👑 পশ্চিমি জীবনের ইতি – ১ Bangla Choti Kahini

bangla choti golpo

Amar bhai er bondhur maa ke anuvab korar Bangla Choti golpo

জুলিয়ার নরম ভরাট মাইটা আমার মুখের ওপরে। ওর গায়ে হালকা হালকা ঘাম থেকে যৌন উষ্ণতার ঘ্রাণ আসছে। ঘোড়ায় চড়ার মত করে আমার মাজার ওপর বসে, নিজের দু পা হাঁটু গেড়ে আমার দু ধারে রেখেছে। আমি ওর কোমরটাকে শক্ত করে ধরে ওকে একটু সাহায্য করতেই জুলিয়া ওর পায়ে জোর দিয়ে নিজেকে উঁচু করে ওর ভোঁদাটাকে আমার বাড়ার ঠিক আগায় ছোঁয়ালো। আমার ঠোঁট কামড়াতে কামড়াতে, নিজের গুদটাকে গলিয়ে দিল আমার নুনুর ওপরে। সেই সাথে একটা হালকা হুংকার ছাড়লো। একটু আগেই ও আমার বাড়া চুষে মাল বের করেছে। সেই সুবাদে ওর গুদ এখন নারী রসে ভিজে চপচপ করছে। বুঝলাম চোদা চুদি চলবে বেশ কিছুক্ষণ ধরে।

আমি বিছানায় শুয়ে। আমার ওপরে শুয়ে আমার ঠোঁট কামড়ে ধরে আমাকে চুদছে আমার ৪০-বছর বয়সী শিক্ষিকা জুলিয়া শুল্ট্সমান। ওর শরীরে বয়সের চিহ্ন নেই, নেই কোনো মেদ। দুখ গুলো যেন পাকা ডাঁসা আম জার ওপরের বোঁটা দুটো এখন যৌন উত্তেজনায় শক্ত হয়ে আছে। পাছাটা দুটো বাতাবি লেবুর মতন টনটনে। বিকালের আলোতে জুলিয়ার বাদামী রঙের শরীরটাকে দেখে মনে হচ্ছে যেন সেটা আগুন দিয়ে তৈরি। আমি একটু উঠে নিজের মুখ নিলাম ওর বুক বরাবর, তারপর যেন দীর্ঘদিনের খিদে মিটিয়ে ওর গোলাপি বড় বোঁটা টা চুষতে শুরু করলাম। ও একটু চিৎকার করে উঠতেই আমি জোরে কামড়ে ধরলাম ওর অন্য বোঁটাটাকে। ওর চিৎকার নিশ্চয় শুনলো পাশের ঘরের মানুষেরাও কিন্তু সে নিয়ে মাথা ঘামানো চলে না।

আমি জুলিয়ার চ্যাপটা কোমরটা শক্ত করে ধরে, সমানে ওর ভোঁদাটা নিজের মোটা বাড়া দিয়ে ঠাপাচ্ছি আর ও জোরে সরে গোঙাচ্ছে। মাঝে মাঝে ওর শক্ত বোঁটায় আমার কামড় অনুভব করে চিতকার দিচ্ছে। ওর গা টা কী সুন্দর গরম। ডবডবে মাই দুটোকে যেন কাপড়ে ঢেকে রাখাটা ভীষণ অন্যায়। আসলে জুলিয়ার ভরাট দেহে কাপড়টা ঠিক মানায় না। এই যে ও নগ্ন হয়ে ঘোড়ায় চড়ার মত করে আমার বাড়ায় চড়েছে এটার জন্যেই যেন ওর জন্ম। এই বয়সেও ওর গুদটা বেশ টনটনে। মনে হয় নুনুটাকে কামড়ে ধরেছে। আর ওর যৌন রস চুইয়ে চুইয়ে পড়ছে আমার নুনু বেয়ে। বাড়াটা এমন করে টাটাচ্ছে যে মনে হলো যে কোনো মুহূর্তে সেটা ফেটে আবার বীর্যশ্রোত শুরু হবে।

