Bangla choti boro bon পা ফাক করে জোর করে ধোন ঢুকিয়ে ঠাপ

Bangla choti boro bon আমি তন্নী। আমরা দুই বোন। বড় বোনের নাম মুন্নী। আমরা থাকি ছোট্ট একটা শহরে। ছোটবেলা থেকেই আমরা অনেক সুখি ছিলাম। স্বচ্ছল মধ্যবিত্ত ঘরের মেয়ে।

মা-বাবারও তেমন কোন আশা ছিল না। শুধু আশা ছিল আমাদেরকে লেখাপড়া শিখিয়ে অনেক বড় করবেন আর ভাল ছেলে দেখে তুলে দেবেন। আমার আপু আমার চেয়ে ছয় বছরের বড়।

আমার আপু যখন এইচ. এস. সি. পরীক্ষা শেষ করে অনার্স-এ ভর্তি হবেন।

তখন আমাদের বাসায় এসে একটি ছেলে আপুকে পড়াইতো।

Bangla choti boro bon

নাম রাজু। তার বাড়ি আমাদের নানাবাড়িতে। সে অনেক ভদ্র। ঢাকাতে পড়াশুনা করেন।

ছুটিতে বাড়ি এসেছেন। তাই আম্মুর পরিচিত হিসেবে সে আপুকে সাজেশন দিত আর ভর্তি পরীক্ষার প্রস্তুতি নিতে সাহায্য করতো। এভাবে কিছুদিন চলতে চলতে সে একদিন আমার আপুকে প্রপোজ করে।

আপু কাউকে কিছু বলে না। সে নিয়মিত আপুকে প্রপোজ করতো। ধীরে ধীরে আপু তার প্রতি দুর্বল হয়ে পড়ে। আপু তার কথা বাসাতে বলে দেয়। আম্মু রাজু ভাইয়ার সাথে কথা বলে। পড়ে আমার ফ্যামিলি তাকে পছন্দ করে। তাই আপু বাধাহীনভাবে তার সাথে চুটিয়ে প্রেম করতে থাকে। Bangla choti boro bon

Bangla choti boro bon

Bangla choti boro bon

আপু ভর্তি হয় ইডেনে। ঢাকাতে আপুর লেখাপড়া আর প্রেম বেশ ভালই চলছিল। আমি দেখতে দেখতে এইচ. এস. সি. শেষ করি। এবার আমার ভর্তি হবার পালা। আমার প্রিপারেশন একদম খারাপ ছিল না। তারপরও কয়েক জায়গায় ট্রাই করবো সিদ্ধান্ত নেই। bon er pasa choda

সে কারণে ঢাকার কাছাকাছি একটি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি ফরম কিনি। কিন্তু যেদিন আমার ভর্তি পরীক্ষা ছিল সেদিন আবার আপুর একটি পরীক্ষা আছে। তাই সিদ্ধান্ত হল রাজু ভাইয়া আমাকে সেখানে নিয়ে যাবে। আমি রাজু ভাইয়াকে বেশ পছন্দ করতাম। শুধুই দুলাভাই হিসেবে। Bangla choti boro bon

bon chodar golpo

তার সাথে আমার সম্পর্কটাও ছিল বেশ। সে আমার সাথে অনেক দুষ্টামি করতো। আমিও করতাম। আমি তার থেকে কম হলেও বারো কি তের বছরের ছোট। তাই তার সাথে যেতেই রাজি হয়ে যাই।

নির্দিষ্ট দিনে আমি আর রাজু ভাইয়া গেলাম। সময় মতো আমি গেলাম পরীক্ষা দিতে। রাজু ভাইয়া আমার জন্য বাহিরে অপেক্ষা করছেন। আমি পরীক্ষা দিয়ে বের হলাম। আমাদের ওইখানের সব কাজ শেষ হয়ে গেল।

তখন শেষ বিকাল। রাজু ভাইয়া আমাকে বললো “চলো তন্নী, আমরা আগে একটা হোটেলে গিয়ে ফ্রেশ হই। তারপর খাওয়া-দাওয়া করে যাব।” আমি যদিও তখন তেমন কোন ক্লান্ত ছিলাম না। আর ক্ষুধাও তেমন ছিল না। তারপরও সে হয়তো ক্লান্ত আর ক্ষুধার্থ ভেবে রাজি হলাম। Bangla choti boro bon

সে আমাকে একটি আবাসিক হোটেলে নিয়ে গেল। হোটেলে ঢোকার আগে বললো আমি যেন তাকে দুলাভাই বা ভাইয়া না ডাকি। আর এমন কোন আচরণ না করি যাতে কেউ সন্দেহ করে।

