যৌনতার সমুদ্রে ভাসলাম আমি ১ -Bangla Choti

bangla choti golpo

Bangla Choti আমি তখন ক্লাস টেনে পড়ি, স্কুলের প্রাইজ ডিস্ট্রিবিউশনের অনুষ্ঠান চলছে। আমাদের স্কুলটা এই এলাকার মধ্যে নামকরা স্কুল, মাধ্যমিকে দুই একজন বাদে সকলেই প্রথম ডিভিশন নিয়ে পাশ করে। আমি ক্লাসে কোনদিন প্রথম, দ্বিতীয় বা তৃতীয় না হলেও পাড়ার সকলে আমাকে ভাল ছেলে বলেই জানে। কিন্তু আমি ভাল ছেলে হতে চাই না। যদিও আমি অঙ্কতে বেশ ভাল। বিজ্ঞানও ভাল লাগে। আমাদের ক্লাসের অনেকেই আমার কাছে আসে একসাথে অঙ্ক করতে। জানলা দিয়ে রাস্তায় লোক দেখেতে দেখতে আর রেডিওতে গান শুনতে শুনতেও আমার সহপাঠীদের কাছে জটিল অঙ্কগুলো অবহেলায় আমি মিলিয়ে দিই। দুই একটা নিচু ক্লাসের ছেলে আমাকে বলেছিল তাদের পড়াতে, কিন্তু আমি রাজী হই নি। আজকের অনুষ্ঠানে না আমি কোন পুরস্কার পাবো, বা আমি অন্য কিছু করবো আমি। তাও আমার আজ অনেক দায়িত্ব। কে কার পর স্টেজে উঠবে সেটা দেখাশোনার দায়িত্ব আমার। আগে নিচু ক্লাসের ছেলেদের আবৃতি আর গান, তারপর উঁচু ক্লাসের ছেলেদের আবৃতি আর গানের পালা, আর সবশেষে আমাদের ক্লাসের ছেলেরা একটা নাটক করবে। তাই আমি আজ খুব ব্যস্ত।
ওইদিকে অনুষ্ঠান শুরু হয়ে গেছে। আমি নিচু ক্লাসের ছেলেরা যারা পুরস্কার পাবে বা কিছু করবে তাদের নাম ডেকে ধরে এনে একটা ঘরে বসিয়ে রেখেছি।
তাদের মধ্যে আবার ১০ জনকে গেটের সামনে লাইন করে দাঁড় করিয়ে রেখেছি।
এইদিকে আমার খুব প্রসাব পেয়েছে। এমন সময় বাথরুমে ঢুকতে যেতেই দারোয়ান আমাকে আটকে দিয়ে বলল এখানে তোমাদের ঢোকা মানা, যাও দুইতলার বাথরুমে যাও।
কিন্তু আমি তো এখানে থেকে নড়তে পারবো না। বাচ্চাগুলোকে অনেক কষ্টে ধরে এনে লাইন দিয়ে দাঁড় করিয়ে রেখেছি, একের পর এক স্টেজে তুলবো বলে। আমি দুই তলায় যাই আর ওরা সব এদিক ওদিক চলে যাক।
এমন সময় দেখি ক্লাস নাইনের ছেলে সৌমিত্র ওখানে দাঁড়িয়ে। আমি ওকে দেখে বললাম এখানে কি করছিস রে তুই।
সৌমিত্র বলল কিছু না, এমনি দাঁড়িয়ে আছি।
আমি বললাম তুই এই বাচ্চাদের লাইনটা দেখ তো। আমি উপর থেকে একটু আসছি বলে উপরে উঠে বাথরুম করে নেমে এসে দেখি একজন ভদ্রমহিলা একতলার বাথরুম থেকে বের হচ্ছে। সেটা দেখেই আমার মাথাটা গরম হয়ে গেল। এই জন্যই শালা দারোয়ানটা আমাকে নীচের বাথরুমে ঢুকতে দিলো না। আমি এগিয়ে সৌমিত্রের পাশে যেতেই সৌমিত্র ওই ভদ্রমহিলাকে ডেকে আমাকে দেখিয়ে বলল মা এই হচ্ছে বিনয়দা, ক্লাস ১০ এর অঙ্কের জাদুকর।
আমি লজ্জায় মাথা নিচু করে বললাম না না মাসীমা সেই রকম কিছু নয়, ওই সব রটনা।
