👑 পশ্চিমি জীবনের ইতি – ২ Bangla Choti Kahini

bangla choti golpo

(Poshchimi Jiboner Eeti – 2)

This story is part of a series:

Amar bhai er bondhur sexy maa ke chodar ek osadharon Bangla Choti golpo

শার্টটা খুলে ঘাড় থেকে ফেলে দিতেই দেখলাম নিচে খালি একটা গোলাপি প্যানটি। সেটা দেখে ভেজা মনে হয়। কিন্তু তার দেরি আছে। আগে স্তনটাকে ভালো করে না দেখলেই না। আমি দু হাত বসালাম দুটো মাইয়ে। আমার হাত বেশ বড় কিন্তু এত বড় দুধ কারো হাতে আঁটা সম্ভব না। মাই দুটো টিপে মনে শান্তি আসছে না। আমি নিজের মুখ দিয়ে চাটতে আরম্ভ করলাম। মসৃণ ফর্সা ত্বকের কী দারুণ স্বাদ। মেয়েলি ঘাম আর লোশন মিশে এক অপূর্ব সুবাস তৈরি করেছে। উনার বোঁটা দুটো শক্ত হয়ে এসেছে। আমি সেটা মুখ দিয়ে কামড়ে ধরতেই উনি সজোরে চিৎকার করে উঠলেন।
আমি আমার হাত উনার প্যানটির ওপর রেখে গুদটা ডলতে লাগলাম। ভেজা কিন্তু এখনও খানিকটা কাজ করতে হবে। জিব আর ঠোঁট দিয়ে হেনা আন্টির বোঁটা নিয়ে খেলা চললো বেশ কিছুক্ষণ। তারপর আমি উনাকে একটু উঁচু করে বেসিনের পাশের মার্বেলের ওপর বসিয়ে দিলাম। জিবটা উনার গা থেকে না তুলে মাথা নিয়ে গেলাম উনার পায়ের ফাঁকে। কামে ভেজা গুদের গন্ধে আমার বাড়াটা কেঁপে উঠলো। আমি উনার প্যান্টিটা আস্তে আস্তে খুলে ফেলে উনার গুদ চাটতে লাগলাম। গানের শব্দ না থাকলে নিশ্চয় বাড়ির সকলে উনার গোঙানি শুনতে পারতো। উনার লম্বা মসৃণ পা দুটো আমার কাঁধে রেখে আমি উনার ভোঁদাটা মনের খিদে মিটিয়ে চুষে সেটাকে ভিজে চপচপে করে ফেললাম। এবার আমার বাড়াটা একটু নারী স্বাদ চায়।
আমি সোজা হয়ে দাঁড়িয়ে উনার গালটা হাত দিয়ে বেশ শক্ত করে ধরে উনার মুখের মধ্যে আমার জিবটা ঢুকিয়ে দিলাম। উনি সেটা চোষা শুরু করতেই আমি আমার নুনুর আগা দিয়ে উনার গুদটা ডলতে লাগলাম। তারপর উনার কোমর শক্ত করে ধরে বাড়াটা ঢুকিয়ে দিলাম উনার নারী রসে ভেজা ভোঁদায়। সেটাকে একটু জোর করেই ঢোকাতে হলো। উনার গুদটা তেমন বড় না। আমার মাঝারি আকৃতির নুনুতেই উনি এমন চিতকার করলেন তা বলার মত না। আমি উত্তেজিত হয়ে আরো জোরে জোরে উনাকে চুদতে লাগলাম। বাথরুমে প্রসাধনী উনার মাজার বাড়িতে মাটিতে পড়ে যেতে লাগলো। আমার বিগত কয়েকদিনের অভিজ্ঞতা বলে অল্প বয়সী মেয়েদের চেয়ে মধ্য বয়সী মহিলাদের দেহের খিদে আর বিছানায় দক্ষতা দুটোই অনেক বেশি।
