ভাই বোন স্বামী স্ত্রীর বাবা মেয়ে চুদাচুদি ৪

bangla choti golpo

bangla Choti ভাই বোন স্বামী স্ত্রীর বাবা মেয়ে চুদাচুদি 4
লার পরন থেকে সরিয়ে নিতে থাকি গাউনটা। গাউনের তলায় অন্য কোন পোশাক এর অস্তিত্ব নেই। আমি ইলার সুঠাম অথচ কোমল, চৌকু স্তন দুটিতে হাত বুলিয়ে দিতে থাকি। ইলার স্তন দুটিতে আদর বুলিয়ে বুলিয়ে বলি, তুমি কি সত্যিই আর বিয়ে করবে না?
ইলা মন খারাপ করে ফেলে মূহুর্তে! বলতে থাকে, আমাকে আর কে বিয়ে করবে বলো?
আমি বললাম, তোমার স্বামী কিন্তু বেশ কয়েকবার টেলিফোন করেছিলো। বলেছিলো, সব দোষ স্বীকার করে, তোমাকে নিয়ে আবারো সুখের সংসার গড়ে তুলবে।
ইলা রাগ করেই বললো, ওই হারামজাদাটার কথা কখনো মুখেও আনবে না। লোভী শয়তান।
আমি ইলার স্তন দুটিতে আদর বুলিয়ে বুলিয়ে বলতে থাকি, স্যরি ইলা, আর বলবো না। কিন্তু, তোমার দেহে এত রূপ, এত যৌবন, এভাবে আর কতদিন!
ইলা বললো, আমার কথা ভাবতে হবে না ভাইয়া! আমি খুব সুখে আছি।
আমি বললাম, সুখটা তো নিজ চোখেই দেখছি। গত রাত তো সার রাত আমাকেও ঘুমুতে দিলে না। নিশ্চয়ই প্রতি রাত খুব ছটফট করে কাটে?
ইলা বললো, না ভাইয়া! আমি অমন মেয়ে না। খুব ধৈর্য্য নিয়ে থাকতে পারি। আসলে, গতকাল তোমাকে দেখে, আগেকার দিনগুলোর কথাই মনে পরে গিয়েছিলো। যখন ছোট ছিলাম, কত আদর করতে আমাকে! আর যখন বড় হলাম, ধীরে ধীরে দূরে সরে যেতে থাকলে। বিয়েটা ভুল করে করে ফেলেছিলাম বলে তো আর আদরই করলে না।
আমি ইলার পরন থেকে গাউনটা পুরুপুরিই সরিয়ে নিই। সুঠাম চৌকু স্তন দুটির ডগায় বৃন্ত প্রদেশ খুবই ঘন খয়েরী, খানিক প্রশস্ত। বোটা দুটিও ঈষৎ স্থূল, খুবই লোভনীয়। আমি, ইলার সেই স্তন বোটা দুটিও মুখে পুরে পুরে চুষতে থাকি। ইলার দেহটাও উষ্ণ হয়ে উঠতে থাকে।
ইলা বিড় বিড় করে বলতে, তুমি যদি আমার ভাইয়া না হয়ে প্রেমিক হতে, তাহলে খুব মজা হতো!
আমার মুখটা ইলার মসৃণ সমতল পেটটা গড়িয়ে, তার নিম্নাঙ্গটার দিকেই এগিয়ে যেতে থাকে। খুবই ঘন কেশ, অধিকতর কালো। আমি তার নিম্নাঙ্গে মুখ ডুবিয়ে রেখে বলি, এখন আমাদের প্রেমিক প্রেমিকা বলে মনে হচ্ছে না?
ইলা বললো, হুম খুব হচ্ছে, কিন্তু সবই তো গোপনে!
আমি ইলার যোনীটা জিভ দিয়ে চাটতে থাকি। ইলার দেহটা ছট ফট করে উঠতে থাকে। মুখ দিয়ে ছোট ছোট নিঃশ্বাসও ফেলতে থাকে। আমি আমার জিভটা ইলার যোনীটার আরো গভীরে ঢুকাতে থাকি। সঞ্চালন করতে থাকি জিভটা তার যোনীটার ভেতর। নোন্তা একটা স্বাদ আমার জিভটাকে ভরিয়ে দিতে থাকে। সেই সাথে আমার লিঙ্গটাও আরো কঠিন হয়ে উঠতে থাকে। আমি আর স্থির থাকতে পারিনা। ইলার যোনী থেকে মুখটা সরিয়ে, উঠে দাঁড়াই। ইলার ছোট্ট দেহটা পাজা কোলা এগিয়ে যেতে থাকি বিছানার দিকে। বলতে থাকি, এসব তো সবাই গোপনেই করে! প্রেমিক প্রেমিকারাও, স্বামী স্ত্রীরারও।
আমি ইলার দেহটা বিছানায় শুইয়ে দিয়ে, আমার কঠিন হয়ে থাকা লিঙ্গটা চেপে ধরি ইলার উষ্ণ যোনীটাতে। তারপর, ধীরে ধীরে ঠাপতে থাকি।
হঠাৎই মোবাইলটা বেজে উঠে। এমন সময়ে মোবাইল বেজে উঠলে কি আর ভালো লাগে? আমি পাত্তা দিইনা। ইলার উষ্ণ যোনীটাতে ঠাপতে থাকি পাগলের মতো।
ইলার হঠাৎই চোখ পরে দেয়াল ঘড়িটায়। কঁকিয়ে উঠে বলে, সুপ্তা নয় তো? ঘড়িতে তো দশটারও বেশী বাজে!
আমি ছিটকে সরে যাই ইলার দেহটা থেকে। লাফিয়ে বিছানা থেকে নামি। বলতে থাকি, সর্বনাশ!
আবারও মোবাইলটা বেজে উঠে। এয়ারপোর্টের পাবলিক বুথ থেকে সুপ্তার গলা, আব্বু, তুমি কোথায়?
আমি তাড়াহুড়া করেই এক হাতে জাঙ্গিয়াটা পরতে থাকি। বলি, একটু অপেক্ষা করো মামণি। আমি এক্ষুণি আসছি। প্লেন জার্ণি, ভিন দেশ দুটুই সুপ্তার জন্যে প্রথম। প্রায় পুরু একদিন এর জার্ণিতে ক্লান্ত হয়েই ছিলো। বাসায় এসে লম্বা একটা ঘুমই দিতে চাইলো।

