👑 বাংলা চটি গল্প – ডেপুটেসন – ৫ Bangla Choti Kahini

bangla choti golpo

Amar bondhur didir samne tar nonodke chodar threesome sexer Bangla Choti golpo

স্নিগ্ধা আমাদের এই রকম চোদা চুদি দেখতে দেখতে আবার থেকে নিজের হাতে একটা মাই চটকাতে লাগলো আর অন্য হাত দিয়ে গুদের কোঁটেতে আঙ্গুল ঘষা শুরু করে দিলো. এতখন দিদির গুদের গরমে আমার বাঁড়াটা গরম হয়ে ফ্যাদা ঢালবার জন্য প্রস্তুত হয়ে পড়লো আর তাই আমি গায়ের সব শক্তি দিয়ে দিদিকে চুদতে থাকলাম. প্রায় আরও ৩-৪ মিনিট চোদবার পর আমার বাঁড়াটা হঠাৎ করে অনেক খানি ফ্যাদা গল গল করে দিদির গুদের ভেতরে ছেড়ে দিলো আর সেই সঙ্গে দিদিও গুদের জল কল কল করে আমার ল্যাওড়ার উপরে ছাড়তে লাগলো.

আমি খানিকখন আমার বাঁড়াটা দিদির গুদের ভেতরে রেখে দিদির উপরে শুয়ে থাকলাম আর বুঝতে পারলাম যে দিদির গুদ থেকে আমাদের ছাড়া ফ্যাদা আর জল গুলো আস্তে আস্তে গড়িয়ে গড়িয়ে বেরিয়ে আসছে. আমি আস্তে আস্তে দিদির উপর থেকে নেবে দিদির পাশে শুয়ে পড়লাম. সবার আগে আমি দেখলাম যে গুদ থেকে সাদা সাদা ঘন ঘন ফ্যাদা আর পাতলা পাতলা গুদের জল গড়িয়ে গড়িয়ে বেরিয়ে বিছানার চাদর ভিজিয়ে দিচ্ছে. খানিকটা সময়ের পরে দিদি বিছানা থেকে লেঙ্গটো অবস্থাতে উঠে লেঙ্গটো পাছা দোলাতে দোলাতে বাতরূমে গেলো আর গুদ জল দিয়ে পরিষ্কার করার পর আবার বিছানাতে এসে বসল আর স্নিগ্ধাকে কাছে টেনে স্নিগ্ধাকে খুব করে চুমু খেতে লাগলো আর স্নিগ্ধার মাই গুলো পক্ পক্ করে টিপতে থাকলো.

দিদি তার পর স্নিগ্ধাকে জিজ্ঞেস করলো, “কিরে কেমন লাগলো আমার আর পার্থর চোদা চুদি দেখতে, ভালো লাগলো কি না?” স্নিগ্ধা তখন দিদিকে বলল, “বৌদি তোমাদের চোদাচুদি দেখতে আমার খুব ভালো লেগেছে. আজ এই প্রথম এত কাছ থেকে কারুর চোদা খাওয়া দেখলাম. তোমাদের চোদা চুদি দেখতে দেখতে আমার গুদটাও ল্যাওড়া গিলবার জন্য ছটপট করছে, তুমি আমার গুদটাও পার্থকে বলে চুদিয়ে দাও বৌদি.”

দিদি তখন বলল, “ঠিক আছে কিন্তু তার আগে তুই আমার গুদটা ভালো করে চেটে চুষে পরিষ্কার করে দে. আমিও তোর গুদটা চেটে আর চুষে দেবো আর আমাদের এই গুদ চাটাচাটি দেখতে দেখতে আমার রাজা, পার্থর, বাঁড়াটা আবার খাড়া হয়ে চোদবার জন্য তৈরি হয়ে যাবে আর তখন তুই নিজের গুদটা পার্থর বাঁড়া দিয়ে মারিয়ে নিস. ঠিক আছে?” স্নিগ্ধা তখন বলল, “না তোমার চোদা খাওয়া গুদেতে মুখ লাগাতে আমার ঘেন্না করবে, আমি তোমার গুদ চেটে চুষে দিতে পারবনা. গুদ না চেটে আর কোনো রাস্তা নেই আমার গুদ চোদাবার?” দিদি তখন মুখ ঝামটা দিয়ে বলল, “আহা ঢং দেখে আর বাঁচিনা, গুদ মারাবে তবে আমার গুদে মুখ লাগাবেনা. চল এক কাজ কর নিজের সালবার দিয়ে আমার গুদটা ভালো করে পুঁছে নে তার পর আমার গুদটা চেটে আর চুষে দে রে খানকি.”