কিন্তু আমাদের খাটটা খালি দেয়ালে বাড়ি খায়। শব্দটা ক্রমশই আরো জোরালো হতে থাকায় আমার কানে লাগতে লাগলো। হঠাত সূর্যের তীক্ষ্ণ রশ্মি আমার চোখে পড়তেই মিটমিটি চোখে তাকিয়ে দেখলাম সামনের জানালা দিয়ে আলো আসছে। আমার ওপরে বসে কোনো অপ্সরা আমাকে চুদছে না। বিদেশ থেকে ফেরার পর থেকেই গত সপ্তাহের ঘটনা গুলো বারবার স্বপ্নে দেখছি। বোস্টনের পাট চুকিয়ে আসার পথে এক সপ্তাহ জুলিয়ার সাথে জার্মানি বা ডইশল্যান্ডে কাটালাম। প্রায় পুরো সময়টায় কেটেছে যৌন মীলনে, একে অপরের নগ্ন দেহের আলিঙ্গনে। আর হয়তো কোনো দিনই জুলিয়ার সুন্দর ভরাট শরীরটাকে দেখবো না। নিজের বাড়াটা ওর বুকের মাজে রেখে ওর মাই দুটোকে চুদবো না। বা ওর রসালো টানটান ভোঁদাটা নিজের নুনু দিয়ে জাঁকিয়ে ঠাপাবো না। পশ্চিমি জীবনের ইতি। এবার বাংলাদেশের জীবন পুনরায় শুরু।

এখনও কেউ দরজা ধাক্কাচ্ছে। মম, মানে আমার মা, হবে। আর কে-ই বা হরে পারে। আমি সুমধুর স্বপনের জগত ছেড়ে বাস্তবের দিকে নজর দিলাম।
– হ্যাঁ, বলো!
– সমু, অনেক ঘুমালি। একটু মিষ্টি কিনে নিয়ে আয় বাবা। আর আসার পথে গিট্টুকে তুলে নিয়ে আয় ওর বন্ধুর বাসা থেকে।
ইদানীং খুব ধাতব সঙ্গীত বা মেটাল ম্যূজিক নিয়ে মাতা মাতি। আমি অনেকদিন আগেই মেটাল ছেড়ে জ্যাজ ধরেছি কিন্তু এখনো খোঁজ খবর রাখি। আমাদের শ্রোতারা একটু উদার না হলে এখানে নতুন কিছু করা সম্ভব না। আমার ভাইও তাই সেই গদ বাঁধা তথ্যের ওপর ভিত্তি করে সেই একই পেন্টাটনিক স্কেলে চার কর্ডের গান বানাচ্ছে। সে গেছে কোন এক বন্ধু রফিকদের বাড়িতে গানের প্রস্তুতি নিতে। মিষ্টি কিনে আমাকে যেতে হবে সেখানেই।

রফিকদের বাড়ির নিচে দারোয়ান আমাকে থামালো। আমি গিট্টু বলতে গিয়ে নিজেকে থামিয়ে বললাম, সত্যেন আছে? ওকে নিচে আসতে বলেন। আমি ওর ভাই। ৩ তলা নতুন আলিশান বাড়িতে ওরা একাই থাকে। পেছনে বড় বাগান আর সামনে গাড়ির জায়গা। দারোয়ান ওপরে ফোন করে তড়িঘড়ি করে দরজা খুলে দিল, ম্যাডাম আমনেরে উফরে যায়তে কইছে। ২ তালায়। নিচের দরজা দিয়ে ঢুকেই সিঁড়ি। আমি সোজা উঠে গেলাম। বেশ নিরিবিলি। দরজার সামনেই একজন ২৪/২৫ বছরের মহিলা অপেক্ষা করছেন। পরনে একটা মেরুন আর কালো রঙের রেশমের শাড়ি। ছেড়ে রাখা লম্বা চুল গুলো এখনও ভেজা। গায়ে একটা কালো সুতির ব্লাউজ। ঠোঁটে হালকা রঙ দেখা যাচ্ছে আর গা থেকে বেরুচ্ছে দামি বাসনার সুবাস। মহিলা বেশ দর্শনীয়। চোখ গুলো বেশ টানা টানা। চোখের কোনে একটা দুষ্টু হাসির আভাস। নাক টা খাঁড়া। গায়ের রঙ ফর্সার দিকেই তবে শত মানুষের ভিড়েও অবাঙালী বলে ভুল হবে না।