বিকেলে আমি আর ইলা উঠানে বসেই টুক টাক সুখ দুঃখের আলাপ করছিলাম। সুপ্তা দীর্ঘ একটা ঘুম দিয়ে, ফ্রেশ হয়ে বেড়িয়ে এলো বাইরে। দু হাতে ওপাশের উঁচু মাচাটা চেপে ধরে, মিষ্টি হাসিতে বললো, কি করছো আব্বু?
আমি বললাম, এই তো, তোমার ফুপির সাথে একটু গলপো করছি।
ইলাও সুপ্তার দিকে তাঁকালো। মুচকি হেসে বললো, বাহ, তুমি তো সত্যিই অনেক বড় হয়ে গেছো! কি ছোট্ট মেয়েটি দেখেছিলাম তোমাকে!
সুপ্তা খানিক গর্বিত হাসি হেসে বললো, আপনিও কিন্তু আগের চাইতে অনেক সুন্দরী হয়েছেন।
ইলা উঠে দাঁড়ায়। সুপ্তার দিকে এগিয়ে যায়। সুপ্তার থুতনীটা দু আঙুলে টিপে ধরে, নেড়ে নেড়ে বলে, আর তুমি হয়েছো, অনেক অনেক মিষ্টি!
সুপ্তাও বলতে থাকে, আপনিও কিন্তু কম মিষ্টি না। আমার মিষ্টি ফুপি!
এই বলে দুজনে খিল খিল করে হাসতে থাকে। তারপর, ইলা বলে, চলো, ওদিকটা থেকে ঘুরে আসি।

ইলা আর সুপ্তার মিল দেখে, আমার মনটা ভরে উঠে। আমারও খুব ইচ্ছে কর ওদের সাথেই হাঁটতে যাই। অথচ, কেনো যেনো মনে হলো, দীর্ঘ দিন দুজন দুজনকে দেখে, আমার কথা দুজনেই ভুলে গেছে বেমালুম।রাতে খাবার দাবার এর পর, আমার ছোট বোন ইলা আমাকে নিয়েই যেনো ব্যাস্ত হয়ে পরে বেশী। আমি লক্ষ্য করি, সুপ্তা মন খারাপ করে থাকে। একা একা দীর্ঘ সোফাটায় পা তুলে বসে অন্যত্র তাঁকিয়ে থাকে।
আমি এগিয়ে যাই সুপ্তার দিকে। মাথায় হাত বুলিয়ে বলি, কি হলো মামণি, তুমি এখানে একা একা কেনো? এখনো কি টায়ার্ড?
সুপ্তা কোন কথা বললো না। বাইরের দিকে তাঁকিয়ে রইলো শুধু। আমি সুপ্তার পাশেই গা ঘেষে বসি। বলি, আবার কি হলো?
সুপ্তা বললো, এই বাসায় খাট শুধু একটা কেনো? আমি কোথায় ঘুমুবো?
আমি বললাম, ও, এই কথা? তুমি খাটেই ঘুমুবে।
সুপ্তা বললো, তাহলে ফুপি?
আমি বললাম, ওসব নিয়ে ভেবো না। তোষক আছে, তোমার ফুপিকে বসার ঘরেই তোষক পেতে দেবো। সে রাতে আসলে কেউ ঘুমালাম না। সারা রাত তিনজনে গলপো গুজব করেই কাটিয়ে দিয়েছিলাম। তবে, ভোরবেলার দিকে সুপ্তার খুব ঘুম পেয়েছিলো।