আমি কিছুই বুঝি নি। শুধু তার সঙ্গে গেলাম। তার পাশে হাসি মুখে দাঁড়ালাম। সে একটি রুমের চাবি নিল। আমরা দু’জন রুমে ঢুকলাম। প্রায় একই সঙ্গে আগে আমি আর পিছনে রাজু ভাইয়া।

সে দরজাট লাগিয়ে দিল। আমার পিছনে পিঠে হাত রেখে খাটের দিকে গেল। আমি তখন এসবকে পাত্তাই দেই নাই। সে আমাকে ধরে ঘুরিয়ে দিল। আমি তার দিকে ঘুরে দাঁড়ালাম। সে আমার দুই হাতের ডানা ধরে আমাকে নিয়ে খাটে শুইয়ে পড়লো। আমার পুরো শরীরের ওপর সে। Bangla choti boro bon

apur pasa choda choti

তার চওড়া বুকে চাপা পড়লো আমার নরম বুক। আমি ভাবলাম সে আমার সাথে দুষ্টামি করছে। তাই তাকে কোন বাধা দেই নি। সে আমার বুকের ওপর এভাবে দুই-তিন মিনিট রইলো।

এই সময়টাতে আমি তাকে বাধা দেই নি। এবার সে আমার ওপর থেকে উঠে আমাকে কোলে নিয়ে খাটের ওপর ফেলে দিয়ে ভাল করে শুইয়ে দিল। আমি বললাম দুলাভাই আগে ফ্রেশ হয়ে নিই তারপর রেস্ট নিব। সে বলে আমরা দু’জন একটু পরে একসাথে গোসল করবো।

এই বলে সে আবার আমার ওপর ঝাঁপিয়ে পড়ে। এবারও সে আমার ওপর কিছুটা সময় শুইয়ে থাকে। আমি ভয়ে কুঁকড়ে যাই। ভাবি সে হয়তো আমার ওপর শুধু শুয়েই থাকবে এর বেশি কিছু করবে না। তাই তাকে কোন বাধা দেই নাই। কিন্তু সে আমার ঠোঁটে কিস করার সাথে সাথেই আমার ভুল ভাঙ্গে।

আমি মুখ সরিয়ে নিয়ে তাকে আমার ওপর থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করি। কিন্তু ব্যর্থ হই। তখনই বুঝি আজ এই ছেলের হাত থেকে আমার নিস্তার নাই। এই বিছানায়ই ওকে আমার সব দিতে হবে। তারপরও চেষ্টা করে যাই নিজেকে বাঁচাবার। কিন্তু আমার শক্তি ওর শক্তির সাথে পেরে ওঠে না। Bangla choti boro bon

ও আমার মুখটাকে ঘুরিয়ে নিয়ে আমার ঠোঁট ওর ঠোঁটের মধ্যে নিয়ে চুষতে থাকে। আর বলে “তুমি আমার শালি। শালি মানে ছোট গিন্নী। মানে ছোট বউ। তোমার আপুর কাছ থেকে যা পাব তা আমি তোমার কাছ থেকেও পাব। এটাই নিয়ম।” সে আমার দুধে চাপ দেওয়ার সাথে সাথে আমি কেঁদে ফেলি।

maa chele choti

bhai bon choda chudi সে তারপরও আমাকে ছাড়ে না। সে তার দুই হাতে আমার দুধ দুটোকে পিষতে থাকে। তার পুরো দেহ দলিত করতে থাকে আমার শরীরকে। সে আমাকে বলে আমার কামিজ খুলতে। না হলে ছিঁড়ে যাবে। আমি বুঝতে পারি তার হাত থেকে আমার বাঁচার কোন উপায় নেই।

তাই তাকে আমি আমার পোশাক খুলতে দেই। apur gud mara

সে প্রথমে আমার কামিজ খুলে ফেলে। ব্রাশিয়ারে ঢাকা দুধ দুটোকে নিয়ে চাপতে থাকে আরও কিছুক্ষণ। এরপর সে একে একে আমার ব্রাশিয়ার, সেলোয়ার, পেন্টি সবই খুলে ফেলে। আমার নগ্ন সপ্তর্শী দেহটাকে সে চেটে পুটে খাচ্ছে। সে তার মন ভরে ওলোট-পালট করে আমার দুধ দু’টোকে খেয়ে নিল।

porokia bangla kahini সে জোর করে আমার মুখের মধ্যে তার ধোনটাকে ভরে দিল। এরপর মাথা ধরে আমাকে দিয়ে তার ধোনটা চুষিয়ে নিল। এভাবে কিছুক্ষণ চলার পরে সে আমাকে ভাল করে শুইয়ে দিয়ে আমার পা দু’টোকে কিছুটা ফাঁকা করে    Bangla choti boro bon

