থ্রীসাম ইনসেস্ট – চেয়েছিলি একটা পেয়ে গেলি দুটো

bangla choti golpo

একটা নতুন ধরনের থ্রীসাম ইনসেস্ট বাংলা চটি কাহিনীর শেষ ভাগ

আমি বললাম, আমি কিছুই চাইনা। আমি শুধু তোমাকে বললাম যে কালকে আমি সব দেখেছি। বড়মা বলল, নে অনেক হয়েছে, এখনো প্যান্ট পরে বসে না থেকে, এদিকে আয়, সব খোল, আমরা দুজনে দেখি, তুই কতবর হয়েছছিস। আমি নাটক করে বললাম, মা আছে, লজ্জা করছে। বড়মা হটাত করে মার দিকে এগিয়ে গিয়ে নিচু হয়ে মার শাড়িতা ওপরে তুলে দিয়ে বলল, এই দেখ, তোর মার গোপন জায়গা, এবার আর তোর লজ্জা নেই তো? মা বড়মার কান্ড দেখে দুহাতে মুখ ঢেকে বলল, দিদিভাই, নিজেরটা না খুলে আমার তা নিয়ে কেনো? বলে নিচু হয়ে বড়মার শাড়ি ওপরে তুলে দিলো। আমার সামনে তখন মা আর বড়মার গুদ খোলা অবস্থায়, আমি আর নিজেকে ঠিক রাখতে নাপেরে নিজের প্যান্ট খুলে বললাম, নাও, আমি কতটা বড়ো হয়েছি দেখো, বলে আমার বাঁড়াটা ধরে ওদের সামনে নাড়তে লাগলাম।

দেখি, মা আর বড়মা দুজনে বিস্ফারিতো চোখে আমার বাড়ার দিকে তাকিয়ে আছে, কারণ আমার বড়া লম্বায় প্রায় ৬” আর ডাইযামীটার প্রায় ২”। এবার ওরা দুজনে পায়ে পায়ে আমার দিকে এগিয়ে এলো, প্রথমে বড়মা আমার বাঁড়াটা ধরে নারতে লাগলো, তারপর মাকে বলল, ছোট, হাত দিয়ে দেখ তোর বাবার এটা কি শক্ত আর গরম। মা এবার এগিয়ে এসে আমার বাঁড়াটা ধরলো, আর আমার মুখের দিকে তাকিয়ে রইলো। সাথে সাথে আমার শরীরে মধ্যে দিয়ে শিহরণ খেলে গেল কারণ যা আমি কোনদিন স্বপ্নেও ভাবিনি সেটাই হলো যে আমার মা আমার বাঁড়া ধরে নাড়ছে। আমি বললাম, মা ছেরে দাও, তোমাদের দুজনে নাড়ানোর চোটে আমার বেরিয়ে যাবে।

মা আমার কথা শুনে মুচকি হাঁসলো আর বড়মা বলে উঠলো, তার মনে তোর বের হয়? ঠিক আছে, প্রথম চোটে একবার তোরটা বের কর দেখি কতটা বের হয় বলে মাকে বলল, ছোট, ছাড়িসনা, চালিয়ে যা। মা বড়মার কথা শুনে জোরে জোরে আমার বাঁড়াটা নাড়তে লাগলো আর ওদিকে আমি একহাতে মার গুদে হাত বোলাতে লাগলাম, টের পেলাম যে মাও উত্তেজিত হয়ে পড়ছে। একটু পরে আমি বললাম, মা আর পারছিনা, আমার বেরিয়ে গেল, বলে মাকে কাছে টেনে নিয়ে মার গুদের মুখে বাঁড়াটা নিয়ে আমার মাল ঢেলে দিলাম আর ওদিকে বড়মা নিচু হয়ে দেখতে লাগলো কতটা বের হয়।

আমার শেষ হয়ে যাওয়ার পর বড়মা বলল, ছোট এতো দেখি প্রায় এক কাপ, খুব মজা হবে। মা বলল, খুব একটা হবেনা, বেসিখন ধরে রাখতে পারেনা। আমি বললাম, জীবনের প্রথম কোনো মেয়ের হাত পড়লো আমার বাড়ায় তাও আবার বড়মা আর তোমার, কি করে বেসিখন ধরে রাখবো শুনি? তবে এরপর যখন তোমাদের চুদবো তখন বেশিখন ধরে রাখবো এটা ঠিক। মা আমার কথা শুনে আমার গালে একটা টোকা মেরে বলল, দুষ্টু, লজ্জা করেনা মা আর বড়মাকে চুদবো বলতে? আমি বললাম, তাহলে কি তোমরা গুদে উংলি করবে আর আমি দেখবো?

বড়মা আমার কথা শুনে মা কে বলল, শুনেছিস ছোট, তোর ছেলের কথা, ও জানে যে মেয়েরা সেক্স উঠলে গুদে উংলি করে, বলে আমাকে জিজ্ঞেস করলো, তুই কি করে জানলি যে মেয়েরা উংলি করে? আমি বললাম, আমার এক বন্ধু বলেছে যে ও ওর মাকে দেখেছে গুদে উংলি করতে আর সেখান থেকেই জেনেছি। মা আর বড়মা আমার কথা শুনে বলল, তোর বন্ধুর মার গুদ মারেনা তোর বন্ধু?

