Bangla Choti Kahini সেক্সুয়াল ঘটনা দুইটা জীবনের – Bangla Choti

bangla choti golpo

Bangla Choti kahini এই গল্পের কাহিনী সম্পূর্ণ সত্যি।আজ আমি আপনাদের আমার জীবনের দুইটা সেক্সুয়াল ঘটনা বলব।

সেক্সুয়াল ঘটনা ১

Bangla choti kahini এটা গত বছরের ঘটনা। আমার দাদা বাড়ি পাবনার ঈশ্বরদীতে। এক আত্মীয়র বিয়েতে দাদা বাড়ি যেতে হবে। ক্লাশ শেষ করে বিকালে রওনা দেবার কথা। কিন্তু রেডি হতে একটু দেরি হয়ে গেল।
সন্ধ্যায় রাজশাহী রেল স্টেশনের সামনে গিয়ে দেখি পাবনা যাওয়ার শেষ বাস দাড়িয়ে আছে । বাসে উঠে সিটে বসলাম। কিছুক্ষন পর আমার পাশের সিটে একজন বয়স্ক ভদ্রলোক বসলেন। বয়স ৬০ এর উপরে গায়ের রং খুব ফর্সা মুখে চাপদাড়ি।
চুল দাড়ি প্রায় সবই পেকে গেছে, পায়জামা পাঞ্জাবী পড়ে আছে কিন্তু মাথায় টুপি নাই। দেখেই বোঝা যায় সম্ভ্রান্ত লোক। বাস ছেড়ে দিল। উনি বললেন, মা তোমার নাম কি? তুমি কোথায় থাক কি কর? আমি বললাম আমার নাম আদ্রিতা রাজশাহী কলেজে রাষ্ট্র বিজ্ঞানে পড়ি।
দাদা বাড়ি পাবনার ঈশ্বরদীতে এক আত্মীয়র বিয়েতে যাচ্ছি। উনি বললেন উনি বিপত্নিক উনি বিদেশে থাকেন দেশে বেড়াতে এসেছেন আগামি সপ্তাহে বিদেশে চলে যাবেন। আজ পাবনায় এক আত্মীয়র বাসায় বেড়াতে যাচ্ছেন।Bangla Choti Kahini

এভাবে কথা বলতে বলতে বাস নাটোর এসে গেল। নাটোর ছাড়ার পর আমি চোখ বন্ধ করে শুয়ে পরলাম।একটু পর অনুভব করলাম ওনার কুনুই আমার দুধে ঠেকছে। আমি ভাবলাম ওনার বসতে অসুবিধা হচ্ছে আমি একটু সরে বসলাম।Bangla Choti
উনি আবার কুনুই আমার দুধে ঠেকাল। আমি বুঝলাম ইচ্ছা করে এটা করছে।আমি অবাক হয়ে গেলাম ভাবলাম দেখি ওনার দৌর কত দূর। আমি ঘুমের ভান করে চুপচাপ শুয়ে থাকলাম। উনি কুনুই দিয়ে আমার দুধ নাড়তে লাগল।
এবার উনি কাধের উপর দিয়ে আমার দুধের উপর হাত রাখল।একটু পরে আস্তে করে আমার একটা দুধ চেপে ধরল। আমি ঘুমের ভান করে পড়ে থাকলাম।আমার দুধ আস্তে আস্তে টিপতে লাগল। আমার দুধ ওনার দিকে এগিয়ে দিলাম।Bangla choti golpo
চারিদিকে অন্ধকার তারপরও বুঝতে পারলাম ওনার বাড়া খাড়া হয়ে গেছে। আমি কিছু বলছিনা দেখে ওনার সাহস বেরে গেল।এবার আমার জামার ভেতর দিয়ে হাত ঢুকিয়ে আমার বিশাল দুধ দুটা টিপতে লাগল।Bangla choti sonkolon
ওনার হাতে দুধ টেপা খেয়ে আমার ভোদা কাম রসে ভিজে গেল।আমার নিঃশ্বাস ভারী হয়ে গেল।উনি বুঝে গেছে আমি জেগে আছি। কারণ এরকম দুধ টেপা খেয়ে কোন মেয়েই ঘুমিয়ে থাকতে পারে না। এবার উনি আমার হাত টেনে উনার বাড়ার উপর রাখল।
আমি হাত সরিয়ে নিতে কানের কাছে ফিসফিসিয়ে বলল, ১০০০ টাকা।Bangla choti kahini