আমার দুই রানের মাঝের ফাঁকে সে তার অস্ত্রখানা সেট করে চাপ দিল।

কিন্তু ঢুকছিল না ঠিকভাবে। এটা ছিল আমার জীবনে প্রথম। তাই আমার খুব কষ্ট হচ্ছিল। সে জোরে ঠাপ দিয়ে কিছুটা ঢুকিয়ে দিল। আমি ব্যথায় উহ! বলে উঠলাম। সে ধোনটাকে আর একটু পিছিয়ে এসে আর একটা ঠাপ মেরে পুরোটা ঢুকিয়ে দিল। আমার তো জ্ঞান যায় যায় অবস্থা।

didi choda choti kahini

সে জানোয়ারের মতো করে আমাকে করতে লাগলো। সে আমাকে নানা স্টাইলে চুদতে লাগলো। কখনও চিৎ করে শুইয়ে। কখনও হাটু গেড়ে বসিয়ে। কখনও আমাকে তার ওপরে উঠিয়ে।

এভাবে বিশ-পচিশ মিনিট চললো।

সবশেষে শরীরে প্রচ- কাঁপুনি দিয়ে সে আমার গুদের ভিতর ঝলকে ঝলকে মাল ফেলতে লাগলো। সে আমাকে বলছিল “তুমি তো তোমার আপুর চেয়েও অনেক বেশি টেস্টি।” সেদিন আমার রক্তে লাল হয়ে গিয়েছিল হোটেলের বিছানা। Bangla choti boro bon

Bangla choties69

Bangla choties69

আমাকে তার পুরোপুরি পাওয়া হয়ে গেলে সে আমার সেবা শুরু করে দিল। অনেক্ষণ পরে আমি সুস্থ হলাম। সে আমাকে বাথরুমে নিয়ে গেল। সাওয়ার ছেড়ে গোসল করিয়ে দিল। এরপর এক হোটেলে নিয়ে গেল খাওয়াতে। কিন্তু আমি খেলাম না। আমি কিছুই চিনি না। didi pasa choda golpo

তাই বাধ্য হয়েই তার সাথে আমাকে ফিরতে হল। ফেরার পথে আমি ভাবছিলাম ফিরে গিয়ে আপুকে সব বলবো। কিন্তু মনে মনে ভাবলাম আপু সব শুনলে অনেক কষ্ট পাবে। আর আমার আপুর কিছুই নেই। সবই ওই লম্পট অনেক আগে থেকেই ভোগ করে আসছে।

New Bangla choti boro bon

এখন ও আপুকে বিয়ে করলে হয়। আর আমি যা হারিয়েছি তা তো আর কোনদিনই ফিরে পাবো না। বরং এর প্রভাব অনেক বেশি খারাপ হতে পারে। আমার আব্বু এসব কথা শুনলে নিশ্চিত হার্ট ফেল করবেন।

যখন আমার ভর্তি পরীক্ষার রেজাল্ট দিল তখন আমি জানলাম আমি ওখানে চান্স পেয়েছি। কিন্তু ওখানে আমি ভর্তি হই নি। কারণ, ওইখানেই তো আমি আমার সব সম্পদ হারিয়েছি। Bangla choti boro bon

তাই সবাইকে বলছি কাউকেই বিশ্বাস করবেন না। অন্তত সেক্সের ব্যাপারে।

  Banglachoti wife sharing স্বামী স্ত্রী বদল করে চোদাচুদি পর্ব ১

10 Comments

Add a Comment
  1. আমি অল্পবয়সী ছেলে।আমি ভোদা চুসতে খুব ভালোবাসি।ডিভোর্সি মহিলা ভাবি আপু আনটি খালা যারা যৌন সুখ পেতে চান তারা আমাকে ফোন করুন সব গোপন থাকবে -01586094870

    1. Jodi kew chuda dite chaw cell me..01887594994
      Sexxy girl hote hobe

  2. may whatssap namber 01716951881
    Sexy Girl Inbox koro

  3. Aponi sex kortay can taholay Ai number a cell deben 01798608159 imo

  4. Jara Codon Khete Can Khub Ador Pete Can Phon Korun Amay.01977923181

  5. Ami suna chuse dibo call me 01568305856

  6. Ami suna chuse dibo call me 01568305856

Leave a Reply

Your email address will not be published.