আমি বললাম, মারে। বড়মা এবার মা কে বলল, শুনলিতো, ওর বন্ধুও তার মাকে চোদে, তাহলে তোর আর লজ্জার কিছু নেই। তবুও, মা কিছুতে স্বাভাবিক হতে পারছিলনা। বড়মা এবার মাকে বলল, ছোট, আগে তুই বাবুকে দিয়ে চুদিয়ে নে, পরে আমি চোদাবো। তুই অনেকদিন চোদন খাসনা, তোর বেশি দরকার। মা বড়মার দিকে তাকিয়ে বলল, তুমি যে কিনা দিদিভাই, যতই হোক, ও আমার সন্তান, ওকে দিয়ে করতে আমার লজ্জা করছে। বড়মা বলল, একটু আগেইতো ও তোর গুদের মুখে ওর মাল ফেলল,বলে মাকে কাছে টেনে নিয়ে আস্তে আস্তে মার শাড়ি, সায়া ব্লাউস সব খুলে একদম উলঙ্গ করে দিয়ে আমাকে বলল, বাবু দেখতো তোর মাকে কেমন লাগছে। আমি এক দৃষ্টিতে মার দিকে তাকিয়ে বললাম, এতো অপরূপ সৌন্দর্য আমি এর আগে দেখিনি বলে একটু এগিয়ে গিয়ে মার একটা মাই নিয়ে চোষা শুরু করলাম আরএকটা হাত দিয়ে মার গুদে বিলি কাটতে লাগলাম।

মা লজ্জায় বড়মার বুকে মাথা লুকিয়ে দাড়িয়ে থাকলো। এবার আমি মাকে বললাম, মা বড়মার গুদটা পরিস্কার করে কামানো, তোমার গুদে এতো বাল রেখেছ কেন? কালকে আমি তোমার সব বাল কেটে দেব কেমন? বড়মা বলে উঠলো, তোর বাবার এইসব দিকে কোনো খেয়াল নেই তাই আরকী, তবে এখন থেকে তোর মার আর চিন্তা নেই, এইসব দেখাশোনা করার জন্য আরেকজনকে পেয়ে গেল, এখন থেকে সব পরিস্কার থাকবে, কিরে ছোট ঠিক বলছিতো?

বড়মা আমাকে বলল, বাবু, আয় প্রথমে তোর মাকে একবার চুদে নে কারণ তোর চোদর হাতেখড়ি মাকে দিয়েই কর। নে এবার চালু কর, বলে মাকে নিয়ে খাটা শুইয়ে দিয়ে আমাকে বলল, কালকে আধো অন্ধকারে আমার গুদ দেখেছিস, আজকে ব্রাইট লাইটে তোর মার গুদ দেখ বলে নিজেই মার গুদ দুহাতে টেনে ধরে ফাঁক করলো আরআমাকে বলল,এদিকে আয়, এই দেখ, তোর মার গুদ, আমি কাছে গিয়ে নিচু হয়ে মার গুদ ভালো করে দেখতে লাগলাম, কারণ এভাবে এর আগে আমি কোন মেয়ের গুদ দেখিনি।ওদিকে আমাকে এইভাবে ঝুকে পরে গুদ দেখতে দেখে মা লজ্জায় দুহাত দিয়ে মুখ ঢেকে থাকলো। এবার বড়মা আমাকে বলল, নে বাবু, তোর বাঁড়াটা তোর মার গুদে সেট করে চোদা শুরু কর। আমি বড়মার কথামত, বাঁড়াটা একহাতে ধরে মার গুদের মুখে সেট করে একটা ঠাপ দীতেই প্রায় পুরো বাঁড়াটা মার গুদে ঢুকে গেল।

এরপর বাঁড়াটা একটু বের করে আবার একটা সজোরে ঠাপ মেরে পুরো বাঁড়াটা মার গুদে ঢুকিয়ে দিয়ে ঠাপানো চালু করলাম। ওদিকে বড়মা নীচ থেকে আমার বিচিতে হাত বোলাতে লাগলো আর আমার ঠাপ খেয়ে মা আমার মুখের দিকে তাকিয়ে মিচকি মিচকি হাঁসতে লাগলো।একটু পরে বড়মা উঠে মার মুখের ওপর শাড়ি তুলে বসে মাকে বলল, ছোট, তোকে তোর ছেলে চুদছে, এদিকে তুই আমার গুদটা একটু চুষে দে, তোদের মা ছেলের চদাচুদি দেখে আমি আর থাকতে পারছিনা।

মা বড়মার কথামত বড়মার গুদ চুষতে লাগলো আর একদিকে আমি মনের সুখে নিজের মাকে চুদতে লাগলাম। প্রায় ১৫ মিনিট পর আমার মা পড়ার উপক্রম হতে আমি মাকে বললাম, মা আর পারছিনা, এবার বের হবে, কথায় ফেলবো? মা বলল, এই মুহুর্তে আমার কোন রিস্ক নেই, তুই ভেতরেই ফেলে দে। আমি এই কথা শুনে আরও উত্তেজিত হলাম কারণ মা বলছে গুদে মাল ফেলতে। আমি আরও জোরে দুটো ঠাপ মেরে মার গুদের ভেতর আমার গরম ফ্যাদা ঢালতে লাগলাম। মা এবার বলে উঠলো, কিরে আর কত আছে?