আমি চুপ করে থাকলাম। উনি বলল, ২০০০ টাকা। আমি চুপ করে থাকলাম। উনি আবার বললেন, ৩০০০ টাকা।
আমি কখনও এত বয়স্ক লোকের সাথে সেক্স করি নাই।ভাবলাম বুড়া বাড়া কেমন লাগে দেখি।অন্নরকম অভিজ্ঞতা হবে আবার টাকাও পাওয়া যাবে। আমি ওনার বাড়া নাড়তে লাগলাম। আমি ওনার পায়জামার ভেতর হাত ঢুকিয়ে জাঙ্গিয়ার ভেতর থেকে বাড়া বের করে খেচতে লাগলাম।
উফ কি সুন্দর মোটা বাড়া ! চুল দাড়ি পেকেছে কিন্তু বাড়ার জোর কমে নাই। উনি আমার পায়জামার ভেতর হাত দিয়ে আমার ভোদার ভেতর আঙ্গুল ঢুকিয়ে দিল।আমার গুদ কামরসে ভিজে চপচপে হয়ে গেল।
চারিদিকে তাকিয়ে দেখলাম, অন্ধকার, যাত্রীরা সবাই ঘুমাচ্ছে। মাথাটা নামিয়ে ওনার বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগলাম আর উনি আমার ভোদা খেচতে লাগল। বয়স হলেও লোকটা যৌবন হারাইনি। এরকম মোটা শক্ত বাড়ার চোদন খেতে যে কোন মেয়েই ভোদা কেলিয়ে দেবে।
ওনার বাল চেটে বিচি চেটে বাড়াটা পুরোটা মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলাম আর বিচি হাত দিয়ে নাড়তে লাগলাম।একটু পরে লোকটা কেঁপে উঠে মাল আউট করে দিল।বাড়ার গরম ফ্যাদা সবটুকু খেয়ে নিলাম।
উনি আমার গুদের ভেতর সব আঙ্গুল ঢুকিয়ে খেচতে লাগলো। ওনার খেচায় আমারও ছড়ছর করে ভোদার মাল বের হয়ে গেল। একটু পরে বাস দাসুরিয়া চলে এল। লোকটা আমার হাতে ৩০০০ টাকা গুজে দিল। আমি বাস থেকে নেমে গেলাম। ডাবল লাভ। সেক্সও হল আর টাকাও পেলাম।

সেক্সুয়াল ঘটনা ২

কয়েক মাস আগে রক্তিম খালুর সাথে ঢাকায় বেড়াতে গিয়েছি।
রক্তিম খালুর সাথে ঢাকায় বেড়াতে যাওয়া মানে প্রতিরাতে রক্তিম খালুর ফ্রেন্ডদের চোদোন খাওয়া আর টাকা কামানো।সেসব কাহিনী অন্নদিন বলব আজ মজার ঘটনাটা বলি।
একদিন রক্তিম খালু ব্যাবসায়িক কাজে ব্যস্ত থাকায় আমি একা বেড়াতে বের হলাম। দুপুর বেলা একটা শপিং মলে ঢুকলাম। শপিং মলটি প্রায় ফাকা, কাস্টমার নেই বললেই চলে।ঘুরতে ঘুরতে একটি দোকানে একটা সালয়ার কামিজ খুব পছন্দ হয়ে গেল।
বড় দোকানটায় শুধু একজন সেলসম্যান আর ক্যাশ কাউনটারে মধ্যবয়স্ক মালিক বসে আছে। জামার সাথে ৮০০০ টাকা দাম লেখা আছে।সেলসম্যান বলল এটা ফিক্সড প্রাইসের দোকান।আমি দোকানে ঢোকার পর থেকে করছিলাম মালিক আমার দুধের দিকে হা করে তাকিএ ছিল।
আমি মালিকের দিকে এগিয়ে গেলাম।বড় গলার জামা পরেছিলাম। ওড়নাটা সরিয়ে ক্যাশ কাউনটারে দুধ ঠেকিয়ে সামনের দিকে ঝুকে মালিককে বললাম, প্লিজ ভাইয়া দামটা কম করুন না।

