বৌদি চোদার কাহিনী – আবার কবে আসবে Bangla Choti Kahini

bangla choti golpo

কামাতুর প্রতিবেশী বৌদি চোদার বাংলা চটি গল্প

সেদিনের পর থেকে আমার জীবনে উথাল পাথাল শুরু হ’ল। বৌদির নগ্ন শরীরটা কিছুতেই চোখের সামনে থেকে সরাতে পারছিলাম না। লজ্জায় ঘটনাটা কাউকে বলতেও পারছিলাম না। এমনকি রাজু ও ডেভিডকেও না। যদি ওরা আমাকে খারাপ ভাবে। কিন্তু বৌদির বাতাবি লেবুর মতো মাই, ফোলা লালচে গুদ, তানপুরার মতো গাঁড় কিছুতেই ভুলতে পারছিলাম না। ওগুলো বারবার যেন আমাকে আকর্ষণ করছিল। মাই দুটো চটকাতে, চুষতে ইচ্ছে করছিল। ঘুমের মধ্যে বৌদিকে চুদে মাল খালাস হয়েছে দু-তিন দিন। এক কথায় আমার অবস্থা তখন সঙ্গীন। বৌদিকে অন্তত একবার না চুদলে যেন শান্তি নেই।

সত্যিই অভাবনীয় ভাবেই সে সুযোগ পেলাম একদিন। পূজার ছুটিতে হোস্টেল প্রায় ফাাঁকা। সব মিলিয়ে আমরা জন আটেক ছেলে হোস্টেলে রয়ে গেছি। ঈদের আগে বাড়ি যাব।চারতলায় আমি একা। গতকাল লক্ষ্মী ঠাকুর বিসর্জন হয়েছে। ব্যবসায়ী সমিতির প্যান্ডেল খোলা হচ্ছে বারান্দায় দাঁড়িয়ে তাই-ই দেখছিলাম। হঠাৎ ওপাশের জানালা দিয়ে কেউ ডাক দিলো -“এইযে শুনছেন!” তাকিয়ে দেখি সেই বৌদি। “আমাকে কিছু বলছেন?”- বুকের মধ্যে আবার উথাল পাথাল শুরু হ’ল। “হ্যাঁ আপনাকেই বলছি। বড় বিপদে পড়েছি একবার আসবেন?” – একে সেই বৌদি তার উপর মহিলা – বিপদে পড়েছে। কোন কিছু না ভেবে পৌঁছে গেলাম বৌদির বাড়ি।

নিচের তলটা দোকান ভাড়া দেওয়া। দোতলায় দু-তিন ঘর ভাড়াটে আর তিনতলায় মেয়েদের মেস। চারতলায় বৌদিরা থাকেন। বৌদিরা বলতে বৌদি আর কাজের মাসি রমলা। দাদা কাজের সূত্রে বাইরে বাইরে থাকেন। মাসে দু-একবার বাড়ি আসেন। আর আছেন বৌদির মা। যিনি গত তিন বছর যাবৎ পক্ষাঘাতে বিছানা ছেড়ে উঠতেই পারেন না। তাঁকে দেখাশোন করবার লোক আছে। চারতলার দক্ষিন অর্থাৎ আমাদের হোস্টেলের দিকের ঘরটাতে বৌদি একাই থাকে।

রমলা মাসি আমাকে সোজা বৌদির ঘরে নিয়ে গেল। বৌদি অামাকে দেখে আলতো হেসে বলল – “কিযে বিপদে পড়েছি- স্নান করতে গিয়ে দেখি বাথরুমে অালো জ্বলছে না। এখন যে কি করি – তাই আপনাকে ডাকলাম।”
– “না না তাতে কি হয়েছে! বিপদে পড়লে মানুষ মানুষকে ডাকে। কই চলুন বাথরুমে গিয়ে একবার দেখি।”

ঘরের সাথেই অ্যাটাচড্ বাথরুম। বাথরুমটা দারুন সাজানো। আমি এরকম বাথরুম ফিল্মেই দেখেছি। সাওয়ার, টেলিফোন সাওয়ার, বাথটাব্ – তাতে গরম ও ঠান্ডা জলের পৃথক কল ইত্যাদি। এমনিতে বাথরুমটাতে যথেষ্ট আলো আসে – হয়তো রাতের কথা ভেবে ভয় পাচ্ছে। একটা টুল নিয়ে ল্যাম্পটা খুলে দেখলাম তার আয়ু শেষ।
– “ল্যাম্পটা খারাপ হয়ে গেছে বৌদি – পাল্টাতে হবে।”
– “তাহলে? রমলা মাসি তুমি একটা কিনে নিয়ে এসোতো।”
– “সেতো অনেক সময় লাগবে – পেরায় আধঘন্টা …”
– “তা হোক! উনি যখন এসেছেন তখন ঝামেলা মিটিয়ে রাখাই ভালো।”
– “বেশ! তোমার ঝেমন ইচ্চে…”