রফিক সবে ‘এ’-লেভেল শেষ করলো। ওর মা হতে পারে না। বড় বোন হবে। আবার খালা বা ফুপুও হরে পারে। একটু ইতস্ততা করে নিরাপদ পথ বেছে নিলাম। মাথাটা সালামের কায়দায় একটু নাড়িয়ে বললাম, কেমন আছেন? আমি সমীরণ, সত্যেন্দ্রর ভাই। মহিলা কিছু না বলে হাসি মুখে আমাকে ভেতরে নিয়ে গেল। জুলিয়ার সাথে এক সপ্তাহ অবিরাম কাম-লীলার পরে হস্তমৈথুনরেও সুযোগ না জোটায় আমার অবস্থা বেশ শোচনীয়।উনার নিতম্বে চোখটা চলে গেল নিজের অজান্তেই । শাড়ি কয়েকগুণ বাড়িয়ে দেয় বাঙালী মেয়েদের সৌন্দর্যটা । মেয়েরা আজকাল কেন যে শাড়ি পরে না, আমি বুঝি না। হাঁটার তালে উনার পশ্চাৎ দুলতে লাগলো। চুল থেকে পড়া পানিতে পিঠের ব্লাউজটা ভিজে গেছে। ব্রার ফিতা দেখা যাচ্ছে এক পাশে। তার ঠিক নিচেই ইঞ্চি দেড়েক একেবারে খালি পিঠ। আমার প্যান্টের মধ্যে একটু নড়াচড়া অনুভব করলাম।

বসার ঘরে দামি দামি আসবাব পত্র। এরা বেশ ধনী। আমাকে একটা নরম গদির সোফায় বসিয়ে বললেন, তোমার বাবা-মা তো আমাদের বাসায় আসেন নাই কখনও। তাই তোমাকে ছেড়ে দেয়া যায় না এত সহজে। কবে ফিরলা?
– জী, এই তো এক সপ্তাহ।
– ভালোই করেছো। বাংলাদেশের সব স্মার্ট ছেলেরা বাইরে চলে গেলে, দেশটা দেখবে কে? তুমিও নাকি গিটার বাজাও।
– আগে বাজাতাম। এখন তেমন সময় পাই না। ওদের কি দেরি হবে?
– এত তাড়া কিসের? আমাকে দেখে কি ভয় করছে। ভয় নাই। আমি কামড়াই না।

বলেই উনি জোরে জোরে হাঁসতে লাগলেন। হাঁসির শব্দটা বেশ ঝনঝনে। সুন্দর মেয়েদের হাঁসলে আরো সুন্দর লাগে, কথাটা সত্যি। উনি নিজের বেশ যত্ন নেন। দাঁত গুলো চকচকে সাদা। ভয় একটু হচ্ছিল তবে সেটা কামড়ের নয়। আমার প্যান্টে যে একটা তাঁবু তৈরি হচ্ছিল সেটা নিয়েই আশংকা! কোনো গানের শব্দ পাচ্ছি না। কিছুক্ষণ কথা বলার পর জিজ্ঞেস করলাম, শব্দ আসছে না তো। আপনাদের বাড়িতে কি সাউন্ড প্রুফ ঘর আছে?
– না, না, এমনিতেই ওরা ওপরে গান বাজায়। এই তলাটাই আমাদের বাড়ির মানুষের জন্যে কিন্তু আমার ছেলে, মানে রফিক, এখন ওপরে ছাদে একটা ঘরে থাকে। আজকে ওরা ওদের এক বন্ধুকে নামিয়ে দিয়ে আসতে গিয়েছে। একটু দেরি হবে। ওদের ড্রামার থাকে নিউ এলিফ্যান্ট রোডে। কেবল বেরিয়েছে।
আমার মাথায় যেন বাজ পড়লো। এই মহিলার একটা ১৮ বছরের ছেলে আছে? কী বলে! উনার বয়স ৪০? জুলিয়ার বয়স ৪০ কষ্ট করে বিশ্বাস হয় কিন্তু এক জন বাঙালী মহিলা ৪০ বছর বয়সে এ রকম পাতলা মাজা রেখেছেন তাও কি সম্ভব? আমি নিজেকে আটকে রাখতে পারলাম না।