পরদিন অফিস। আমারও, ইলারও। দুজনেই তাড়াহড়া করে বেড়িয়ে পরেছিলাম। নয়টা পাঁচটা অফিস। তারপরও, কাজ পরে থাকে। সাধারনতঃ সন্ধ্যা ছয়টার আগে অফিস থেকে বেড় হইনা। অথচ, বিকাল তিনটার দিকে হঠাৎই মনে হলো সুপ্তার কথা। মাই গড! সকাল বেলায় হুট করে অফিসে রওনা হয়ে গেলাম, অথচ সুপ্তাকে সুপ্রভাতটাও জানানো হলো না। সকালে ঘুম থেকে উঠে নাস্তা করলো কি করলো না, সারাদিন একা একা কি করছে তাও জানছি না। আমার মাথাটা হঠাৎই যেনো খারাপ হয়ে গেলো। অফিস এর বসকে জরুরী ব্যাক্তিগত কাজ আছে বলে, বেড়িয়ে পরলাম তৎক্ষণাত।

সুপ্তা বারান্দাতেই বসেছিলো, একা একা। আমি গাড়ী থেকে নেমে, সুপ্তার দিকে এগিয়ে যাই। পরনে সাদার উপর গোলাপী ছিটের ক্যারোলিন এর হাত কাটা কামিজ। ভেতরে সাদা ব্রা এর স্পষ্ট ছাপ।
দীর্ঘদিন আগে, আমার সাথে রাগ করেই সুপ্তা কখনো ব্রা পরতো না। আমি অবাক হয়েই বললাম, মামণি, তুমি ব্রা পরেছো?
সুপ্তা মিষ্টি করে হাসলো। বললো, হুম, আসার সময় আম্মু কিনে দিয়েছিলো।
আমি বললাম, বাহ! খুব সুন্দর লাগছে কিন্তু তোমাকে। একেবারে যুবতী যুবতীই লাগছে।
সুপ্তা আহলাদ করেই বলে, কি যে বলো আব্বু! আমি তো যুবতীই। এখন কলেজে পড়ছি! আমি সুপ্তার দিকে খানিকক্ষন তাঁকিয়ে থাকি। সত্যিই তো, আমার সেই ছোট্ট মেয়েটা দিনে দিনে বড় হয়ে, একেবারে পূর্ণ যুবতীই তো হয়ে গেছে। আমি বলি, সারাদিন নিশ্চয়ই খুব বোর করেছো? চলো, একটু ঘুরে আসি। সেই সাথে শপিংটাও হয়ে যাবে।
সুপ্তাকে গাড়ীতে করে নিকটস্থ শপিং সেন্টারটার দিকে এগুতে থাকি। পাশের সীটে বসে থাকা সুপ্তা বাহুটা আমার বাহুর সাথেই মিলিয়ে রাখে। আহলাদ করেই বলতে থাকে, আব্বু, এখানে কাছাকাছি কোন কলেজ নেই?
আমি বললাম, কি জানি? কিন্তু কলেজ কেনো?
সুপ্তা আহলাদ করেই বলতে থাকে, কেনো, আমাকে কলেজে ভর্তি হতে হবে না?
আমি গাড়ী চালাতে চালাতে বলি, কেনো? তুমি তো দেশে কলেজে ভর্তিই হয়ে আছো!
সুপ্তা আহলাদী গলাতেই বলতে থাকে, আমি আর তোমাকে ছেড়ে যাচ্ছি না।
আমি বললাম, বলো কি? দেশে তোমার মা একা! তোমাকে ছাড়া তো তোমার মা এক মূহুর্তও থাকতে পারে না!
সুপ্তা আমার বাহু থেকে বাহুটা সরিয়ে নিয়ে, সোজা হয়ে বসে। তারপর বলে, তাহলে, আম্মুকেও চলে আসতে বলো।
আমি গাড় চলনাতেই মন দিই। কেনো যেনো আমার ছোট বোন ইলার সব আব্দার রক্ষা করলেও, আমার একমাত্র কন্যার অনেক আব্দারই রাখতে পারিনা। সন্ধ্যায় সুপ্তাকে নিয়ে বাসায় ফিরে, হাত মুখটা ধুয়ে বসার ঘরে গিয়ে বসি। ইলা তখনো ফেরেনি। টেলিফোনে জানিয়েছে, অফিস এর সবার সাথে ডিনার পার্টি আছে। ফিরতে একটু রাতই হবে।