মাসীমা বললেন যা রটে তার কিছু তো বটে, আমার ছেলেটা তো অঙ্কে বড্ড কাঁচা। রোজ অঙ্কের ক্লাসে স্যারের হাতে কত মার খায়, তাও শোধরায় না।
আমি হেঁসে বললাম চিন্তা করবেন না, আস্তে আস্তে সব ঠিক হয়ে যাবে। এর পর দুটো বৎসর পেরিয়ে গেছে। আমি মাধ্যমিক পাশ করে কলেজে ভর্তি হয়েছি। কো-এডুকেশন কলেজ, তবে মেয়েদের সংখ্যা নগণ্য। প্রথম দিকে মেয়েদের একটু এড়িয়েই চলতাম। কলেজে ক্লাস শেষ হলেই সোজা বাড়ি ফিরে আসতাম।
কিন্তু কিছুদিন যেতে না যেতেই আমারও ডানা গজাল। কলেজ কেটে বন্ধুদের সিনেমা দেখা শুরু হল। প্রথমে হিন্দি সিনেমা দিয়ে শুরু করে রগরগে ইংরাজি সিনেমা দেখাও শুরু হল। ক্লাস অফ থাকলেই কলেজের পাশে একটা রকে বলে বন্ধুরা মিলে আড্ডায় মেতে উঠতাম। কিছুদিনের মধ্যে আড্ডার বিষয় হয়ে দাঁড়ালো মেয়ে। কোন ক্লাসের কোন মেয়ের মাই কত বড়। কোন মেয়ে সেক্সি, কে কার সাথে প্রেম করে এই হল আলোচনার বিষয়। আমি অবাক হয়ে শুনতাম যে আমার বন্ধুদের মধ্যে বেশী ভাগ বন্ধুই প্রেম করে। অনেকের ব্যাগের থেকে কোন মেয়ের ছবি বা প্রেম পত্র মাঝে মাঝে অনেকে আবিষ্কার করে।
এর মধ্যে একটা ছেলে ছিল, সকলে তাকে টনি বলে। তার ভাল নামটা কেউ মনে রাখিনি। রোগা কালো লম্বা, মুখে ব্রণ ভর্তি, কদাকার চেহারা। পড়াশোনাতেও বেশ খারাপ। গালাগাল ছাড়া কথা বলে না। পার্টি করে। প্রথম দিকে আমরা টনিকে এড়িয়ে চললেও কিছুদিনের মধ্যে টনিই হয়ে উঠল আমাদের আড্ডার মধ্যমণি। একটা নয় দুটো মেয়ের সাথে প্রেম করে। আর প্রতিদিনই ওদের কারোর না কারোর সাথে টনির দেখা হয়। আর টনি ওদের পেলে না টিপে ছেড়ে দেওয়ার পাত্র নয়। আর সুযোগ সুবিধা হলে ওদের ধরে চুদেও দেয়।
আর প্রতিদিন আমাদের কাছে এসে সেই সব গল্প না করলে টনির ভাত হজম হয় না। মেয়ে দুটোর ছবি আমাদের দেখিয়েছে, দুটোকেই দেখতে বেশ সুন্দর আর দুজনেরই বুকগুলো বেশ বড়। টনির এই সব গল্প বিশ্বাস করি বা না করি আমার হাত মারবার খোরাক হিসাবে মন্দ নয়।একদিন আমরা সকলে মিলে রকে বসে আড্ডা দিচ্ছি এমন সময় টনি আচমকা উঠে চলে গিয়ে একটু বাদেই বেশ খুশি মনে ফিরে এলো। দেখলাম টনির জামার পকেটে একটা কাগজ।
আমরা কোথায় গিয়েছিলি জিজ্ঞাসা করতেই টনি বলল কি মজা আজ আবার বিড়াল মারবো।
আমি বললাম মানে।
টনি বলল দূর শালা বোকাচোদা এটাও জানিস না বিড়াল মারা মানে চোদা, চোদা রে গান্ডু। আজ কলেজের পর চুদতে যাবো। আজ ওর বাবা মা সন্ধেবেলায় সিনেমা যাবে আর সেই সুযোগে আমি যাবো ওদের বাড়ি। সেটাই এই চিঠিতে লিখে ওর এক বান্ধবীর ভাইয়ের হাত দিয়ে আমাকে পাঠাল।
