Bangla choti – panu Bangla choti

bangla choti golpo

ভিডিওটি শুধুমাত্র অবিবাহিতদের জন্য ! বিবাহিতরা দেখবেন না … 

Bangla choti প্রতিবেশীরা টের পে বাংলায়েববাংলা যেতে পারে ভেবে আমি ওকে জোরে আওbaglaBangla magi chuda Chhuddaয়াজ দিতে না করলাম

তখন ক্লাস সেভেন এ পড়ি। আমাদের বাসায় এক বুয়া কাজ করত। বয়স ২৫ এর মত হবে। নাম মমতা, বিধবা। দেখতে সেরকম একটা মাল ছিল। ফর্সা গায়ের রঙ। ডবকা ডবকা মাই, ভরাট পাছা, বেশ আকর্ষণীয় ফিগার। বাসায় যেই আসত সেই ভাবত মমতা আমাদের কোন আত্মীয়। কাজের লোক বলে মনেই হত না তাকে। অনেক দাদার বয়সী লোকদের দেখেছি ওর শরীরের দিকে লোলুপ দৃষ্টিতে তাকিয়ে থাকত।

বাসার কাজ করার বেশিরভাগ সময় মমতা ম্যাক্সি পরে থাকত। নিচে ব্রা, প্যান্টি কিছু পরত না বলে ওর মাই আর পাছার ভাজ স্পষ্ট বুঝা যেত। আমি অনেকবার ওর মাই আর পাছার কথা ভেবে হাত মেরেছি। চোদাচুদি সম্পর্কে তখন বেশ ভালই জ্ঞান ছিল আমার। বন্ধুদের কাছ থেকে থ্রি এক্স নিয়ে দেখতাম আর হাত মারতাম। কিন্তু কখনও মমতাকে চোদার সাহস হয়নি। একদিন এক বন্ধু বলল বিধবাদের নাকি দেহের জ্বালা বেশি থাকে। তাই ওদের চোদা অনেক সহজ। কথাটা বেশ মনে ধরল আমার। মনে মনে ঠিক করলাম একবার চেষ্টা করে দেখব অন্তত। সেদিন স্কুল থেকে ফিরে খাওয়া দাওয়া সেরে একটু শুয়েছিলাম। বাসার সব কাজ শেষে মমতা টিওবওয়েলে গোসল করত।

একটা বেড়া দেয়া টিওবওয়েল ছিল আমাদের বাসায়। বেড়াতে অনেক ফুটো ছিল। বাবা মা সব ঘুমে। মমতা গোসলে যাচ্ছে টের পেয়ে আস্তে আস্তে পা টিপে টিওবওয়েলে গিয়ে ফুটোতে চোখ রাখলাম। দেখলাম মমতা এক এক করে তার সব কাপড় খুলে পুরো ন্যাংটা হয়ে গোসল করছে। এই প্রথম চোখের সামনে সম্পূর্ণ ন্যাংটা মেয়ে দেখে আমার ধোন বাবাজি লাফিয়ে উঠল। কি শরীর রে বাবা! পুরাই মাখন! সাবান ডলে ডলে মমতা ওর মাই, ভোদা সব পরিষ্কার করছিল। আমি আর নিতে পারলাম না। বাথরুমে গিয়ে হাত মেরে শান্ত হলাম। মনে মনে ঠিক করলাম শালীকে যে করেই হোক আমি চুদব।

অবশেষে সেই সুযোগ এল। বাবা মা একটা জরুরী কাজে ঢাকা যাবেন। আমাকেও সাথে নিতে চাইলেন। আমি স্কুল খোলা অজুহাতে যাব না বললাম। মমতাকে বলে গেলেন আমার খাওয়া দাওয়া আর দেখাশোনা করতে। খুব ভোরে উনারা চলে গেলেন। আমি আর মমতা উনাদের বিদায় দিলাম। বিদায় দেয়া শেষে মমতা নিজের রুমে যাবে এমন সময় ওকে ডেকে বললাম আমার পাশের রুমে শুতে, আমার ভয় করে একা একা। মমতা আমার কথামত পাশের রুমে গিয়ে শুল। আমার রুম আর ওর রুমের মাঝে একটা দরজা ছিল যেটাতে আমার রুম থেকে ছিটকানি খুলে ঢোকা যেত। কিছুক্ষণ পর নিজেকে তৈরী করে আস্তে আস্তে মমতার রুম ঢুকলাম।