দিদির বলাতে স্নিগ্ধা দিদির গুদটা সালবার দিয়ে পুঁছে দিলো আর তার পর দুইজনে ৬৯ পোজিসনে গিয়ে একে অন্যের গুদ চাটা শুরু করে দিলো. আমি দেখলাম যে দুই খানকিরা একে অন্যের গুদটা দুহাতে ভালো করে খুলে জীভ ঢুকিয়ে চাটছে. স্নিগ্ধার গুদটা দেখতে বেশ টাইট লাগছিলো আর দিদির গুদটা চোদা খেতে খেতে ভালো করে খুলে চওড়া খাল হয়ে গিয়েছিল. তাই দিদির গুদের ভেতরে স্নিগ্ধার জীভটা পুরোপুরি ঢুকে যাচ্ছিল আর স্নিগ্ধার গুদের ভেতরে দিদির জীভটা খুব অল্প খানিকটা ঢুকছিলো আর খালি গুদের চেড়াটা চাছিল. আমি দুই হাতে দিদির আর স্নিগ্ধার একটা একটা মাই ধরে টেপা শুরু করলাম. দিদি জীভটা বেড় করে স্নিগ্ধার গুদের ভেতরে নিজের একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো.

আঙ্গুলটা স্নিগ্ধার গুদের ভেতরে ঢুকতে স্নিগ্ধা চমকে উঠলো আর বলল, “আমার গুদের ভেতরে তুমি কি ঢুকিয়ে দিলে বৌদি ভীষন জ্বালা করছে. তাড়াতাড়ি বেড় করে নাও তা না হলে আমি মরে যাবো.” তখন দিদি বলল, “স্নিগ্ধা ঘাব্রিও না, আমি তোর গুদের ভেতরে পার্থর বাঁড়া ঢোকবার রাস্তাটা আঙ্গুল দিয়ে একটু ক্রিয়ার করছি. এর পর যখন তোর গুদের ভেতরে বাঁড়া ঢুকবে তখন দেখিস কত মজা কত আনন্দ হয়. তুই আজ অব্দি কারুর ল্যাওড়া দিয়ে নিজের গুদ চুদিয়েছিস?” স্নিগ্ধা সঙ্গে সঙ্গে ঘার নারতে নারতে বলল, “না আমি আজ পর্যন্তও কোনো ল্যাওড়া আমাদের গুদের ভেতরে ঢোকাইনি আর কাওকে দিয়ে আমার গুদ চোদাইনি.”

স্নিগ্ধার কথা শুনে দিদি আস্তে আস্তে স্নিগ্ধার গুদের ভেতরে আঙ্গুল চালাতে চালাতে বলল, “ঠিক আছে, তুই আজ পার্থর বাঁড়াটা গুদের ভেতরে নিয়ে গুদ চোদাবার মজা নিয়েনে. দেখবি খুব ভালো লাগবে. আজকের পর তুই দেখবি সুযোগ পেলেই নিজের পা ফাঁক করে ল্যাওড়া দিয়ে নিজের চোদাবি.” এই বলে দিদি স্নিগ্ধার কাছ থেকে সরে গেলো আর আমাকে চোখের ইশারাতে স্নিগ্ধাকে চোদবার জন্য বলল. আমি সঙ্গে সঙ্গে স্নিগ্ধার ফাঁক করে রাখা পায়ের মাঝে বসে গুদটা একটা হাতের আঙ্গুল দিয়ে ভালো করে খুলে ধরলাম আর ছড়ানো গুদের মুখে আমার ল্যাওড়ার মুন্ডীটা সেট করে দিলাম আর স্নিগ্ধাকে বললাম, “স্নিগ্ধা নিজেকে সামলাও, আমি এইবারে তোমার গুদের ভেতরে আমার বাঁড়া ঢোকাতে যাচ্ছি.” স্নিগ্ধা একটু ঘারটা উঁচু করে আমার দিকে তাকিয়ে বলল, “ঠিক আছে, তুমি তোমার বাঁড়া আমার গুদের ভেতরে ঢোকাও. তবে আস্তে আস্তে ঢুকয়ো কেননা আমি আজ পর্যন্তও কাওকে দিয়ে আমার গুদ চোদায়নি.”