– আপনার ছেলে রফিক? ম…মম…আপনাকে দেখে তো আমি ভাবলাম আপনি বড় বোন হবেন।
– ঠাট্টা করছো?
– না, সত্যি। আপনাকে দেখে কিন্তু বিশ্বাসই হয় না যে আপনার একটা ১৮ বছরের ছেলে আছে।
– ১৯। বলে উনি একটু হাসলেন। উনার মুখটা যেন একটু লাল হয়ে গেল লজ্জায়। তারপর নিজেই বলতে লাগলেন, তোমাদের এ্যামেরিকতে তো শুনি মেয়েদের বয়সই বাড়ে না। ৫০ বছরের বুড়িও নাকি যোগ, এ্যারোবিক্স করে শুকনা থাকে। আমরা করলেই দোষ?
আমি একটু লজ্জা পেলাম। নিজের গা বাঁচানোর জন্যে বললাম, না, ওখানকার মানুষ হলেও হয়তো একই ভুল করতাম।
– আসলে পুরাটা তোমার দোষ না। দোষ আমার আব্বা আর তোমার আংকেলের। আমার বিয়ে যখন হয় তখন আমার বয়স খুব কম। এখনকার সময় হলে হয়তো সবাইকে বাল্য বিবাহর কেসে জেল খাটতে হতো। যখন রফিক হয় তখন আমার ভোট দেওয়ারও বয়স হয়নি।

আমি মনে মনে অঙ্ক করে দেখলাম উনার বয়স, ১৯ যোগ ১৭, মানে ৩৬ কি ৩৭ হবে। কিন্তু উনার দেহটা দেখে যে উনাকে ২৫ বছরের মনে হয় সেটা না বলাটাই বুদ্ধিমানের কাজ বলে মনে হলো। কী সুন্দর বাঙালী নারীর রূপ। লম্বা চুল। ভরাট শরীর। মাই দুটো যেন শাড়ি ফেটে বেরিয়ে যাবে। শাড়ির ফাঁক দিয়ে পেটের একটু দেখা যাচ্ছে। মনে হলো এখনই উঠে সেখানে একটা চুমু খাই। আমি অল্প বয়সে বিদেশ পাড়ি দেওয়ায় আমার সব দৈহিক সম্পর্কই হয়েছে অবাঙালীদের সাথে। এর মধ্যে এক জন ভারতীয় পাঞ্জাবী এবং দু জন পাকিস্তাতানিও ছিল। এরা কিন্তু কিছুই নয় বাঙালীর সৌন্দর্যের কাছে ।

প্রায় এক ঘণ্টা গল্প করার পর নিচ থেকে কাজের মেয়ে এসে জানালো ভাইয়ারা এসেছে। গিট্টুকে ডেকে আমি বাড়ি চলে গেলাম। সেদিন রাতে অনেক দিন পরে স্বপ্নে জুলিয়াকে দেখলাম না। দেখলাম রহমান আন্টি, অর্থাৎ আশফাকের মাকে। স্বপ্নে উনি একটা মেরুন শাড়ি পরে আমার খাটে শুয়ে ছিলেন। দুষ্টু হাসি নিয়ে আমাকে হাতছানি দিয়ে ডাকছেন। আমি কাছে গিয়ে শাড়ির আঁচলটা সরাতেই দেখলাম ব্লাউজ ছিঁড়ে বেরিয়ে যাবার উপক্রম উনার দুধের। আমি ব্লাউজের হুক গুলো খুলে কাপড়টা সরাতেই আমার ঘুমটা ভেঙে গেল। কী যন্ত্রণা!

