bangladeshi choti golpo আমার রুমমেট ও আমার প্রেমিকার চোদাচুদির গল্প

bangla choti golpo

তানিয়ার সাথে সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পর আমার রুমমেট শাহেদের কাছ থেকে জানতে পারলাম সে নাকি অনেক আগেই ওকে চুদেছে, তাও আমারই বিছানায় ফেলে। তারপরও তানিয়া যখন আবার আমার সাথে রিলেশনটা পুনরায় শুরু করতে চাইল তখন ওকে ফেরাতে পারিনি, কারন আমি সত্যিই ওকে অনেক ভালবাসি। আমার তখন মাত্র পড়াশুনা শেষ হয়েছে, চাকুরী খুজছি। তানিয়ার বাসা থেকে অন্য ছেলের সাথে ওর বিয়ের জন্য চাপ দিচ্ছিল তাই আমরা পালিয়ে বিয়ে করে ফেললাম।

আমার তখন মহা বিপদ, ভাবছি নতুন বৌ নিয়ে কোথায় উঠা যায়, তানিয়াই বুদ্ধি দিল। বলল, আচ্ছা তোমার যে রুমমেট ছিল শাহেদ ভাই, তুমি না বললে সে নাকি কোয়ার্টার পেয়েছে, চলো আমরা বাসা নেয়ার আগ পর্যন্ত কয়েকটা দিন তার ঐখানে থাকি। আমি ভাবলাম, তাই তো ! আগে কেন মনে পড়েনি ? শাহেদ ভাইয়ের এখন বিশাল অবস্থা, প্রমোশন পেয়েছে, অফিস থেকে গাড়িও দিয়েছে। ফোন দিয়ে সব খুলে বলতেই তিনি বললেন, তুই কোন চিন্তা করিস না, আমি আসছি।

পনের মিনিটের মধ্যে বান্দা হাজির। বললেন, গাড়ীতে ওঠ, তানিয়ার দিকে তাকিয়ে হাসলেন, কেমন আছ তানিয়া ? আস গাড়ীতে উঠ। আমি আগেই ড্রাইভারের পাশে উঠে গিয়েছিলাম তিনি আমার নতুন বৌকে নিয়ে পেছনের সিটে বসলেন। আমার তখন আগের সেই ঘটনা মনে পড়ে গেল। আমি একটু পর পর রিয়ার ভিউ মিররে তাকাচ্ছিলাম। যদিও অন্ধকারে পরিস্কার বোঝা যাচ্ছিল না, তবু যেন মনে হচ্ছিল শাহেদের বাম হাতটা তানিয়ার ঘাড়ের উপর দিয়ে গিয়ে ওড়নার নিচে ঢুকেছে।

কিন্তু তাহলে কি তানিয়া কিছু বলত না? হয়ত বেচারা বিপদ বুঝতে পেরে চুপ করে আছে। আমাদের তো এখন শাহেদের বাসা ছাড়া থাকার জায়গা নাই। হঠাত দেখতে পেলাম শাহেদ ওকে জোর করে চুমু খেতে চাচ্ছে আর তানিয়া বাধা দেয়ার চেষ্টা করছে। তানিয়া ইশারায় আমাকে দেখালো, শাহেদ তখন ফিসফিস করে কি জানি বলল তারপর ডান হাত দিয়ে ওর উরুর সংযোগ স্থল হাতাতে লাগল। তানিয়া এখনো জানে না যে ওদের সেদিনের ঘটনা আমি জানি। তাই শাহেদ সভ্যতার মাত্রা ছাড়িয়ে যাওয়া সত্যেও আমাকে কিছু বুঝতে না দিয়ে সব সহ্য করছিলো।

শাহেদ এবার তানিয়ার একটা হাত টেনে নিয়ে ওর ধোনের উপর রেখে টিপতে বলল। তানিয়া দেখল যে আমি ড্রাইভারের সাথে গল্পে মশগুল, মনে করল আমি কিছু খেয়াল করছিনা। অনেক্ষন ধরে টিপাটিপিতে বেচারি হর্নি হয়ে গিয়েছিল। প্যান্টের চেন খুলে শাহেদের ধোনটা বের করে খেচতে শুরু করল। এর মধ্যে আমরা গন্তব্যে চলে আসলাম।
শাহেদ ভাই এর বউয়ের সাথে যে তার ছাড়াছাড়ি হয়ে গেছে সেটা তার বাসায় যাওয়ার পর জানতে পারলাম। রাতের খাওয়া শেষে গল্প করতে করতে জিজ্ঞেস করলাম, ভাবীতো খুব ভাল মানুষ ছিল, ছাড়লেন কেন ? তিনি জবাব দিলেন, ঐ চুতমারানি মাগির কথা আমার সামনে বলবা না। আমার এই প্রমশনটা অনেক আগেই হইত। আমার বস ওরে টার্গেট করছিলো বুঝছ ? খানকি মাগিরে কিছুতেই রাজী করতে পারলাম না। তাই একদিন অফিস পার্টির কথা বইলা বসের বাসায় নিয়া গেলাম। আমার সামনেই বস ওরে জোর কইরা চুদলো আর আমার বৌ চিৎকার পাইরা কানলো, আমি তাকাইয়া তাকাইয়া দেখলাম। এরপর সে আমারে ছাইড়া চইলা গেসে।
ঘটনা শুনে হাসব না কাদব তাই ভাবছিলাম। আমার বৌ বলল, আপনার সামনে যে আপনার বৌকে, উম কি বলব, সেক্স করলো আপনার খারাপ লাগল না ? শাহেদ ভাই শব্দ করে হেসে উঠে আমার দিকে তাকিয়ে চোখ টিপ দিয়ে বলল, তুই বিশ্বাস কর রুপম, নিজের বৌরে অন্যের কাছে চুদা খাইতে দেখার যে মজা নিজে চুদলেও এতো মজা নাই। আমিও দুষ্টামি করে চোখ টিপে বললাম, প্রমাণ ছাড়া আমি কিছু বিশ্বাস করি না। আমার কথা শুনে তানিয়া আহ্লাদ করে আমাকে কিল মারতে আসতেই আমি সরে গেলাম আর তানিয়া ভারসাম্য রাখতে না পেরে শাহেদের কোলের উপর পড়লো। ওর বুক থেকে ওড়না সরে গেছে।