রমলা মাসি ল্যাম্প কিনতে চলে গেল। আমি মনে মনে কল্পনা করছি – এই বাথরুমে বৌদি উদোম হয়ে স্নান করে। মাই দুটোতে, গুদে, সারা শরীরে সাবান ঘষছে। টেলিফোন সাওয়ার নিয়ে আঙুল চালিয়ে গুদের চেরাটা পরিষ্কার করছে। কখনও বা আয়নায় নিজের ন্যাংটো শরীরটা দেখছে। এইসব ভাবতে ভাবতে অন্য জগতে চলে গিয়েছিলাম। বৌদির ডাকে সম্বিত ফিরলো – “ কি হ’ল সেদিনের কথা ভাবছো?”
– “ক্-কেন… কই নাতো!”
– “তাহলে সোনামনিটার এই অবস্থা কেন?” – বৌদি প্যান্টের দিকে ইশারা করল।

নিজের প্যান্টের দিকে তাকিয়ে লজ্জায় পড়ে গেলাম। বাঁড়াটা প্যান্ট ফাটিয়ে বেরিয়ে আসতে চাইছে। বৌদির স্নানের কথা ভাবতে গিয়েই এ্ই বিপত্তি। কি লজ্জার কথা বৌদি কি ভাবছে কে জানে।
– “লজ্জা পাবার কিছু নেই। প্রথম প্রথম ওরকম সবারই হয়।” – বৌদি আমার মনের কথাটা বুঝতে পেরেছে।
– “না মানে ইয়ে…” আমি আমতা আমতা করতে লাগলাম।
– “হ্যাঁ – ইয়েটা রেগে কলাগাছ হয়ে গেছেতো। এসো আমি আদর করে রাগ কমিয়ে দিচ্ছি ।”

বৌদির এরকম কথায় আমি রীতিমত ঘাবড়ে গেলাম। বৌদি আমার অবস্থা দেখে আমার মাথাটা নিজের বুকের মধ্যে গুঁজে নিল। তারপর ডান হাত দিয়ে আমার চুলে বিলি কাটতে লাগলো আর বাম হাতটা প্যান্টের উপর দিয়ে আমার বাঁড়ায় ঘষতে লাগলো। বুঝলাম বৌদি গরম হয়ে রয়েছে। অমার হাত ধরে শোবার খাটের কাছে টেনে এনে পায়ের কাছে নিচু হয়ে বসল। প্যান্টের চেন নামিয়ে বাাঁড়াটা বের করে মুখে নিয়ে চুষতে শুরু করল। আমিতো গরম হয়েই ছিলাম। আমিও সুযোগের সদ্ব্যবহার করলাম। নাইটির উপর দিক দিয়ে ডান হাতটা চালান করে দিলাম নাইটির ভিতর। বাড়িতে আছে বলে ব্রা পরেনি। একটা মাই নিয়ে খেলতে শুরু করলাম। বোঁটাটা একটু মুচড়ে দিতেই বৌদির শরীরটাও মুচড়ে উঠল। বৌদি বাঁড়া থেকে মুখ সরিয়ে কামাতুর চোখে আমর মুখের দিকে তাকাল। হঠাৎ উঠে দাঁড়িয়ে নাইটিটা গুটিয়ে পেটের কাছে তুলে বলল -“আমারটা চোষ, চাটো,আঙুলি কর।”

আমি দেরি না করে বৌদির গুদে জিভ দিয়ে চাটতে লাগলাম। বৌদি নাইটি খুলে পুরো উদোম হয়ে গেল। মুখে “উহ্- আহ্ -ইস্-স্ -উম্-ম্ আঃ” ইত্যাদি সুখানুভুতির শিৎকার করতে লাগল। আমি মজা পেয়ে জিভটাকে গুদের উপর থেকে নিচ পর্যন্ত ঘষতে লাগলাম। বৌদি আমার জামা কাপড় খুলতে বলল। আমি দেরি না করে পুরো ন্যাংটো হয়ে গেলাম। বৌদি অমাকে খাটে শুইয়ে গুদটা বাঁড়ার মুখে ঘষতে লাগল। একটু পরে একটা পুচ্ শব্দ করে বাঁড়ার মুদোটা গুদে ঢুকে গেল। তারপরই পচ্-পচাৎ শব্দে বাঁড়াটা বৌদির শশার ঠাপ নেওয়া গুদে পুরোটা ঢুকে গেল।

বৌদি উপর থেকে আমার বাঁড়ার ঠাপ নিচ্ছে আর নিচে থেকে ঠাপ মারছি। বৌদি বাাঁড়ার উপর থেকে উঠে পা ফাঁক করে চিৎ হয়ে শুলো। আমি বৌদির উপর চড়ে চুদতে লাগলাম। বেশ খনিকক্ষন চোদার পর বৌদি বলল-“এসো চুষে তোমার মালটা বের করে দিই। বেশি দেরি করলে রমলা মাসি চলে আসবে।” বৌদি আমার ধোনটা মুখে নিয়ে চুষতে লাগল। ওর মুখেই মালটা খালাস হ’ল। অামরা উঠে যে যার জামা কাপড় পরে নিলাম। কিছুক্ষন পরে রমলা মাসি ‍ফিরল। আমি আলোটা লাগিয়ে চলে অাসছি বৌদি গলা নিচু করে জিজ্ঞেস করল- “আবার কবে আসবে।” আমি বললাম- “অাবার যেদিন ল্যাম্প লাগাতে ডাকবে।”

সমাপ্ত …..

bangla choti golpo

Leave a Comment