এর পর প্রায় রোজ বিকেলেই মীম আমাকে পাঠাতো টুকটাক কেনা কাটা করতে। সে সব শেষ করে আমার গিট্টুকে নিয়ে আসতে হতো। অবশ্য মীম না বললেও আমি হয়তো আনতে যেতাম। আর কিছু না হোক আন্টির সাথে গল্প করতে ভালোই লাগতো। এরকম রূপসী এক মহিলার দেহের এত কাছে বসে হাসা হাসি করতে কোন পুরুষেরই বা খারাপ লাগে? উনার স্বামীকে কখনই দেখা যায় না। কে এই রকম অপরূপ বউ ঘরে ফেলে অফিসে দিন কাটায়? আমাদের বেশ খাতির হয়ে গেল যদিও ছেলের বয়সী এক জনের সাথে যে রকম খাতির হওয়া উচিত তার বাইরে কিছু নয়। উনি আমাকে প্রায়ই উনাদের আগের গল্প শোনাতেন। সেই সূত্রেই জানলাম উনার নাম হেনা। রোজই প্রায় হেনা আন্টিকে স্বপ্নে দেখতাম কিন্তু ওই ব্লাউজটা খোলার সাথে সাথে ঘুমটা ভেঙে যেতো!

এরকমই এক দিন আমি গেছি। সেদিন বাজার ছিল না। তাই একটু আগেই পৌঁছেছি। ৪টার মত বাজে। বাড়ি চুপ চাপ। আমি ওপরে গিয়ে দেখি কেউ নেই। বসার ঘর অন্ধকার। আমার মনে একটু কৌতূহল আর একটু দুষ্টুমি ভর করলো। আমি পা টিপে বসার ঘর পেরিয়ে শোবার ঘরের দিকে এগোলাম। একেবারে পেছনের একটা ঘরের ভেজানো দরজার ফাঁক দিয়ে একটু আলো আসছে। আশপাশ ফাঁকা। আমি সাহস করে দরজার পাশে দাঁড়িয়ে ভেতরে উঁকি দিলাম। আমার হার পা ঠাণ্ডা হয়ে আসলো। হেনা আন্টি সবে বাথরুম থেকে বেরিয়েছেন। গায়ে একটা তোয়ালে মোড়ানো যেটা উনার বুকের ওপরে বাঁধা। কোন রকমে কোমর পর্যন্ত ঢাকা। উনার পা গুলো লম্বা ফর্সা। সে গুলো বেয়ে পানির ফোঁটা পড়ছে। মাথার ভেজা চুল দিয়েও চপচপ করে পানি পড়ছে। উনার দেহটা যেন এক টানে তোয়ালে টা ছিঁড়ে ফেলবে যে কোনো সময়। আমার বাড়াটা শক্ত হয়ে আসছে। কিন্তু এর পর যেটা হলো তার জন্যে আমি প্রস্তুত ছিলাম না।