আমি তখন আস্তে আস্তে বাঁড়াটা একটু জোড় লাগলাম আর বাড়ার মুন্ডীটা রসে চপ চপ করতে থাকা টাইট গুদের চেড়া ভেতরে আস্তে করে ঢুকে পড়লো. আমি তখন এক মিনিট রুখে মুন্ডীটা গুদের ভেতর থেকে বেড় করে গুদের চেড়ার উপরে আস্তে আস্তে ঘোষতে লাগলাম. স্নিগ্ধার গুদ থেকে অনেকখন থেকে মদন রস ঝরছিল আর তাই গুদের মুখটা রসে ভিজে ভিজে হর হরে হয়ে ছিলো. আমি আবার থেকে বাড়ার মুন্ডীটা গুদের ছেঁদার উপরে রেখে অল্প একটু চাপ দিলাম আর আবার থেকে মুন্ডীটা ছেঁদার ভেতরে ঢুকে গেলো. আমি এই বার আস্তে আস্তে আরও চাপ দিতে শুরু করলাম আর আমার বাঁড়াটা আস্তে আস্তে স্নিগ্ধার গুদের ভেতরে ঢুকতে থাকলো. আস্তে আস্তে আমার বাঁড়াটা প্রায় ৩ ইঞ্চির মতন স্নিগ্ধার গুদের ভেতরে ঢুকে গেলো. আমি বাঁড়াটা আস্তে করে টেনে খানিকটা বাইরের দিকে বেড় করলাম আর তার পর কয়েক সেকেংড রুখে একটা জোরে ধাক্কা মারলাম আর আমার বাঁড়াটা প্রায় ৪ ইঞ্চির মতন স্নিগ্ধার গুদের ভেতরে ঢুকে গেলো.

আমি এইবার আবার খানিকখন রুখলাম আর তার বাঁড়াটা বাইরে টেনে বেড় করার পর আবার একটা জোরে ধাক্কা মারলাম আর সঙ্গে সঙ্গে আমার পুরো বাঁড়াটা স্নিগ্ধার গুদের ভেতরে চলে গেলো. আমার পুরো বাঁড়াটা নিয়ে স্নিগ্ধা ব্যাথায় ছটফট করতে লাগল আর আমাকে দুই হাতে ঠেলে সরিয়ে দিতে চাইলো. কিন্তু আমি দু হাত দিয়ে শক্ত করে স্নিগ্ধাকে চেপে ধরে ছিলাম আর তাই স্নিগ্ধা আমাকে নিজের উপর থেকে সরাতে পাড়লনা. আমি আবার একটু বাঁড়াটা বেড় করার চেষ্টা করতে আমি দেখলাম যে আমার মোটা বাঁড়াটা স্নিগ্ধার ছোট্ট আর টাইট গুদের ভেতরে একবারে ফিট হয়ে আটকে আছে.

আমি তখন স্নিগ্ধার একটা মাই মুখে নিয়ে চুষতে লাগলাম আর অন্য মাইটা আস্তে আস্তে হাত নিয়ে টিপতে থাকলাম. আমি তারপর আস্তে আস্তে কোমরটা তুলে ছোটো ছোটো ঠাপ মারতে লাগলাম আর প্রত্যেক ঠাপের সঙ্গে স্নিগ্ধা নিজের কোমরটা উপরে তুলে ধরছিল আর মুখ দিয়ে আহ উফফফফফফফ আআইইীইইই ইসসসশ আওয়াজ বেড় করছিলো. আমি স্নিগ্ধার ঠোঁট চুষতে চুষতে আর দুই হাত দিয়ে মাই দুটো চটকাতে চটকাতে আস্তে আস্তে ঠাপ মারতে থাকলাম. খানিক পরে যখন স্নিগ্ধার যখন একটু নরমাল হলো তখন আমাকে বলল, “পার্থ, আমার আর লাগছেনা. তুমি আমাকে এইবার বৌদির মতন চোদো, আমার গুদ তোমার ল্যাওড়ার গুঁতো খেতে চাইছে.”