দুধ দুটো হাতের সামনে পেয়ে শাহেদ চেপে ধরল। আমার বৌ ছাড়া পাওয়ার চেষ্টা করছিলো কিন্তু আমি কিছু বলছিনা দেখে শাহেদ আরো সাহস পেয়ে গেল। তানিয়াকে চিত করে ফেলে গলায় আর বুকে চুমা খাচ্ছিল আর মুখ ঘষছিলো। পুরো ব্যাপারটা আসলেই অনেক ইরোটিক ছিল আর আমার দেখতে বেশ মজাই লাগছিলো। মুখে ছাড়েন ছাড়েন বললেও তানিয়া নিজেও ব্যাপারটা উপভোগ করছিলো বলেই আমার ধারনা। জামার উপর দিয়ে তানিয়ার বুক চাপতে চাপতে শাহেদ ভাই এক হাত দিয়ে উনার লুঙ্গি খুলে লেংটা হয়ে গেল। এরপর উনি তানিয়ার জামা খোলার জন্য জোরাজুরি করতে লাগলো। যদিও ওর শরীর তখন চোদা খাওয়ার জন্য ব্যাকুল হয়ে ছিলো কিন্তু আমার জন্য তানিয়া লজ্জা পাচ্ছিলো। আমি উঠে গিয়ে লাইট নিভিয়ে দিলাম। তারপর বারান্দায় গিয়ে একটা সিগারেট ধরালাম।

সিগারেট শেষ করে রুমে এসে লাইট জ্বালাতেই দেখি দুইজন ৬৯ পদ্ধতিতে ওরাল সেক্স করছে। শাহেদের উপর উপুড় হয়ে শুয়ে আমার বৌ উনার লেওড়া চেটে দিচ্ছে আর শাহেদ ভাই দুই হাত দিয়ে আমার বউয়ের ভোদা ফাক করে ধরে জিহবা দিয়ে গুদ চুষে দিচ্ছে। আমি আর দেরি না করে লেংটা হয়ে ওদের সাথে জয়েন করলাম। পিছন থেকে আমার ঠাটানো বাড়া টা বউয়ের পুটকিতে ঢূকানোর চেষ্টা করলাম। ঢুকলো না। তাই ভোঁদা দিয়েই ঢুকালাম। পিছন থেকে কুকুর চোদা শুরু করতেই আমার বৌ উহ, আহ, চোদ আমাকে, আরো চোদ, দুইজন মিলে চুদে চুদে বাজারের খানকি বানিয়ে দাও।

আমার দুধ দুটো ছিড়ে খেয়ে ফেলো। চুদতে চুদতে আমাকে মেরে ফেলো এইসব বলে খিস্তি খেউর শুরু করল। আগেও খেয়াল করেছি চোদা খাওয়ার সময় তানিয়ার মাথা ঠিক থাকে না। উল্টা পাল্টা কথা বলে। আমি পজিশন চেঞ্জ করলাম। তানিয়াকে উপরে উঠিয়ে নিচ থেকে তলঠাপ দেয়া শুরু করলাম। শাহেদ কোথা থেকে যেন আঙ্গুলে করে একটু ভেজলিন এনে তানিয়ার পাছার ফুটায় আর নিজের বাড়ায় লাগিয়ে ঠেলা দিতেই পচ করে ঢুকে গেল। দুইজন দুইপাশ থেকে ঠাপাচ্ছিলাম আর বৌ আমার আরামে ডাঙায় তোলা মাছের মত তড়পাচ্ছিলো। সারা রাত ভরে তিনবার করে একেকজন চুদলাম। তারপর ভোরের দিকে ক্লান্ত হয়ে তিনজন জড়াজড়ি করে ঘুমালাম। এরপর এক সপ্তাহ আমরা শাহেদের বাসায় ছিলাম। যতক্ষণ বাসায় থাকতাম, তিনজন লেংটা হয়েই থাকতাম আর মন চাইলেই একটু পর পর চোদাচুদি করতাম।

bangla choti golpo

Leave a Comment