ভাই বোন স্বামী স্ত্রীর মতোই বিছানায় গড়াগড়ি ২

bangla choti golpo

Bangla Choti ভাই বোন স্বামী স্ত্রীর মতোই বিছানায় গড়াগড়ি চুদাচুদি 2
ইলাও খুব সহজভাবেই বলতে থাকে, তোমাকে আমার বিশ্বাস নেই। আমার যখন বাড়ন্ত বয়স, তখন তুমি আমার সাথে যা করতে না! আমি ওসব এখনো ভুলতে পারি না। মনে হতো খুব স্বাভাবিক কোন কিছু, আবার মনে হতো না।
আমি খানিকটা অপ্রস্তুত হয়েই বললাম, ইলা, ওসব কথা থাক না। আমরা দুই ভাই বোন তো কখনো অসুখী ছিলাম না। সুপ্তাকেও আমি কখনো অসুখী দেখতে চাইনা।
ইলা হঠাৎই প্রসংগ ঘুরিয়ে বললো, আচ্ছা ভাইয়া, ইলা এখন কি পড়ে?
আমি বললাম, কলেজ ভর্তি হয়েছে।
ইলা রহস্যময়ী হাসিই হাসলো। বললো, বুঝেছি। আর বলতে হবে না।
আমি অবাক হয়েই বললাম, কি বলতে হবে না?
ইলা বললো, এখন বলবো না। আমি নিজ চোখেই দেখবো। ঠিক আছে, আমি আর হোটেলে উঠছিনা। তোমার বাসাতে গিয়েই উঠবো।
আমি বললাম, আমি তো কিছুই বুঝতে পারছি না। হঠাৎ এমন মত পাল্টানো!
ইলা বললো, তুমি তো কচি খোকা! তাই বুঝতে পারছো না। আমি আর কচি খুকীটি নই। পৃথিবীর সব দেশ ঘুরে ঘুরে পাকা শেয়ানা বলতে পারো। কি? তোমার বাসায় থাকতে আপত্তি আছে?
আমি বললাম, আপত্তি থাকবে কেনো? প্রস্তাবটা তো আমিই করেছিলাম!
ইলা বললো, হ্যা, করেছিলে। আমি রাজী ছিলাম না। কারন, ভাবীকে পেয়ে তুমি অন্ধ হয়ে গিয়েছিলে। আমার অসহায় একটা সময়ে, ভাবীর কথাতে, আমাকে বাড়ী থেকে বেড় করে দিতেও দ্বিধা করোনি।
আমি বললাম, থাক না ওসব কথা!
ইলাও বললো, ওসব মনে করতে আমিও চাইনা।ইলা, আমার অতি আদরের ছোট বোন। কত বছর পর হবে, ঠিক হিসেব করে বলতে পারবো না। পূর্ণ এক যুবতী! পরনে বেগুনী রং এর স্লীভলেস লং ড্রেস। সুন্দর এর চাইতে সেক্সীই বুঝি বেশী লাগে। আমি খুব বেশীক্ষণ তাঁকাতে পারিনা ইলার দিকে।
প্রাথমিক কুশলাদী বিনিময় করে, এয়ারপোর্ট লবি থেকে বেড়িয়ে, পার্কিং করা গাড়ীটার দিকে এগিয়ে যাই। লাগেজটা পেছনের বক্সে ঢুকিয়ে ইলাকে ইশারা করি সামনের ডান পাশের সীটে বসতে। তারপর, আমি ড্রাইভিং সীটে বসে, গাড়ী চালনায় মন দিতে থাকি।
ইলা মাথাটা ঘুরিয়ে আমার দিকে তাঁকিয়ে থাকে শুধু। মুচকি হেসে এটা সেটা জিজ্ঞাসা করতে থাকে, সুপ্তা কবে আসবে, ইত্যাদি।
আমি সামনে রাস্তার দিকে তাঁকিয়ে থেকে গাড়ী চালাতে চালাতেই জবাব দিতে থাকি।