একটা ছেলে টনির পকেট থেকে চিঠিটা নিয়ে পড়তে লাগল। অন্য কেউ হলে এই নিয়ে একটা বিশাল ঝামেলা বেঁধে যেতো। কিন্তু টনির ব্যাপারটা আলাদা, ওর ব্যাপার স্যাপার সব উল্টো, ওর প্রেমিকার ছবি আমাদের দেখিয়ে চিঠি পড়িয়ে, আর কোন মেয়ের সাথে কবে কি করেছে এটা আমাদের বলেই ও যেন শান্তি পায়।
দুটো লাইন পড়েই ছেলেটার চোখ কপালে উঠল, চিঠিটা ভাঁজ করে পাশে রাখতেই টনি হেসে বলল কি হল সকলকে পড়ে শোনা।
ও চিঠিটা আমার হাতে দিয়ে বলল নে তুই পড়ে শোনা।
আমি পড়তে লাগলাম।
“এই দুষ্টু, কি ব্যাপার বলতো। কাল একবারও দেখা দিলে না। আমি স্কুল থেকে ফেরার সময় চায়ের দোকানের আশপাশে কতক্ষণ ঘোরাঘুরি করলাম, তোমার পাত্তাই নেই। জানো আজ বাবা মা ইভিনিং শো তে সিনেমা যাবে। আমার হয়েছে জ্বালা, না বলেও থাকতে পারি না, আবার বললে তো তুমি এসে আমার আবার একটা ব্লাউজ ছিঁড়বে। তুমি একটা দস্যু।
এই জানো পরশু রাতে আমাদের পাশের বাড়ীর বউদি আমাদের গলির মধ্যে ওই অবস্থাতে দেখে ফেলেছে। কত করে বললাম পাশের বাড়ি থেকে সব দেখা যায়, তুমি শুনলেই না। ওখানেই আমার ব্লাউজ খুলে মাই বের করে চুষলে। আজ স্কুল থেকে ফেরার পর বউদি আমাকে ডাকল। প্রথমে এটা ওটা গল্প করে তারপর ওদের তিনতলায় ঘরে নিয়ে গিয়ে দরজা বন্ধ করে বলল এই ছেলেটা কে রে।
আমি বললাম কোথায় কোন ছেলেটা।
বউদি বলল কোন ছেলেটা মারবো এক থাপ্পড়, কোন ছেলেটা ন্যাকামো হচ্ছে, বলবো তোর মাকে । তোর ভয় ডর কিছু নেই বাড়ীর পিছনের গলির মধ্যে দাঁড়িয়ে কেউ জামা খুলে মাই খাওয়ায়। আমি না হয়ে কাকু দেখলে কি হতো। বলেই আমার একটা মাই টিপে দিয়ে বলল ঈশ টিপিয়ে টিপিয়ে কত বড় করে ফেলেছিস এইগুলো। গত বৎসর পূজার আগে আমিই তোর মাকে বলে ৩২ সাইজের ব্রা কিনে দিলাম এখন তো মনে হচ্ছে ৩৪ ও গায়ে আঁটবে না।
আমি বললাম হাঁ গো বউদি ৩৪ সাইজটা একটু টাইটই হচ্ছে।
তারপর বউদি বলল এই ছেলেটার সাইজ কেমন রে।
আমি হাত দিয়ে দেখাতে তো বউদি আঁতকে উঠে বলল সে কি রে এতো বড়, তোর গুদ ঠিকঠাক আছে তো না ফেটে চৌচির হয়ে গেছে।
আমি বললাম না না ওই সব এখনও করি নি। শুধু হাত দিয়ে ধরে দেখেছি।
ঈশ কি লজ্জা বলতো। এখন একে একে পাড়ার সবাই জেনে যাবে আর আমাকে খেপাবে।
এই শোন মনে করে কনডম নিয়ে আসবে, আগের বার গোলাপি রঙের এনেছিলে। এইবার অন্য রঙের বা ওই ফুটকি ফুটকি ডটেড মালটা নিয়ে এসো। ওটা পরে করলে দারুণ আরাম হয়।
চুমু চুমু চুমু তোমার মুখে চুমু, তোমার ওখানে চুমু”

Comments

comments

bangla choti golpo

Leave a Comment