সুপ্তাও হাত মুখটা ধুয়ে পরনের পোষাকটাও বদলে নেয়। আকাশী রং এর নুতন একটা ব্রা আর প্যান্টি পরে আমার সামনেই।
খুব সহজভাবেই চলাফেরা করতে থাকে ঘর এর মাঝে।
রান্না বান্না, খাবার সাজানো, এসব এর অভ্যাস নেই সুপ্তার। অগত্যা আমিই খাবার এর আয়োজন করি। খাবার দাবারটা শেষ করে, এক গ্লাস জিন নিয়েই বসার ঘরে সোফাটায় বসি।
সুপ্তা এগিয়ে যায় ফ্রীজটার দিকে। কোকা কোলার একটা বোতল হাতে নিয়ে গত রাতে ইলার জন্যে মেঝেতে পেতে রাখা তোষকটার উপর পা ছড়িয়ে বসে।
আমি সুপ্তার দিকে তাঁকিয়ে থাকতে পারি না। ব্রা পরলে সুপ্তাকে আরো বেশী সেক্সী লাগে। দেহটা উত্তপ্ত হয়ে উঠে। আমার মাথাটা তখন আর ঠিক থাকে না। আমি ফ্রীজ থেকে জিন এর বোতলটাই টেনি আনি। গ্লাসে খানিক ঢেলে, আবারো ফিরে আসি সোফায়।
সুপ্তা ঠাণ্ডা কোলার বোতলটা কপালে ঠেকিয়ে, ছাদের দিকে মুখ করে রাখে চোখ দুটি বন্ধ করে। চোখ বন্ধ করে রেখেই বলতে থাকে, আব্বু, ফুপি আসার পর কি তুমি তাকে আদর করেছিলে?
আমি জিনে চুমুক দিচ্ছিলাম। সুপ্তার কথায় আমি হঠাৎই অপ্রস্তুত হয়ে পরি। জিনটা গলার খুব গভীরেই ঢুকে যায় হঠাৎ করে। আমি শুধু কাশতে থাকি।
ইলা কপাল থেকে কোলার বোতলটা সরিয়ে, ক্যাপটা খুলে নেয়। তারপর, ঢক ঢক করে খানিকটা গিলে বললো, কাশি দিয়ে কিন্তু সব কিছু লুকানো যায় না। আদর যখন করেই ছিলে, তাহলে চাদরটা বদলে রাখোনি কেনো? ছি! ছি! আমার কি ঘিন্যা লেগেছে!আমি অপ্রস্তুত গলাতেই বললাম, স্যরি মামণি, তুমি হঠাৎ করেই এয়ারপোর্ট থেকে টেলিফোন করলে! পাগলের মতো ছুটে বেড় হয়ে গিয়েছিলাম। তারপর, তুমি এসে তো টায়ার্ড হয়ে ওই বিছানাতেই ঘুমিয়ে পরলে। চাদরটা বদলানোর সুযোগ আর পেলাম কোথায়?
সুপ্তা মেঝেতে পাতা তোষকটার উপর চিৎ হয়ে শুয়ে বললো, আমি আর ওই বিছানায় ঘুমুতে পারবো না।
সুপ্তার দেহের উর্ধ্বাংশটা তোষকের বাইরে মেঝেতে। প্যান্টিতে ঢাকা নিম্নাঙ্গটা আমার দিকেই করে রাখা। পা দুটি খানিক ছড়িয়ে রেখে,মাথাটা কাৎ করে চোখ দুটি বন্ধ করে বললো, আমি এলাম দুদিন হয়ে গেলো, কই, আমাকে তো একটিবারও আদর করলে না।
আমি সুপ্তার প্যান্টিতে ঢাকা নিম্নাঙ্গটার দিকেই তাঁকিয়ে থাকি। ফুলা ফুলা ফর্সা উরু দুটিও যৌন যন্ত্রণা বাড়ায়। আমি বললাম, সেই সুযোগটা পেলাম কোথায়? তোমার ফুপিও ছিলো। তার সামনে তোমাকে আদর করি কি করে বলো?

Related

Comments

comments

bangla choti golpo

Leave a Comment