ইলা তার বেগুনী লং ড্রেসটা উরুর উপর তুলে আনে। খুব বেশী ফর্সা নয় ইলা। তারপরও, নগ্ন উরু গুলোতে আঁড় চোখ চলে যায়।আমি অনুমান করলাম, ইলার হাত দুটি তার লং ড্রেসটার তলাতে এগিয়ে যাচ্ছে। চেহারাটাও খানিক কাতর লাগছে। আমি কিছু বুঝার আগেই লক্ষ্য করলাম, সাদা রং এর একটা প্যান্টি তার বাম পা টা গড়িয়ে বেড়িয়ে আসছে। আমার চোখ দুটি সামনে স্থির থাকতে পারছিলো না। বার বার চোখ দুটি ইলার নগ্ন উরু দুটির দিকেই চলে যাচ্ছিলো। সাদা প্যান্টিটা তখন তার ডান হাটুর কিছু উপরে। সে সেটা ডান হাটুটা গড়িয়েও বের করে নিয়ে আসতে চাইছে। অগত্যা আমি বললাম, কি করছো ইলা?
ইলা অন্যত্র তাঁকিয়ে সহজ গলায় বললো, এত্ত বড় লং জার্ণি! ঢাকা টু সিংগাপুর চার ঘন্টা! তারপর, ছয় ঘন্টার ট্রানজিট! পুরু এক দিন হবে এখনো গায়ে একই পোশাক। ঘেমে একাকার হয়ে যাচ্ছি। উপরের গুলো তো আর খুলতে পারছি না! আপাততঃ, নীচটাই শীতল করে নিচ্ছি।
আমি আবারো গাড়ী চালানোতে মন দিলাম। সামনে ব্যাস্ত রাস্তার দিকে তাঁকিয়ে, গাড়ী চালাতে চালাতেই বললাম, ও, ঠিক আছে। আমি এসির টেম্পারেচারটা আরেকটু কমিয়ে দিচ্ছি।ইলা প্যান্টিটা ডান পা টা থেকে বেড় করতে করতে আমার দিকে খুব তীক্ষ্ম দৃষ্টিতে তাঁকিয়ে থাকলো। বললো, ভাইয়া, তুমি সত্যিই অনেক বদলে গেছো।
আমি বললাম, বদলেছি? হতে পারে! বয়স তো আর কম হলো না! কদিন পর মেয়ে বিয়ে দিতে হবে। তারপর, নাতি নাতনী। তোমার কথা বলো। তুমি কি ঠিক করেছো, আর বিয়েই করবে না?
ইলা বললো, না ভাইয়া, আমার ভাগ্যটাই খারাপ। তুমি আসলেই খুব ভাগ্যবান। চমৎকার একটা ভাবী পেয়েছো। সুখের সংসার গড়তে পেরেছো। অথচ, আমরা তিন তিনটি বোন, কেউ সুখী হতে পারিনি। মেঝো আপু তো দুঃখকে বিসর্জন দিতে গিয়ে পৃথিবী ছেড়েই চলে গেলো।
আমি বললাম, আহা, এত বছর পর দেখা হলো, এসব বলতেই কি তুমি এখানে এসেছো?
ইলা হঠাৎই বললো, ভাইয়া, ওই তো জংগল দেখা যাচ্ছে। গাড়ীটা একটু থামাও না!আমি গাড়ীর স্পীড কমিয়ে আনতে থাকি। গাড়ী থামাতে থামাতেই বলি, কি ব্যাপার?
ইলা লাজুক গলাতেই বললো, খুব পেয়েছে।
আমি বললাম, কি?
ইলা রাগ করার ভান করেই বললো, সব কিছু ভেঙ্গে বলতে হয় নাকি? খুব প্রশ্রাব পেয়েছে।
আমি খানিকটা তাড়াহুড়া করেই গাড়ীটা জঙ্গলটার খানিক ভেতরে নিয়েই থামাই। তারপর বলি, স্যরি, আগে বলবে তো?
ইলা অভিমান করেই বললো, বলার সুযোগটা দিলে কোথায়? এয়ারপোর্ট থেকে বেড়োতে না বেড়োতেই, তাড়াহুড়া করে দিলে গাড়ীতে উঠার জন্যে। আমার দিকে তো ভালো করে তাঁকাও ও নি! জানি তো, ভাবীকে পেয়ে তুমি অন্ধ হয়ে গেছো! আমার মতো বিশ্রী একটা মেয়ের দিকে তাঁকাবেই বা কেনো?
ইলার কথায় আমি হাসবো না কাঁদবো, নাকি রাগ করবো, কিছুই বুঝতে পারলাম না। আমি গাড়ী থেকে বেড়িয়ে, তার দিকের গাড়ী দরজায় এগিয়ে গেলাম। দরজাটা খুলে বললাম, হুম, তাঁকালাম। এবার লক্ষ্মী মেয়ের মতো প্রস্রাবটা সেরে ফেলো।