ঢুকেই চোখ ছানাবড়া! বেশ আয়েশ করে হাত পা ছড়িয়ে ঘুমাচ্ছিল মমতা। পরনের ম্যাক্সিটা পাছার উপর উঠে এসেছিল। আমি মুগ্ধ চোখে ওর অর্ধনগ্ন দেহটা দেখতে থাকলাম। আস্তে আস্তে পা বাড়িয়ে ওর পাশে গিয়ে শুলাম। ওর পায়ে হাত বুলাতে শুরু করলাম। শালী তখনও ঘুমে। আমি ওর গালে, গলায়, বুকে চুমু খেতে শুরু করলাম। বেচারী বুঝতে পেরে ধড়মড়িয়ে উঠে বসল। চিৎকার দিবে ভেবে আমি ওর মুখ চেপে ধরলাম। মমতা বেশ ভয় পেয়ে গেল। আমি ফিসফিস করে বললাম ‘তোমার কোন ক্ষতি হবে না। কেউ জানবে না। তুমি না করো না’। বলতে বলতে ওর বুকে হাত দিয়ে মাই টিপতে লাগলাম। শালী দেখি তখনও নারাজি। একটু কঠিন স্বরে বললাম ‘দেখ তুমি না কর আর হ্যা কর আমি তোমাকে চুদবই। সুতরাং বাধা দিয়ে কোন লাভ নেই’।
বলেই ওর ম্যাক্সিটা খুলতে শুরু করলাম। ও আর বাধা দিল না। ম্যাক্সিটা খুলেই ওকে বিছানায় শুইয়ে দিলাম। আহা! একটা যুবতী আমার সামনে সম্পূর্ণ ন্যাংটা হয়ে শুয়ে আছে। ভাবতেই ধোন বাবাজি লাফানো শুরু করল। আমি মমতার উপর শুয়ে মমতা বুকে চুমু খেলাম। গলায় ঘাড়ে গালে চুমু খাচ্ছিলাম পাগলের মত। মমতা প্রথমে ইতস্তত বোধ করলেও আস্তে আস্তে সাড়া দিচ্ছিল। বিধবা মাগী। কতক্ষণ আর ধরে রাখতে পারে নিজেকে। ওর সাড়া পেয়ে আমি ওর একটা মাই হাতে নিয়ে টিপতে থাকলাম। ও বেশ আরাম পেল। আমি ময়দা দলাই মলাই করার মত করে ওর মাই টিপছিলাম। বেচারী বেশ উত্তেজিত হয়ে পরল। আরেকটা মাই নিজ থেকেই আমার মুখে ঢুকিয়ে দিয়ে বলল ‘এটা চোষ’। আমি একটা মাই মুখে আরেকটা হাত নিয়ে পাগলের মত চুষতে আর টিপতে থাকলাম। মমতা আস্তে আস্তে আহহহহহহ… উহহহহ… ও মা… কি সুখ বলে উঠল। আমি ওর মাখনের মত নরম মাইয়ের নিপলে কামড় দিলাম। ও আহহহহহ… করে উঠে আমার আমার মাথাটা ওর বুকে চেপে ধরল। অনেক আরাম করে আমি ওর মাই খেলাম, চুষলাম, টিপলাম।
Bangla pocha golpo
ওর মাই জোড়র খাঁজে চুমু দিতে দিতে নিচের দিকে নামতে শুরু করলাম। নাভির কাছে এসে নাভিতে চুমু দিলাম। নাভির ভিতরে জিহবা দিয়ে চুষতে থাকলাম। মমতা তখন পাগল হয়ে গেছে। শরীর বাঁকিয়ে আমার সোহাগ নিচ্ছিল ও। ওর নাভি চাটতে চাটতে আমি ওর ভোদায় আঙ্গুল ঢুকিয়ে খেঁচতে শুরু করলাম। জলপ্রপাতের মত রস কাটছিল ওর ভোদায়। কতদিনের অভুক্ত ভোদায় পুরুষের আদর! বেচারী মজা পেয়ে বেশ জোরে আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ… করে উঠলো। প্রতিবেশীরা টের পেয়ে যেতে পারে ভেবে আমি ওকে জোরে আওয়াজ দিতে না করলাম।
Bangla panu golpo
নাভি চাটা শেষ হলে আমি ওর ভোদায় মুখ দিলাম। এই প্রথম কোন নারীর ভোদা এত কাছ থেকে দেখলাম। কেমন মাদকতায় ভরা একটা গন্ধ। ক্লিন শেভড ভোদা। দুই পায়ের মাঝে লাল লাল কোয়া, মাঝখানে যেন রহস্যময় এক সুড়ঙ্গ বয়ে গেছে। আমি জিহবাটা ওর ভোদায় ছোঁয়াতেই ও আমার মাথাটা শক্ত করে ওর ভোদায় চেপে ধরল। আমি আস্তে আস্তে ওর ভোদা চাটতে শুরু করলাম। ভোদার কোয়া, ক্লিটরিস, ভোদার দেয়াল সবজায়গায় জিহবা দিয়ে চাটতে চাটতে ওকে পাগল করে দিলাম আমি। ও আরামে পাগল হয়ে গিয়ে খিস্তি দিতে শুরু করল। আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ… কি জ্বালা গো!

উহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ… চোষ… চুষে চুষে আমার ভোদা লাল করে দে… আরো জোরে চোষ আমার নাগর… আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ… ওওওওহহহহহমমমমমম…ওওওওওওওওওওওওওওওওওওওওওওওওওহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ… ওর খিস্তি শুনে আমি আরো উত্তেজিত হয়ে গেলাম। আরো জোরে ওর ভোদা চাটতে থাকলাম।
ভোদা চাটা শেষ হলে আমি আমার সব কাপড় খুলে ন্যাংটা হয়ে গেলাম। আমার ৮ ইঞ্চি লম্বা, খাড়া, মোটা ধোন বাবাজি বাইরে বের হয়েই লাফানো শুরু করল। মমতাকে ঈশারায় ধোন চুষতে বললাম। ও না করল। বলল কখনও এটা করেনি। আমি বললাম ‘শিখিয়ে দিচ্ছি’। বলেই ওর চুলের মুঠি ধরে মাথাটা এগিয়ে এনে ধোনের কাছে ধরলাম। হা করতে বলে মুখে নিয়ে চুষতে বললাম। ও বাধ্য মেয়ের মত আমার ধোনটা মুখে নিয়ে আস্তে আস্তে চুষতে শুরু করল। বাপস! কি মজা! আমার সারা শরীরে একটা শীতল স্রোত বয়ে গেল। মমতা থ্রি এক্স এর মাগীগুলোর মত আমার আখাম্বা ধোনটা মুখে নিয়ে সামনে পিছনে করে চুষছে।
আমি ওর চুলের মুঠি ধরে মাথা আগু পিছু করে ধোন চোষাচ্ছি। মমতা ওর জিহবা বের করে আমার মুন্ডি চাটতে লাগল। এবার যেন আগুন লেগে গেল আমার গায়ে! শালী আমার ধোনটা চুষতে চুষতে লাল করে ফেলল। মুন্ডিটা তখন আগুনে স্যাক দেয়া লোহার মত মনে হচ্ছিল। পুরো ধোনে মমতার লাল লেগে চকচক করছিল।
আমি মমতাকে বিছানায় শুইয়ে ওর দু’পা ফাঁক করলাম। আমার ধোনটা ওর ক্লিটরিসে ঘষতে শুরু করলাম। মমতা হিসসসসস… করে উঠল ধোনের ছোঁয়া পেয়ে। আস্তে আস্তে ঘষতে ঘষতে এক সময় ধোনটা মমতার ভোদায় চালান করে দিলাম। একবারে পারফেক্ট ভোদা আমার ধোনের জন্য। বেশিদিন ভাতারের চোদন খায়নি। বেশ টাইট আর পিচ্ছিল। আমি আস্তে আস্তে ধোন দিয়ে ওর গরম ভোদায় ঠাপাতে থাকলাম। মমতা অনেকদিন পর ভোদায় ধোন নিয়ে আদিম খেলায় মেতে উঠল। আমি একটু ধীরেই ঠাপাচ্ছিলাম। যাতে করে ওর দীর্ঘদিনের অভুক্ত ভোদায় আমার ধোনের অস্তিত্ব আস্তে আস্তে তৈরী হয়। প্রতিবার যখন ধোনটা ঢুকাচ্ছিলাম আর বের করছিলাম মমতা কখনও আহহহহহহহহ… কখনও উহহহহহহহহহহহ… কখনও ওওওওওওওওওওওওওহহহহহহ… করে উঠে আমার ধোনটা ভোদা দিয়ে চেপে ধরছিল। ওর অবস্থা দেখে আমি আস্তে আস্তে ঠাপের স্পীড বাড়াতে শুরু করলাম। প্রথমে ওকে বিছানার ধারে টেনে এনে আমি দাঁড়িয়ে ওকে ঠাপাচ্ছিলাম। এরপর আমি ওর উপর শুলাম। ও দুই পা দিয়ে আমার কোমর চেপে ধরল। আমি তখন জোরে জোরে ঠাপানো শুরু করলাম। মমতা ওর খিস্তি দেয়া শুরু করল।