উনার বুকটা যেন বারবার টানছে আমাকে। আমি দুই হাত উনার বুকে নিয়ে, উনাকে চুদতে চুদতে উনার বোঁটা টানতে লাগলাম। উনি আমার ঠোঁটে একটা কামড় দিয়ে নিজের মাথাটা পেছনে হেলিয়ে জোরে গোঙাতে লাগলেন। আমি উনার বিশাল দুধটা হাতে মুঠো করে ধরতেই অনুভব করলাম সামান্য কম্পন। পানি খসছে। আমি না থামিয়ে আরো জোরে ঠাপাতে লাগলাম উনার গুদ। উনি চোখ খুলে আমার দিকে তাকিয়ে একটু কাছে এসে কানে কানে বললেন, ভেতরে না, প্লীজ। আমিও ফিসফিসিয়ে উত্তর দিলাম, দেরি আছে। এভাবে চোদনলীলা চললো প্রায় আধাঘণ্টা। কখনও বা হাত দিয়ে হেনা আন্টির পাছা চাপছি আবার কখনও উনার ভরাট দুধ আর বড় বোঁটা নিয়ে খেলছি। এমন সময় উনার দেহে আবার পানি ঝরার কম্পন অনুভব করতেই আমার বাড়াটা কেঁপে উঠলো। আমি সাথে সাথে বাড়াটা বের করে দিতেই, ছিটিয়ে দু’এক ফোটা মাল পড়লো হেনা আন্টির পেটে। উনি দ্রুত নিচে নেমে, হাঁটু গেড়ে নুনুটা মুখে নিয়ে চুষতে লাগলেন। সব শেষ হবার পর, আমি নিচে তাকিয়ে দেখি উনি আমার দিকে মিটমিট করে তাকিয়ে আমার বাড়াটা চাটছেন আর ছোট ছোট চুমু দিচ্ছেন আগাতে। একটু পরে উনি শার্টটা পরে নিজের ঘরে চলে গেলেন।
আমি প্যান্ট পরে পকেটে হেনা আন্টির ভেজা প্যান্টিটা পুরে বাইরে বেরিয়ে দেখি বুয়া দাঁড়িয়ে। আমাকে দেখেই বললো, ও ভাইয়া আমনে আইছেন? ভাইয়াদেরকে ডাকতেছি। গিট্টু কে নিয়ে বাড়ি চলে আসলাম। আর হেনা আন্টির সাথে দেখা হলো না। আমি একটু ভয়েই ছিলাম। আবার যদি বাড়ি তে কিছু বলে।
এর পর বেশ কিছু দিন আমি মাথা ব্যথার অজুহাতে আর গিট্টুকে আনতে যাই
না। একদিন বিকালে মা দরজায় টোকা মেরে বললো, সমু, বাবা একটু ফোনটা ধর। তোর রহমান চাচী। আমার বুকটা কেঁপে উঠলো। ফোন ধরেই শুনলাম উনার সেই কণ্ঠস্বর। গলা শুনে উনার মেজাজ বোঝা যাচ্ছে না।
– তোমার নাকি শরীর খারাপ?
– না, তেমন কিছু না। একটু মাথা ব্যথা ছিল। আজ নেই।
– ভালোই। আজকে এখানে আসতে পারো?
– জী। কখন?
– সেই দিনের মত?
– ঠিক আছে।
ঠিক ৪ টার সময় আমি পৌঁছে গেলাম। এদিনও একই অবস্থা। ঘর ফাঁকা। আমি হেঁটে পেছনের শোবার ঘরে গিয়ে দেখি দরজা খোলা। ভেতরে এক স্তূপ কাপড়ের মাঝে দাঁড়িয়ে হেনা আন্টি। আমাকে দেখে হেসে বললো, ভিতরে এসে দরজাটা বন্ধ করে দাও। দরজাটা বন্ধ করে ভেতরে একটা মোড়ায় বসলাম।
– ওরা গেছে ওদের ড্রামারকে নামাতে। দেরি হবে আসতে। তবে তোমার কাজ আছে একটা। আমরা আগামী সপ্তায় ইন্ডিয়া যাচ্ছি। দুই দিন থাকবো কলকাতায়। শিপ্লুর বাবার কাজ। তারপর যাবো দার্জিলিং। দুই সপ্তার জন্য।
– এ গুলো কি তারই জন্যে?