উনি বুকের কাছে হাত রেখে, একটা আলতো টানে নিজের তোয়ালেটা খুলে ফেললেন। আমি একটু তাকালাম এদিক ওদিক। কেউ নেই। আবার চোখ চলে গেল হেনা আন্টির দেহে। উনি তোয়ালেটা দু হাতে লম্বা করে ধরে নিজের পিঠ মুছতে লাগলেন। সামনের আলোতে তোয়ালের ওপাশে উনার দেহের ছায়া দেখা যাচ্ছে। এবার উনি আস্তে করে তোয়ালেটা সরিয়ে নিতেই বেরিয়ে গেল উনার টানটান নিতম্ব। একটু একটু মেদ জমেছে কিন্তু ঠিক বাতাবি লেবুর মত গোল আকৃতি ধরে রেখেছে। জুলিয়ার থেকে উনার পেছনটা বেশ খানিকটা বড়। এর পর উনি আমার মাথা ওলট পালট করে দিয়ে সামনে ঝুঁকে নিজের চুল মুছতে শুরু করলেন। উনার পায়ের ফাঁকে হালকা খয়েরি কামাঙ্গ দেখে আমার বাড়াটা যেন ফেটে এখনই মাল বেরুবে। কিন্তু আমি নিজেকে নিয়ন্ত্রণ করলাম।

এবার উনি ঘুরে দাঁড়িয়ে নিজের পা মুছতে মুছতে ঘুরে দাঁড়ালেন। প্রথম বারের মত দেখলাম হেনা আন্টির স্তন। এ রকম ভরাট বড় মাই আমি কল্পনাও করতে পারতাম না। হয়তো সে জন্যেই ঘুমটা ভেঙে যাচ্ছিল। মোটা বোঁটার চারপাশে বেশ বড় বড় গাড় খয়েরি এ্যারিওলা। এরকম মাঝারি কাঠামোর মানুষের গায়ে এত বড় মাই আমি কখনও দেখিনি। কম করেও বুকে মাপ ৩৮ কি ৪০ হবে। বিরাট হওয়া সত্ত্বেও তেমন ঝুল নেই। যেটুকু আছে সেটা যেন শুধু প্রমাণ করার জন্যে যে প্রকৃতি যে কোনো ডাক্তারের কাজকে হার মানায়। কোনো সিলিকনের বুকের পক্ষে এত আকর্ষণীয় হওয়া সম্ভব না। উনি বুকের পানি মুছলেন সময় নিয়ে। বোঝায় যায় বুকটা বেশ নরম। এর পর নিজের দেহ ঝাঁকিয়ে মাথার চুল মুছতে লাগলেন।

গা মোছা শেষ করে শুরু হলো সৌন্দর্য চর্চা। নিজের সারা দেহে যত্ন করে লোশন মাখলেন। নিচের বাল কাটা। এই মাত্র কেটেছেন বলে মনে হলো। পা আর হাতেও চুল নেই। সে সব জাগায় সময় নিয়ে দু হাত দিয়ে মালিস করে লোশন মাখালেন। এর পর এলো মাইয়ের পালা। মাইয়ে হাত দিতেই নিজের চোখ বন্ধ করে ফেললেন হেনা আন্টি। বেশ খানিকটা লোশন নিয়ে নিজের বুকে মাখিয়ে বোঁটা দুটো দু হাত দিয়ে চিমটে ধরে টানতে লাগলেন। একটু গোঙানির শব্দও শুনলাম বলে মনে হলো। এক হাত নিজের পেটের ওপর বুলিয়ে নিয়ে গেলেন পায়ের ফাঁকে। তারপর একটা মোড়ায় বসে, পা দুটো ফাঁক করে একটু নিজের গুদে আঙুল বোলাতে লাগলেন।
আমি আর ধরে রাখতে পারলাম না। দৌড়ে বাথরুমে চলে গেলাম। বাড়াটা বের করে হাত দিয়ে টানতে লাগলাম। চোখ বন্ধ করতেই হেনা আন্টির ভরাট নগ্ন দেহটা ভেসে আসলো। পরিষ্কার দেখতে পারছি নগ্ন দেহটাতে উনি নিজের হাতে ডলে ডলে লোশন মাখছেন। আমার বাড়া টাটিয়ে মাল পড়তে লাগলো। অনেক দিন পর নিজের যৌন উত্তেজনা মিটিয়ে রস ফেলতে পেরে আমি একটা স্বস্তির শব্দ করলাম। টয়লেট পেপার দিয়ে নিজেকে একটু পরিষ্কার করতে করতেই বাথরুমের বাইরে কারো ছায়া দেখলাম কিন্তু প্যান্টটা টেনে তোলার আগেই দরজাটা খুলে দাঁড়ালো হেনা আন্টি। উফ! তাড়াহুড়োতে দরজা টা আটকাইনি!