ইলা গাড়ী থেকে বেড়িয়ে আসে। ডান হাতে সাদা প্যান্টিটা। আমার দিকে খানিকক্ষণ তীক্ষ্ম দৃষ্টিতে তাঁকিয়ে থাকে। তারপর বলে, কোথায় প্রস্রাব করবো? ভেবেছিলাম তো এটা একটা জঙ্গল! এখন তো দেখছি আনারস বাগান!
আমি বললাম, কিচ্ছু হবে না। আশে পাশে কেউ নেই। আমি এখানে দাঁড়িয়ে চারিদিক চোখ রাখছি। কাউকে চোখে পরলে শব্দ করবো।
ইলাও এদিক সেদিক তাঁকালো। তারপর, লং ড্রেসটা কোমরের উপর তুলে, সামনের দিকটা ছড়িয়ে নিম্নাঙ্গটা ঢেকে রেখে বসলো।খানিকটা সামনের দিকে ঝুকে বসায়, ইলার বাম ঘাড় এর উপর থেকে ড্রসেটা খানিক খসে পরেছিলো। কত দিন পর ইলার সুঠাম সেই দুধ। আমি চোখ সরাতে পারছিলাম না। আমি অনেকটা নির্লজ্জের মতোই ইলার বুকের দিকে তাঁকিয়ে রইলাম।
ইলা হঠাৎই উঠে দাঁড়ালো। খানিক রাগ করেই বললো, ধ্যাৎ ভাইয়া, তোমাকে মোটেও রোমান্টিক মনে হচ্ছে না। আমার প্রশ্রাব করা লাগবে না। চলো!
আমি বললাম, স্যরি। ঠিক আছে, আমি ঘুরে দাড়াচ্ছি।
ইলা যেনো আমার কথায় মোটেও সন্তুষ্ট হতে পারেনি। সে বললো, আমি কি বলেছি তোমাকে ঘুরে দাঁড়াতে? আমি ভাবতে পারছি না, সালমান হাকিম এর কনিষ্ঠা কন্যা রাস্তার ধারে এক জঙ্গলে, আনারস বাগানে প্রস্রাব করছে!
ইলা কি বুঝাতে চাইলো, আমি তার কিছুই বুঝলাম। বরং উল্টুটাই বুঝলাম। ইলা তো আর কোন বাচ্চা মেয়ে নয়! প্রাপ্ত বয়স্ক একটা মেয়ে। তা ছাড়া দেশের এক স্বনামধন্য আন্তর্জাতিক প্রতিষ্ঠানে চাকুরী করে। রূপসী চটপটে একটা মেয়ে। তাকে কি এমন রাস্তার ধারে জঙ্গলের কিছু ভেতরে আনারস বাগানে প্রশ্রাব করা সাজে? আমি বললাম, স্যরি, তাহলে চলো। বাসায় পৌঁছুতে আর আধা ঘন্টাও লাগবে না। প্রশ্রাবটা একটু চেপে রেখো।
এই বলে আমি গাড়ীটার দিকে এগুচ্ছিলাম। ইলাও আমার পেছনে পেছনে আসছিলো। রাস্তার পাশে খুটিটাতে হঠাৎই পিঠ ঠেকিয়ে দাঁড়িয়ে, আহত গলায় বললো, ভাইয়া, আমি আর চেপে রাখতে পারছি না তো! এত দিন পর, আমার ঠোটের স্বাদটা না হয় নাই নিলে! আমার প্রশ্রাব এর স্বাদটা একটু নেবে না?
ইলার কথায় আমার দেহটা হঠাৎই উষ্ণ হয়ে উঠে। ভাই বোনের সম্পর্কটার কথা আবারো ভুলে যাই। আমি ইলার মুখের দিকে সরাসরিই তাঁকাই। কি মায়াবী একটা চেহারা! কি অপূর্ব সরু ঠোট!আমি যখন খুব নিসংগ থাকি, তখন স্বার্থপর এর মতো, নিজ কথা, নিজ মা কিংবা বোনদের সুখ দুঃখ নিয়ে ভাবতে থাকি। পৃথিবীর অন্য সব মানুষদের মতো, আমাদের জীবনগুলো খুব সহজ স্বাভাবিক সুখের নয়। ইলার জীবনটাও নষ্ট হয়ে গেছে। ইলার রূপ দেখে তাকে একটা হ্যান্ডসাম ছেলে বিয়েও করেছিলো। তবে, বিয়েটা খুব বেশীদিন টেকেনি। ইলাই তাকে ডিভোর্স দিয়েছিলো। কারন, ছেলেটা তাকে ঠকিয়েছিলো। তার বাচ্চা সহ বিয়ে করা আরেকটা বউ ছিলো বলে।