– হ্যাঁ। তুমি তো বিদেশে ছিলে। তুমি এই সব ভালো বুঝবা। তাই তোমাকে ডাকলাম একটা মতামতের জন্য।
এই বলে উনি কিছু কাপড় নিয়ে বাথরুমে চলে গেলেন। ফিরে আসলেন একটা হাঁটু পর্যন্ত লম্বা মেরুন স্কার্ট আর একটা শার্ট পরে। শার্টটা পাতলা, ভেতরের সাদা ব্রাটা বেশ বোঝা যায়। উনার পা খালি। দেখে আমার একটু জুলিয়ার কথা মনে পড়ে গেল কিন্তু হেনা আন্টির শরীরটা ওর থেকে আরেকটু ভরাট হওয়ায় উনাকে অন্যরকম সুন্দর দেখাচ্ছে। একের পর এক বেশ কিছু পোশাক পরে আমাকে দেখালেন। একটা দুটো নাইটিও দেখলাম। আমার পুরুষাঙ্গ মাঝে মাঝেই একটু নড়ে ওঠে ফিনফিনে নাইটিতে মোড়ানো দেহটা দেখে।
আমি মেয়েদের কাপড় বুঝি না। একটা দুটো মন্তব্য করলাম রঙ বা উনাকে কেমন দেখাচ্ছে সে সব নিয়ে। এক পর্যায়ে উনি বললেন, না, তুমি তো দেখি কিছুই পছন্দ করছো না। আমাকে দেখতে কি খুব খারাপ লাগছে?
– না, না, আপনাকে বেশ মানিয়েছে। আমি আসলে মেয়েদের পোশাক তেমন বুঝি না। তবে হ্যাঁ, আপনাকে শাড়ি পরলেই সব থেকে ভালো লাগে। আমার কাছে শাড়িটাকে খুব… ইয়ে
– কী?
– মানে খুব… সেক্সি মনে হয়। বাঙালী মেয়েদের দেহতে শাড়িটাই সব থেকে সুন্দর লাগে।
– তাই? হম্ম্। তাহলে তুমি একটু দরজার বাইরে দাঁড়াও।
কী পরবে কে জানে! কেন আমাকে বাইরে যেতে বললো। পাঁচ মিনিট পরে ভেতর থেকে শব্দ এলো, এবার আসো।
হেনা আন্টির গায়ে একটা গোলাপি রঙের পাতলা রেশমের শাড়ি। বেশ দামি বলে মনে হয়। পাড়ে সাদা আর গোলাপি সেলাইয়ের কাজ। ভেতরে ব্লাউজ নেই। নিচে পায়ের আবছায়া দেখা যাচ্ছে। মানে সায়াও নেই। উনাকে দেখতে চমতকার লাগছে। রেশমটা উনার দেহকে আঁকড়ে ধরে আছে। উনার খালি ভরাট কাঁধ আলোতে ঝিকমিক করছে। উনার দেহের বালি ঘড়ির মত আকৃতি বেশ বোঝা যাচ্ছে। ডবডবে মাইটাকে কোনো মতে শাড়িটা ধরে রেখেছে। মাথার চুলটা পরিপাটি একটা খোপায় বাঁধা। উনি মুখে একটা হাসি ফুটিয়ে পেছন ফিরে দাঁড়ালেন। ব্লাউজ না থাকলেও ভেতরে একটা গোলাপি কাজ করা লেসের ব্রা। সেটার কাঁধের স্ট্র্যাপ নেই। ভারি দুধের বেশ খানিকটা ব্রার ওপর দিয়ে উঁকি দিচ্ছে। পিঠটা একেবারে খালি। নিচে চ্যাপটা কোমরটার পরেই গোল গোল নিতম্ব।
উত্তেজনায় আমার হৃদয়টা যেন গলা দিয়ে বেরিয়ে যাবে। আমার পুরুষাঙ্গটা শক্ত হয়ে উঠেছে। আমি হেনা আন্টির পেছনে দাঁড়িয়ে, উনার কাঁধে নিজের ঠোঁট রাখলাম। এরপর নিজের মুখ দিয়ে শাড়ির আঁচলটা ফেলে দিলাম। উনাকে এবার ঘুরিয়ে আমার মুখোমুখি করে উনার ঠোঁটে একটা চুমু দিতেই বাইরে পায়ের শব্দ শোনা গেল। আমি একটু ভয়ে আঁতকে উঠলাম। এবার শোনা গেল কণ্ঠস্বর, হেনা! হেনা! উনার স্বামী এসে গেছেন!