আমার বিশাল দুধের প্রায় অর্ধেকটা বেরিয়ে আছে। আমার শুধু চেহারা দেখেই অনেকে আমার জন্য পাগল আর আমার দুধ দেখে চোখ ফিরিয়ে নেবে এমন কোন পুরুষ আছে নাকি।
মালিক হা করে আমার দুধের দিকে তাকিয়ে থাকল। চোখ দিয়ে যেন আমার দুধ চেটে খাচ্ছে আর মুখে বলল, কম দামে বিক্রি করে লাভ কি ? বুঝে গেলাম কাজ হবে।আমি বললাম, আমি ভেতরে আসি? উনি সরে গেলেন।
আমি কাউনটারের ভেতরে ওনার পাশে বসলাম। একমুহূর্তের জন্যও আমার দুধের উপর থেকে চোখ সরায় নাই। আমি উনার থোড়ার উপর হাত রেখে বল্লাম,আমি আদ্রিতা, রাজশাহী থেকে এসেছি জামাটা আমার খুব পছন্দ হয়েছে।
উনি চুপ করে বসে থাকল। বুঝতে পারছি ওনার বাড়া শক্ত হয়ে গেছে। আমি উনার প্যান্টের উপর দিয়ে বাড়া চেপে ধরে বললাম,জামাটা পেলে আপনার সাথে কিছু সময় কাটাতাম।উনি বললেন, আপনি বসুন। আমি প্যান্টের চেইন খুলে ওনার বাড়া নাড়তে লাগলাম।

একটু পরে বলল আমার সাথে আসুন।আমরা দুজন উপর তলায় স্টোররুমে গেলাম। পুরা ফ্লোরে কেউ নাই।
মালিক স্টোররুমের দরজা লাগিয়ে আমার উপর ঝাঁপিয়ে পড়ল। দুই হাত দিয়ে আমার দুই দুধ টিপতে লাগল। আমি বললাম আস্তে টেপেন ব্যাথা লাগছে।মনে মনে ভাবলাম তাড়াতাড়ি চুদাচুদি শেষ করতে হবে।
আমি উনার প্যান্ট খুলে বাড়া মুখে নিয়ে চুষে দিলাম। তারপর আমার সালোয়ার খুলে মেঝেতে শুয়ে পরলাম। দুই পা ফাক করে ভোদা কেলিয়ে ধরলাম। ওনার বাড়া আমার ভোদার মধ্যে পকাত করে ঢুকিয়ে চুদতে লাগল।
জামার ভেতর থেকে দুধ টেনে বের করে চুষতে লাগল।আমি মুখ দিয়ে উহ আহ চুদ, চুদে চুদে আমার ভোদা ফাটিয়ে দাও, বলতে লাগলাম আর ওনার সারা শরীরে হাত বোলাতে লাগলাম যাতে তাড়াতাড়ি ওনার মাল আউট হয়।
অল্প কিছুক্ষণ ঠাপাতেই বুঝে গেলাম উনি কঠিন মাল। আমার জামা আর ব্রা খুলে পুরা উলঙ্গ করে অনেকক্ষণ ধরে আমাকে বিভিন্ন স্টাইলে চুদল।ওনার চোদনের ঠাপে আমার দুই বার মাল আউট হয়ে গেল। এবার আমাকে উপুর করে আমার পোঁদের ফুটো চাটতে লাগলো।
ওনার মতলব বুঝলাম। আমি ডগি স্টাইলে পোঁদ কেলিয়ে ধরলাম। উনি আমার পোঁদের ভেতর বাড়া ঢুকিয়ে ঠাপাতে লাগলো।১৫ মিনিট ঠাপানর পর ওনার মাল আউট হল। আমার পোঁদের ফুটো থেকে ফ্যাদা চুইয়ে মেঝেতে পড়ল।
আমি গুদ আর পোঁদ থেকে ফ্যাদা মুছে কাপড় পরে দুজনে নিচে নেমে আসলাম। তারপর জামাটা প্যাকেট করে নিয়ে চলে আসলাম।

bangla choti golpo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Bangla choti- Bangla Panu Golpo , banglachoti © 2016