আমি তখন আমার চোদার স্পীডটা অল্প বাড়িয়ে দিলাম আর স্নিগ্ধা আহ ওহ দাও দাও বলতে থাকলো আর থেকে থেকে নীচে থেকে কোমর তোলা দিতে লাগলো. আমি বুঝে গেলাম যে এইবার স্নিগ্ধার ভালো করে গাদন খাবার জন্য রেডী হয়ে গেছে. আমি তখন আমার বাঁড়াটা অর্ধেকটা বেড় করে জোরে জোরে ধাক্কা মারা শুরু করে দিলাম আর আমার ঠাপের সঙ্গে স্নিগ্ধার গুদ থেকে পছাত পছাত আওয়াজ বড় হতে লাগলো. আমি আস্তে আস্তে আমার চোদার স্পীড বাড়তে লাগলাম.

এইবার আমার বাঁড়া স্নিগ্ধার গুদের গভীরে ঢোকার জন্য রাস্তা ভালো ভাবে বানিয়ে নিয়েছিলো আর আমি বেশ জোরে জোরে ধাক্কা মারতে মারতে স্নিগ্ধাকে চুদছিলাম আর স্নিগ্ধও আমাকে তার গুদ চুদতে যতটা পারে সাহায্য করছিলো. এইবার স্নিগ্ধার খুব মজা হচ্ছিল্লো কারণ স্নিগ্ধা সমানে আমার ঠাপের সঙ্গে সঙ্গে পোঁদ তোলা দিচ্ছিল আর আমাকে দু হাতে আর দু পায়ে জড়িয়ে ধরেছিলো. স্নিগ্ধা এখন নিজের পোঁদ তোলা দিতে দিতে আমার বাঁড়াটা নিজের গুদের ভেতরে করাছিল. আমি মনের আনন্দেতে স্নিগ্ধাকে বেশ জোরে জোরে চুদছিলাম আর থেকে থেকে মাই দুটো হাতে নিয়ে টিপছিলাম বা চটকাছিলাম.

এই সময় আমার বাঁড়াটা গপা গপ করে স্নিগ্ধার গুদের ভেতরে ঢুকছিলো আর বেড় হচ্ছিল্লো. আস্তে আস্তে আমার চোদার স্পীড বাড়তে লাগলো আর সেই সঙ্গে স্নিগ্ধাও নীচ থেকে সমান তালে তল ঠাপ চালাতে থাকলো আর থেকে থেকে আমাকে ঘন ঘন চুমু খেতে থাকলো. স্নিগ্ধা এখন চোদা খাবার গরমিতে গরম হয়ে গুদ মারতে মারতে বড় করতে লাগলো. স্নিগ্ধা চোদা খেতে খেতে ভীষন সেক্সী কথা শুরু করল আর তার মুখ থেকে এতো সেক্সী কথা শুনতে আমার খুব ভালো লাগছিল. দিদি বিছানার উপরে স্নিগ্ধার পাশে বসে চুপচাপ আমাদের চোদা চুদি দেখছিলো আর নিজের গুদেতে আঙ্গুল ঢুকিয়ে জোরে জোরে নাড়িয়ে নাড়িয়ে নিজের গুদের গরম কাটাবার চেস্টা করছিলো.

তখন স্নিগ্ধা দিদির দিকে তাকিয়ে বলল, “কি রে ছেনাল খান্কি মাগী, আমার গুদ মারানো দেখতে দেখতে তোর গুদ বুঝি বিচ্ছিরি ভাবে রস ছাড়ছে আর তাই তুই আমাদের কাছে দাঁড়িয়ে দাঁড়িয়ে নিজের গুদেতে আঙ্গুল ঢুকিয়ে খেঁচিশ. কয়েকদিন আগে আমি তোর গুদ মারানো দেখতে দেখতে আমার কি অবস্থা হয়ে ছিল এইবারে বুঝতে পারছিশ হারামজাদি. শালী তুই তো আগে থেকে একটা রেন্ডি ছিলি আর আজ আমকেও নিজের নাংকে দিয়ে আমার গুদ চুদিয়ে আমকেও একটা রেন্ডি বানিয়ে দিলি. তবে আমার গুদ চোদাতে এখন খুব ভালো লাগছে আর মনে হচ্ছে যে আমি আরও আগে থেকে কেনো গুদটা কাওকে দিয়ে চোদালাম না?”