হেনা আন্টি আমাকে এক ধাক্কা দিয়ে শোবার ঘরের বাথরুমে ঢুকিয়ে দিয়ে নিজেও ঢুকে পড়ে দরজাটা লাগিয়ে দিলেন। আমার বেশ ভয় করতে লাগলো কিন্তু উনার মুখে দেখলাম একটা দুষ্টু হাসি খেলা করছে। আমার শার্টের বোতাম খুলতে খুলতে উনি জবাব দিলেন, এই তো। গোসল করি। তুমি অসময়ে?
– একটা কাগজ ভুলে গেছিলাম। সাড়ে পাঁচটায় মিটিং। তুমি কর গোসল।
আমি একটু শান্তির নিশ্বাস ছাড়লাম। ৩০ মিনিট চুপ করে বসে থাকলেই ফাড়া শেষ। কিন্তু হেনা আন্টির মাথায় অন্য বুদ্ধি। উনি বাথ টাবে পানি ভরতে দিয়ে, আমার কাছে এসে আমার মুখে একটা চুমু দিলেন। আমি একটু ইতস্ততা করছি দেখে উনি আমার জীন্স টা খুলে বাড়াটা বের করে হাত দিয়ে ওটা টানাটানি করতে লাগলেন। আমার দেহে একটা হিম উত্তেজনা বোধ করতে লাগলাম। ঠিক বাইরেই স্বামী। আর ভেতরে স্ত্রী আমার দেহের গোপন অঙ্গ নিয়ে খেলা করছে। আমি আমার গায়ের শার্টটা ফেলে দিয়ে উনার ঠোঁটে একটা বেশ শক্ত চুমু দিলাম।
এবার আমি উনার শাড়িটা টানতে শুরু করলাম। ছোট থাকতে প্রায়ই ভারতীয় টি ভি তে দ্রোপদীর বস্ত্র হরণের দৃশ্য দেখা যেত। ঠিক সেই কায়দায় আমার হাতের টানে হেনা আন্টি ঘুরে ঘুরে নিজের শাড়ি খুলতে লাগলেন। উনার খোলা পিঠ দেখে আমার আর তর সইছে না। আমি জোরে জোরে টেনে শাড়ির বাকিটা খুলে ফেলতেই দেখলাম আমার সামনে লেসের ব্রা আর প্যানটি পরা লম্বা কালো চুলের এক হুরী দাঁড়িয়ে। উনার ফর্সা দেহটাকে দুই চিলতে কাপড় ধরে রাখতে পারছে না। স্তনের বেশীর ভাগটা উপচে বেরিয়ে আসছে। প্যানটিটা উনার বড় গোল পাছার টানে টাইট হয়ে আছে।
আমি উনার কোমরে হাত দিয়ে আমার কাছে টেনে উনার ব্রার ওপরে আমার মুখ বসিয়ে কামড়াতে লাগলাম। একটু টানটানিতেই স্ট্র্যাপহীন ব্রাটা উনার বুক ছেড়ে নিচে নেমে গেল আর আমি উনার এক মাই আমার হাত দিয়ে চটকাতে লাগলাম আর অন্যটার বোঁটা কামড়াতে লাগলাম দাঁত দিয়ে। উনি সমানে আমার নুনুটা টানছেন নিজের হাত দিয়ে। আমি এক হাত পেছনে নিয়ে ব্রার হুকটা খুলে দিলাম। ব্রাটা নাকের কাছে এনে কাপ দুটো শুকলাম। নারী দেহের ঘ্রাণ। আমার বাড়াটা হেনা আন্টির হাতের মধ্যে নেচে উঠলো। আমার ধারণা ঠিক। ব্রার গায়ে লেবেলে লেখা ৪০ ডি। আমি ব্রাটা মাটিতে ফেলে একবার উনার শরীরটাকে দেখলাম। হেনা আন্টির ডবডবে দেহটায় শুধু একটা পাতলা প্যানটি। ফর্সা গা টা একটু ঘাম জমে চকচক করছে।
