Bangla Choti মায়ের ছেলে 1 indian panu golpo

bangla choti golpo

Bangla Choti আমি সিয়াম বাবা মায়ের এক মাত্র সন্তান । অনেক দিন ধরেই মাকে চোদার স্বপ্ন ছিলো আমার । বাবা মারা যান প্রায় ৬বছর । আসলে বাবার মৃত্যুতে আমাদের পরিবারে একটু সমস্যা হলেও বাবার সম্পত্তি এবং ব্যবসার কারনে আমাদের পরিবার নবাবের হালেই চলতে পারছিলো ।

আমার মা সায়মা হক, বয়স ৩৪ বছর । আমার মাকে বাবা বিয়ে করে চোদ্দ বছর বয়সে । বিয়ের এক বছরের মাথায় আমার জন্ম । মা দেখতে ফর্সা একটু স্বাস্থ্যবান । আমার কাছে তাকে পৃথিবীর সব চেয়ে সুন্দরি নারী মনে হয় …

আমার বয়স যখন ১৩ বছর তখন বাবা মারা যায় । বাবা মারা যাওয়ার পর মাকে অনেক কষ্ট করতে দেখেছি । প্রায় রাত্রেই দেখতাম মা অনেক রাত্র পর্যন্ত ছট ফট করত …
ছোটো বেলা থেকেই বন্ধুদের কাছ থেকে চটি বই এনে পড়তাম তার কারনে কিসের জন্য মা ছটফট করছিলো আমি ভালো করেই বুঝতে পারছিলাম । আমাদের বাড়িটা দোতালা … দোতালা বলতে পুরাতন নবাবদের মত বাড়ীটা । আশ-পাশে বিরাট বাগান প্রায় দু এক কিলোমিটারের ভিতরে অন্য কার বাড়ী নেই বললেই চলে । বাড়ীতে এক খালা থাকত এবং তার ছেলে রমেশ বাড়ীর বাহিরে ছোটো একটা কটেজ ছিলো তাদের থাকার জন্য ।

যাহাই হোক , মাকে নিয়ে স্বপ্ন দেখে খেচা ছাড়া আমার আর অন্য কোনো কাজ ছিলো না তখন … ।
স্কুল তারা তারী ছুটি দেয়ার কারনে আমি তারা তারী বাসায় চলে আসি এক দিন । এসে প্রথমে খালার বাড়ী বা কাজের বুয়ার বাড়ীর দিকে যাই ; গিয়ে দেখি দরজা ভেজানো কিন্তু কি রকম জানি একটা শব্দ আসছিলো “আহ,আহ আরো জোরে জোরে ঠাপা রমেশ আরো জোরে জোরে রমেশ” । গলাটাও খুব পরিচিত যেহেতু আমি চটি পড়ি সেহেতু হালকা পাতলা ধারনা আছে কি ঘটছে ভিতরে । দরজা থেকে দু তিন হাত দূরে একটি জানালা আছে যেখান দিয়ে পুরা রুমে কি হচ্ছে দেখা যায় । আমি জানালার দিকে গিয়ে অবাক হয়ে যাই । দেখি আমার মা শুয়ে শুয়ে রমেশের চোদা খাচ্ছে আর খালা পাশে শুয়ে শুয়ে মার দুধ টিপচ্ছে ।

বলে রাখা ভালো আমার মায়ের দুধের সাইজ বিশাল । ..মার চিল্লানোর আওয়াজ আরো বিদ্ধি পাচ্ছিলো আমি বাহিরে থেকেও শুনতে পাচ্ছি মার চোদা খাওয়ার আওয়াজ ।
মা বলছে “রমেশ আমাকে আরো জোরে জোরে চোদ, তুই আমার ভাতার সাজ রমেশ । আমাকে আরো জোরে জোরে চোদ” ।

আমার মাথায় তখন একটি কু বুদ্ধি আসলো এটাই সময় ভিডিও করে রাখার । সুন্দর ভাবে মোবাইল বের করে রমেশ ,খালা আর আমার মায়ের যৌনো লিলার একটি ভিডিও করে রাখলাম যাতে আমি খুব দূরুত কিছু করতে পারি মাকে আর খালাকে ।

 

bangla choti golpo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Bangla choti- Bangla Panu Golpo , banglachoti © 2016