Bangla choti
আআহহহহহহওওওওওওওওওওওওওওওআআআআআআআআআআআআআআ আরো জোরে… আরো… ওওওওওওওওহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ… ইয়ায়ায়া… আহহহহহহহহহহহহহহহহহহহ… ওরে আমার ভাতার… চোদ আমায়… আরো জোরে চোদ হারামজাদা… আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ… ভোদা ফাটিয়ে দে আমার নাগর… মমতার খিস্তিতে আমার উত্তেজনা তখন চরমে। মমতার মাই গুলো মুখে নিয়ে আমি তখন দিগুন স্পীডে ঠাপাচ্ছিলাম। মিনিট দশেক মিশনারী স্টাইলে চোদার পর ওকে ডগি স্টাইলে চোদা শুরু করলাম। ঠাপনের জোরে ওর থলথলে পাছাটা আরো থলথল করছিল। আমি দুই হাতে ওর পাছা চাপড়াতে চাপড়াতে রাম ঠাপ দিচ্ছিলাম। আর মমতা বহুদিন পর ধোনের গাদন খেয়ে খিস্তি আওড়াচ্ছিল। আআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ… উউউউউউউউউউউউউউউউউউউউউউউউউহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ…
আমার মাল আউট হওয়ার নাম নেই। প্রথম যৌবনের ঠাপন! ডগি স্টাইল থেকে আবার মমতাকে চিত করে শুইয়ে আমি দাঁড়িয়ে ঠাপানো শুরু করলাম। মমতার মাইজোড়া তখন ভীষণ জোরে দুলছিল। আমি ওর মাইজোড়া খাঁমচে ধরে ঠাপানো শুরু করলাম। ঘরজুড়ে পচ পচ পচ… পচাত পচাত… ফস ফস আওয়াজ হতে লাগল। আমার বিচির থলের সাথে ওর পাছার নিচের দিকের অংশের ঘর্ষণে এক মাদকতাময় শব্দে ঘর ভরে গেল। ঠিক ৩৫ মিনিট রাম ঠাপ্নএর পর আমি আমার প্রথম যৌবনের মাল মমতা গরম ভোদা ছাড়লাম। চিরিক চিরিক করে ঘন সাদা আঠালো বীর্য মমতার ভোদায় ঢাললাম।
Bangla choti
মমতা মাল ঢোকার সাথে সাথে শরীর বাঁকা করে নিজের সুখ উপভোগ করল…
প্রায় সকাল হয়ে গেছে। আমি আর মমতা ন্যাংটা হয়েই একে অপরকে জড়িয়ে ঘুমিয়ে গেলাম। ঘুম ভাঙ্গল বেশ বেলা করে। স্কুল যখন মিস গেল তখন ঠিক করলাম আজ সারাদিন মমতাকে চুদে কাটাব। মমতার ঘুম ভাঙ্গতেই আরেক রাউন্ড শুরু হল। এভাবে প্রায় সারাদিন চুদে চুদেই কেটে গেল… বাবা মা আসার আগ পর্যন্ত টানা দুইদিন ওকে চুদেছি। বাবা মা আসার পর আমাদের কামলীলা সাঙ্গ হল।

This Post Has Been Viewed 6,901 Times

কিচ্ছু করার নাই স্বামী বিদেশ…….. ( ভিডিও )

bangla choti golpo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Bangla choti- Bangla Panu Golpo , banglachoti © 2016