আমি ইলার মিষ্টি মুখটার দিকে গভীর দৃষ্টিতে তাঁকিয়ে থেকে ভাবতে থাকি, বিধাতা এত সুন্দর করে ইলাকে পাঠালো কেনো? আর পাঠালোই যখন, তাকে বিয়ে করে সুখী হতে দিলো না কেনো? আমি এগিয়ে যেতে থাকি ইলার দিকে। তার কাছাকাছি গিয়ে, তার খানিক চাপা গাল দুটি চেপে ধরি দু হাতে। তারপর, মুখটা বাড়াতে থাকি, তার মিষ্টি ঠোটে চুমু দেবার জন্যে।
ইলা চোখ দুটি বন্ধ করে, পরনের লং ড্রেসটা দু হাতে উরুর উপর তুলে এনে, আহত গলাতেই বলতে থাকে, ভাইয়া, চুমু আমাকে অনেকই দিতে পারবে। আমি আর পারছি না।
অগত্যা আমি ইলার সামনে হাঁটু গেড়ে বসি। ইলা তার পরনের ড্রেসটা কোমর পর্যন্ত্য তুলে আনে। ঘন কালো কেশে ভরা সুদৃশ্য একটা যোনী চোখের সামনে এসে পরে। আমি মুগ্ধ নয়নে তাঁকিয়ে থাকি। অথচ, ইলার নিম্নাঙ্গটা শুধু ছটফট করতে থাকে। চেপে ধরে আমার নাকে মুখে।
উৎকট মিষ্টি একটা গন্ধ আমার নাক মুখ ভরিয়ে দেয়। আমি মুখটা গুজে গুজে ইলার যোনী ছিদ্রটাতে ঠেকিয়ে ধরি। ইলা থেমে থাকতে পারে না। উষ্ণ তরলের অঝোর একটা ধারা আমার মুখে ঢেলে দিতে থাকে। আমার জিভটা গড়িয়ে গলায় এসে ঠেকতে থাকে সেই ধারাটা। আমার গল নালীটা শুধু স্প্রীং এর মতোই স্পন্দন করে, তরলগুলোকে পেটের দিকে ঠেলে দিতে থাকে। আর জিভে পেতে থাকি অপরূপ এক স্বাদ!কত বছর আগের কথা হবে কে জানে? অম্মৃতাকে বিয়ে করে, সুখের সংসারই গড়েছিলাম। সেবার ইলা খুব বিপদে পরেই আমাদের বাড়ীতে এসেছিলো। প্রশ্রাব সংক্রান্ত যৌনতায় ইলার কোন আগ্রহই ছিলো না। কিন্তু অম্মৃতার জন্যে তা নিত্য দিনের ব্যাপারই ছিলো। যা ইলা গোপনে দেখে ফেলেছিলো। তাই সে আমাকে খুব আব্দার করেই বলেছিলো, ভাইয়া, তুমি তো সব সময় সবার কাছে আমার রূপ এর খুব প্রশংসা করো। প্রশংসা করো আমার ঠোটের। আমার ঠোটে একবার চুমু দেয়া শুরু করলে, সহজে ছাড়তেও চাও না।
আমি ইলার আব্দারটা রেখেছিলাম। তা অম্মৃতার চোখেও পরে গিয়েছিলো। কেনো যেনো অম্মৃতা তা সহজভাবে মেনে নিতে পারেনি। ইলার ভবিষ্যৎ অন্ধকার করে, বাড়ী ছেড়ে বেড়িয়ে যেতে বলেছিলো। আমিও অম্মৃতার প্রেমে অন্ধ ছিলাম। ইলার জন্যে তখন কিছুই করতে পারিনি। ইলা বাড়ী ছেড়েছিলো। নিজের পায়ে দাঁড়াতে সক্ষম হয়েছিলো। তারপর আর যোগাযোগও করেনি।