আমরা বেশ কিছুক্ষণ এক জন আরেক জনের দিকে তাকালাম। উনার পরনে একটা সাদা ফিটিং শার্ট। নিচে কোনো ব্রা পরেননি। বড় বোঁটা দুটো স্পষ্ট দেখা যাচ্ছে শার্টের ওপর দিয়ে।শার্টটা একটু বড় হওয়ায় উরু পর্যন্ত ঢাকা কিন্তু নিচে কিছু পরেছেন বলে মনে হলো না। আমার বাড়াটা নরম হতে শুরু করেছিল কিন্তু এই দৃশ্য দেখে সেটা আবার শক্ত হতে শুরু করেছে। আমি কি করবো বুঝতে না পেরে তোতলাতে লাগলাম, ম…মম… ম..মানে আমি এই মাত্র এসে… একটু বা…

কথাটা শেষ করার আগেই দরজাটা বন্ধ হয়ে গেল। কিন্তু হেনা আন্টি নিজেও রয়ে গেলেন দরজার এ পারে। আমি নিজের নুনুটার ঝুলে থাকার কথাটা ভুলে গেলেও সেটাই উনার দৃষ্টি আকর্ষণ করলো। উনি আমার ঠোঁটে একটা আঙুল দিয়ে আমাকে চুপ থাকতে বললেন। তারপর হাঁটু গেড়ে আমার সামনে বসে আমার বাড়ার খুব কাছে এসে একটা চুমু দিলেন বাড়ার ওপরে। এক হাত নিজের বাম মাইয়ের ওপরে রেখে সেটা ডলতে ডলতে আরেক হাত দিয়ে বাড়ার ওপরে রেখে বাড়ার আগাটা নিজের মুখে পুরে নিলেন। আমার দিকে দুষ্টুমি ভরা হাসি দিয়ে এবার পুরো নুনটায় মুখের মধ্যে পুরে চুষতে লাগলেন। আমি আর না পেরে কমোডের ঢাকনাটা ফেলে তার ওপরে বসে পড়লাম। ৩ তলায় আমার ভাই তার বন্ধুর সাথে গিটার বাজাচ্ছে। আর ২ তলায় সেই বন্ধুর সুন্দরী মা তাঁর নিজের বাথরুমের মেঝেতে হাঁটু গেড়ে আমার বাড়া চুষছেন! আমি একটু আগেই মাল ফেলেছি। এত সহজে তো আমার কাজ শেষ হবে না।

আমি একটু নিচু হয়ে উনার শার্টটা টেনে উঠিয়ে বুকের ওপর জড়ো করে ধরতেই উনি দু হাত দিয়ে সমানে নিজের বোঁটা টানা টানি করতে লাগলেন। মাঝে মাঝে আমার দিকে এমন দৃষ্টিতে তাকাচ্ছিলেন যেন উনি বলতে চান, কোনো দিন এমন করে কেউ চুষেছে তোমাকে? আসলেও এতটা খিদে নিয়ে কেউ আমাকে চোষেনি। এমনকি জুলিয়াও না। উনার ভরাট দুধ গুলো দুলছে। উনার লালায় ভিজে আমার লেওড়াটা চকচক করছে।
আমি এবার উনাকে টেনে দাঁড় করালাম। উনার মুখে মুখ বসিয়ে, উনাকে দেয়ালের সাথে ঠেসে ধরে। উনার চুমুতে অনেক দিনের জমে থাকা বাসনার স্বাদ।আমি উনার শার্টের বোতাম গুলো খুলতে লাগলাম।

শার্টের বোতাম খোলার পর কি হল কাল বলব……

bangla choti golpo

Leave a Comment