আমি দু হাত উনার দেহের ওপর বোলাতে বোলাতে, হাঁটু গেড়ে বসলাম উনার সামনে। তারপর প্যান্টিটা পা বেয়ে নামাতেই চোখের সামনে উনার খয়েরী গুদটা বেরিয়ে পড়লো। আমি মুখ দিয়ে সেটা একটু চাটতে শুরু করেছি আর সেটা বেয়ে রস বেরুতে শুরু করলো। স্বাদ পেতেই আমি একটা আলতো কামড় দিলাম গুদের মাথায়। উনি একটু গুঙিয়ে উঠতেই বাইরে থেকে মিঃ রহমান বললেন, কিছু দরকার?
– না, পানি একটু ঠাণ্ডা। তোমার কাগজ পেলে?
– একটা পেয়েছি। আরেকটা….
কী আশ্চর্যজনক সাবলীল ভাবে কথা বলছেন হেনা আন্টি অথচ উনার গোপন অঙ্গে অন্য এক পুরুষের জিব। এটা চিন্তা করতেই আমার বাড়াটা টাটিয়ে উঠে একটু আঠালো রস ছেড়ে দিল। আমি এবার দাঁড়িয়ে, হেনা আন্টিকে ঘুরিয়ে উনার পেছনে দাঁড়ালাম। দরজার পেছনেই একটা টুল। সেটাতে এক পা রেখে উনার কোমরে হাত দিয়ে উনার মাজাটাকে কাছে টেনে নিয়ে আমার বাড়াটা ভরে দিলাম উনার ভোঁদায়। আজকে উনার ভোঁদাটা কেন জানি আরো টাইট মনে হচ্ছে। আমি উনার কোমর শক্ত করে ধরে ঠাপাতে লাগলাম। উনার ভারি স্তন গুলো ঠাপের জোরে দুলতে আর লাফাতে লাগলো। আন্টি ঠোঁট কামড়ে ধরে নিজের গোঙানো আটকে রাখার চেষ্টা করছেন। উনার চেহারায় যন্ত্রণা আর আনন্দের এক মিশ্র অনুভূতি। আমার বাড়াটা উনার রসে ভেজা গুদে ঢুকছে আর বেরুচ্ছে।
হঠাৎ বাইরে থেকে শব্দ এলো। আমি ঠাপের জোর কমিয়ে আস্তে আস্তে নিজের মাজা আগে-পিছে করতে লাগলাম।
– ইউরেকা! পেয়ে গেছি। এতক্ষণ ধরে গোসল করো না। যাওয়ার আগে ঠাণ্ডা লাগবে।
– এই তো শেষ প্রায়।
– এ কি! তুমি তো তোয়ালে নিতে ভুলে গেছো।
হেনা আন্টি হাঁপাতে হাঁপাতে বললো, এই যা! ডার্লিং একটু দাও না। ভুলে গিয়েছি। আমি তো শুনে থ:। বাথরুমে উনার সাথে একটা ছেলে। উনি দরজা খুলে তোয়ালে নেবেন? আমাকে কি উনি মেরে ফেলার চেষ্টা করছেন? আমরা দরজার পেছনেই ছিলাম। হেনা আন্টি দরজাটা খুলে একটু ফাঁক করে একটা হাত বের করে তোয়ালেটা নিয়ে নিলেন। আমার উত্তেজনায় মনে হচ্ছে শরীরটা ফেটে যাবে। এবার হেনা আন্টি যে কাজটা করলো তাকে পাগলামি বললে পাগলরাও রাগ করবে। উনি মাথাটা দরজার ফাঁক বরাবর রেখে চোখ বন্ধ করে নিজের ঠোঁটটা কুঁচকে এগিয়ে দিলেন চুমুর জন্যে। উনার স্বামী উনার ঠোঁটে নিজের ঠোঁট বসালেন দরজার বাইরে দাঁড়িয়ে। হেনা আন্টি নিজের দু হাত দিয়ে আমার হাত শক্ত করে ধরে নিজের স্তনের ওপর রাখলেন।