ইলা প্রশ্রাবটা শেষ করতে পেরে একটা তৃপ্তির হাসিই দিলো। কি অপূর্ব দাঁত ইলার। আমি উঠে দাঁড়াই। মুচকি হেসেই বলি, এখন কি তোমার মিষ্টি ঠোটে চুমু দিতে পারি?
ইলা ছুটতে ছুটতে পালানোর ভংগী করে বলতে থাকলো, এই রাস্তার ধারে, বিদেশ বিভুইয়ে? মানুষ মাঝে মাঝে অবুঝ হয়ে অনেক কিছুই তো করে! আমিও করি, আমার ছোট বোন ইলাও করে। অতীতেও, ইলা আর আমি এমন কিছু করেছি, যা স্বাভাবিক সমাজ খুব সহজভাবে মেনে নেবার কথা না।
মাঝে মাঝে ইলার জন্যে আমার খুব গর্বও হয়। গায়ের রংটা ঈষৎ শ্যামলা হলেও, সে শুধু সুন্দরীই নয়, খুব বুদ্ধিমতীও বটে। এত গুলো বছর পর, এই বিদেশ বিভুইয়ে আমি নুতন করেই জীবন সাজাতে চেয়েছিলাম। ইলার সাথে যে এমন করে পুনরায় একই ছাদের নীচে থাকতে হবে, ভাবতেও পারিনি কখনো।
ইলাকে নিয়ে অতীত জীবনে আমার অনেক কুৎসিত গলপো থাকলেও, এই মুহুর্তে আমি ইলাকে পৃথিবীর অন্য সব ভাইদের মতোই আমারও খুব আদরের একটি বোন হিসেবে দেখতে চাই। এয়ারপোর্ট থেকে বাসায় আসার পথে যা কিছুই হয়ে থাকুক না কেনো, আমি সেটাকেও একটা দুর্ঘটনা হিসেবেই মনে করতে চাই। বাসায় ফিরে, আমি ইলাকে বললাম, জার্ণি করে এসেছো, গোসলটা সেরে ফ্রেশ হয়ে এসো। তারপর বাইরে গিয়ে রেষ্টুরেন্টে খেয়ে নেবো।
ইলা তার লাগেজটা খুলতে থাকে। তারপর লাগেজ থেকে কিছু পোশাক বেড় করে, ফিরোজা রং এর একটা গাউন পরে ফিরে আসে বসার ঘরে। ইজি চেয়ারটাতে হেলান দিয়ে বসে, উদাস নয়নে তাঁকিয়ে থাকে অন্যত্র।
আমি বলতে থাকি, আবার বসলে কেনো? রেডী হয়ে নাও, বাইরে খেতে যাবো।
ইলা আমার দিকে খুব তীক্ষ্ম চোখেই তাঁকায়। তারপর, খানিকটা কর্কশ গলায় বললো, ভাইয়া, তুমি তো দেখছি বুড়ু হয়ে গেছো!

Related

Comments

comments

bangla choti golpo

Leave a Comment