরতে দেরি হয়। দিনটা ছিল শনিবার থ্রীসাম সেক্সের নির্ধারিত দিন। বাড়িতে ঢুকে দেখে সম্পূর্ণ নীরবতা চারিপাশে. ময়ূর কি আসেন নি?
জুতো খুলে ঘরের ভেতরে প্রবেশ করল। কিছুটা যেতেই কানে শব্দ ভেসে আসে। যখন সে বুঝতে পারে যে আওয়াজটা তার বেডরুম থেকে আসছে তার হার্ট বিট বাড়তে থাকে।
সমীর ধিরে ধিরে বেডরুমে করতেয় তার বুকে ব্যাথা ওঠে দৃশ্য দেখে। ময়ূর আর অঞ্জলি তাকে ছাড়াই শুরু করেছে তাদের যৌন লীলা। অঞ্জলি বিছানায় চিত হয়ে শুয়ে আছে আর ময়ূর তার মাই গুলো নিয়ে খেলছে। রাগ হলেও কিছু করার নেই এখন সমীরের। সে নিজেই তার বউকে পর পুরুষের হাতে তুলে দিয়েছে। তার বউ অঞ্জলির চোখে সমীরের চেয়ে ময়ূর বেশি প্রিয় কারন হয়ত তার বাঁড়া সমীরের চেয়ে মোটা বেশি।
সমীর:অঞ্জলি ……
অঞ্জলি ময়ুরকে সরিয়ে বলল ময়ূরের আজ তাড়াতাড়ি বাড়ি ফিরতে হবে তাই তাকে ছাড়া তাদের শুরু করতে হোল।
সমীর নিজের রাগ সম্বরন করে ময়ুরকে তার কাজ শেষ করে বাড়ি চলে যেতে বলল। এই কথা বলে সমীর বেডরুম থেকে বেরিয়ে জামা কাপড় ছেড়ে স্নান করতে ঢুকল বাথরুমে। মনে মনে ভাব্ল তার স্নান শেষ করতে করতে ময়ূর তার কাজ শেষ করে যাবে। না, তার ধারনা ভুল প্রমানিত হোল আবার। স্নান সেরে ঘোরে ঢুকে দেখে ময়ূর তার বউয়ের গুদ মারছে। ময়ূরের কালো মোটা বাঁড়া অঞ্জলির গুদের ভেতর ঢুকছে আর বেরচ্ছে। অঞ্জলি মোটা বাঁড়ার গাদন খেয়ে সুখে যত জোরে জোরে গোঙাচ্ছে ততই সমীরের রাগ বাড়ছে।
যাক শেষ পর্যন্ত তাদের চোদাচুদি শেষ হোল। ময়ূর অঞ্জলির গুদের ভেতর তার বীর্য খালাশ করে দিল, শালা বোকাচোদা কন্ডোম ছাড়াই এতক্ষণ ধরে চুদল। অঞ্জলি উঠে জামা কাপড় পরতে গেল আর তাই দেখে সমীর চেঁচিয়ে উঠল।
সমীর:ময়ূর কে পেয়ে আমার কথা ভুলে গেলে? আমিও তো এখানে আছি।
অঞ্জলি সমীরের চেঁচানিতে ঘাব্রিয়ে গিয়ে তার দিকে ফিরে তাকালও। সে বুঝতে পারল না সমীর তার উপর কেন এই ভাবে চেঁচালও। কোন প্রশ্ন না করে বিছানায় শুয়ে পরল সমীরের জন্য। সমীর নিজের জামা কাপড় পুরপুরি না খুলে বাঁড়াটা কোনমতে প্যান্ট থেকে বের করে অঞ্জলির গুদে ঢুকিয়ে দিল। অঞ্জলি চোখ বন্ধ করে সমীরের বন্য চোদন খেতে থাকল। বন্য পশুর মত তার ঠোঁট আর মাই কামড়াতে থাকল অঞ্জলির আরতনাদ উপেক্ষা করে।
শেষ পর্যন্ত সমীর অঞ্জলির গুদে মাল ঢেলে উঠে দাঁড়ালো। তাকে মাথা থেকে পা পর্যন্ত দেখে বলল…
সমীর:কাল সকালে তুমি আমার বাড়ি থেকে বেরিয়ে যাবে, আমি ডাইভোর্স চাই।

Click the links to read more stories from the category দম্পতির চোদন কাহিনী
or similar stories about থ্রীসাম, বাংলা চটি গল্প

You may also like these sex stories

bangla choti golpo

Leave a Comment