স্নিগ্ধা নিজের গুদটা চদতে চদতে বকবক করা শুরু করে দিলো, “আআআহ ঊঃ আসতে ঢোকাও আমার সোনা, আমার গুদটা একেবারে নতুন আর তাই আমার গুদের ভেতরে তোমার এই মোটা বাঁড়া নিতে বেশ কস্ট হচ্ছে. প্লীজ় এখুনি পুরো বাঁড়াটা গুদের ভেতরে ঢুকিও নাআঅ, আমার গুদটা ফেটে যাবে. চোদো আমাকে আরও জোরে জোরে চোদো. উমম্ম্ম্ম্ম্ম্ং, উফফফফফফফফফফফফফ আমার সোনা পার্থ, আমার ভিষন আরাম হচ্ছে. প্লীজ় তুমি এখন তোমার চোদাটা থামিও না. ওহ আমাকে ঘষা ঠাপ মেরে মেরে রোগরে রোগরে চোদো. জোরে জোরে চোদো আমাকে. তোমার পুরো বাঁড়াটা আমাকে দিয়ে দাও, প্লীজ়.

এইবার থেকে তুমি আমাকে যা বলবে আমি শুনবো, কিন্তু এখন আমাকে ভালো করে জোরে জোরে চোদো. তুমি খূব ভালো করে চুদতে পার, আমার ভিষন সুখ হচ্ছে. শালা মাগী বাজ লম্পট, তোর ল্যাওড়াটা বেশ বড়ো আর তোর বাঁড়াটা আমার জরায়ুতে গিয়ে ধাক্কা মারছে. তোমার চোদা রোজ় রোজ় না খেলে আমি মরে যাবো. এখন তুমি গুদ মারো ভালো করে পরে তুমি আমার পোঁদটাও মারবে.”
স্নিগ্ধার কথা শুনতে শুনতে আমার স্নিগ্ধা কে চোদার স্পীড কমে গিয়ে প্রায় রুখে গিয়েছিলো আর তাই স্নিগ্ধা হঠাত করে বলে উঠলো, “ওহ এইবার কি হল, আআরীঈী শালাআআ রেন্ডিইইিইর গুউদের বাআআল, শালাআঅ চোদ শালাআঅ চোদ, রুখলী কেন তারাতারি চোদ.”
আমি স্নিগ্ধার সেক্সী কথা শুনতে শুনতে আমি আমার গায়ের জোরে স্নিগ্ধার গুদ চুদতে লাগলাম কিন্তু তখনো স্নিগ্ধা আমাকে আরও জোরে আরও জোরে বলতে থাকলো. আমি যত জোরে পারি স্নিগ্ধার গুদের ভেতরে আমার বাঁড়াটা চালাতে লাগলাম আর সেই সঙ্গে স্নিগ্ধাও নীচ থেকে কোমর তুলে তুলে আমার বাঁড়াটা গুদ দিয়ে খেতে থাকলো. এমনি করে বেশ খানিক খঁ চোদবার পর আমার ল্যাওড়া হঠাত করে নিজের ফ্যাদা ছেড়ে দিলো আর স্নিগ্ধার গুদের গর্তটা আমার ফ্যাদা দিয়ে ভরে গেলো. আমার ফ্যাদা ছাড়ার সঙ্গে সঙ্গে স্নিগ্ধা নিজের গুদের জল দিয়ে আমার বাঁড়াটাকে ভালো চান করিয়ে দিলো আর আমাকে দুই হাতে ভালো করে জড়িয়ে ধরে চোখ বন্ধ করে শুয়ে থাকলো. আমি স্নিগ্ধাকে এতখন ধরে চুদতে চুদতে একটু থকে গিয়েছিলাম তাই আমি স্নিগ্ধাকে জড়িয়ে চোখ বন্ধ করে শুয়ে থাকলাম. এমনি করে শুয়ে থাকতে থাকতে আমার আর স্নিগ্ধা কখন যে ঘুমিয়ে পড়লাম তা আমরা বুঝতে পারলাম আর যখন ঘুম ভাঙ্গল তো দেখলাম যে বেশ সন্ধ্যে হয়ে গেছে আর দিদি আমাদের বিছানার সামনে হাতেতে চায়ের ট্রে নিয়ে দাঁড়িয়ে আছে.

চা খাবার পর কি হল কাল বলব ……..

bangla choti golpo

Leave a Comment