বুঝলাম এটা উনার কোনো খেলা। উনারা স্বামী-স্ত্রী চোখ বন্ধ করে দরজার একটা ছোট ফাঁক দিয়ে চুমু খাচ্ছেন আর পেছনে একটা ২১ বছরের ছেলে উনার বুকে হাত রেখে উনার গুদে নিজের বাড়া ভরছে এতে হেনা আন্টির কামোত্তেজনা বাড়ছে। আমারও বাড়ছে। উনার মাই ডলছি হাত দিয়ে। আস্তে কিন্তু লম্বা ধাক্কায় একবার আমার পুরো নুনুটা রসালো গুদে হারিয়ে যাচ্ছে আবার রসে ভিজে বেরিয়ে আসছে। এমন সময় উনার বোঁটা চিমটি দিয়ে ধরতেই, উনি নিজের ভোঁদাটা দিয়ে আমার বাড়াটায় একটা হালকা চাপ দিলেন। আমার পুরুষাঙ্গ টাটিয়ে থকথকে বীর্য বেরিয়ে উনার ভোঁদাটা ভরে দিতেই উনি একটু কেঁপে একটা হুংকার ছাড়লেন। উনার স্বামী চুমু থামিয়ে বললেন, একটা চুমুতেই এই অবস্থা। বুঝেছি। এবার দার্জিলিং-এ গিয়ে সারাদিন বিছানাতেই কাটাতে হবে। তুমি বরং এই কাপড় গুলো ফিরিয়ে দাও। এগুলোর দরকার নাই।
হেনা আন্টি দরজাটা বন্ধ করে একটু পিছিয়ে নিজের দেহটা আমার দেহের মধ্যে ঠেলে নিজের হাত আমার হাতের ওপর রাখলেন। উনার স্বামীর বেরিয়ে যাওয়ার শব্দ শুনতেই আমি উনাকে শক্ত করে ধরে উনার ঘাড়ে একটা চুমু দিয়ে উনাকে ঘুরিয়ে আমার দিকে ফেরালাম। উনার পা বেয়ে উনার আর আমার যৌন রস চুইয়ে চুইয়ে পড়ছে। আমি একটু হাঁপাতে হাঁপাতে বললাম, আপনি আসলেই পাগল।
– কেন? ভালো লাগেনি? শোনো,আর কোনোদিনই হয়তো একজন ভদ্রলোকের বউকে তাঁরই বাথরুমে তার উপস্থিতিতে চুদতে পারবে না। সেটা তুমি যে আমার থেকে ভালো বুঝেছো সেইটা তোমার মালের পরিমাণ দেখেই জানি।
আমি উনার মুখে একটা চুমু দিয়ে বললাম, চলেন, পানি নষ্ট করে কী হবে? গোসল টা করেই ফেলি। উনি আমার হাত ধরে বাথ টাবে নিয়ে যেতে যেতে বললেন, ও, কই বললা না তো? আমি একটু আশ্চর্য হয়ে জিজ্ঞেস করলাম, কী?
হেনা আন্টি চোখ টিপে বললেন, আমার শাড়িটা কেমন লাগলো।

Click the links to read more stories from the category পরকিয়া চোদন কাহিনী
or similar stories about আন্টি, পরকিয়া, বাংলা চটি গল্প, বাংলাদেশী

You may also like these sex stories

bangla choti golpo

Leave a Comment