এতো দেখি শেষ হয়না বলে বড়মাকে বলল, দিদিভাই, তুমি তখন ঠিক বলেছিলে, আমার তলপেট ভরে গেল বাবুর মালে। আমার মাল পড়া শেষ হবার পর আমি মার গুদ থেকে আমার বাঁড়া বের করতেই মার গুদের মুখ থেকে গড়িয়ে গড়িয়ে আমার ফেলা মাল বিছানায় পড়তে লাগলো। এবার বড়মা এসে আমাকে বলল, কিরে মাকে চুদে আরাম পেলি? আমি বললাম তা আর বলতে? বলে মাকে বললাম, আচ্ছা মা, তোমার বিয়ে হয়েছে প্রায় ১৯ বছর, কিন্তু এখনো তোমার গুদটা এতো টাইট আছে কেন? মা লজ্জা পেয়ে আমাকে বলল, তোর তাতে কি দরকার শুনি? তোর যেমন আরাম হয়েছে আমারও তেমন আরাম হয়েছে, ব্যাস।

এবার বড়মা বলল, দেখ বাবু, আমারটা কিন্তু তোর মার মতো টাইট নই, কারণ তোর জ্যেঠা আমাকে রোজ করে করে আমারটা ঢিলা করে দিয়েছে তবে তোর খুব খারাপ আরাম হবেনা এটুকু বলতে পারি আর তার থেকেও বড় কথা আমি তোকে দিয়ে করিয়ে আরাম পাবো কারন তোর বাঁড়াটা জ্যেঠার থেকে অনেক বড়।আমি বললাম, আচ্ছা বড়মা তোমার যখন পীরিযড চলে তখন জ্যেঠা কি করে? বড়মা এই প্রথম একটু লজ্জা পেয়ে বলল, সেটা তোকে বলা যাবেনা। আমি বললাম কেনো? এবার মা ফস করে বলে ফেল্লো, কেনো ওই কইদিন তোর জ্যেঠা তোর বড়মার পোঁদ মারে।

এই কথা শুনে বড়মা লজ্জায় লাল হয়ে মাকে বলল, ছোট, তুই বলে দিলি? এই ব্যাপারটা খুব লজ্জার যে আমি পোঁদ মারাই। মা বলল, লজ্জা পাওয়ার কি আছে, যেটা সত্যি সেটাই তো বলেছি, আর সবচেয়ে বড় কথা সব মেয়েরাই পোঁদ মারায়। এবার আমি মাকে বললাম, মা বাবাকি তোমরো পোঁদ মারে? এবার মার সংবিত ফিরে এলো, আর আমার দিকে তেড়ে এসে বলল, বদমাশ মাকে জিজ্ঞেস করছিস যে মা পোঁদ মারায় কি না? বড়মা বলল, কেনো ছোট, এবার কেন লজ্জা পাচ্ছিস? এবার সত্যি কথাটা বল। মা মাথা নিচু করে বলল, হ্যাঁ, মারে।

আমি বললাম, তাহলে কালকে আমিও তোমাদের দুজনের পোঁদ একবার করে মারবো, মারতে দেবেতো? বড়মা বলল, সেটা কালকে দেখা যাবে, এখন তুই আমাকে একবার চুদে শান্তি দিবি কি না? আমি বললাম, তাহলে চলে এসো, আর এখন আমাকে কিছু সেখাতে হবেনা, বলে বড়মাকে টেনে বিছানায় শুইয়ে দিয়ে পা দুটো দুদিকে ছরিয়ে ধরে গুদের মুখে বাঁড়া সেট করে এক ঠাপে পুরো বাঁড়াটা ঢুকিয়ে দিলাম। টের পেলাম বড়মা সুখে চোখ বন্ধ করে বড় বড় নিশ্বাস নিচ্ছে।

আমি এরপর মনের সুখে বড়মাকে ঠাপ মেরে চললাম আর প্রায় ১০ মিনিট পর বড়মার গুদে মাল ফেলে দিলাম কিছু না বলে কারণ যতই মাল বড়মার গুদে ঢালিনা কেনো বড়মার পেট বাধবেনা। এবার আমি বড়মার ওপর থেকে উঠে পড়লাম আর জিজ্ঞেস করলাম বড়মা, আরাম হয়েছে? বড়মা বলল, খু………………ব আরাম হয়েছে। তোর মা হয়ত লজ্জায় বলতে পারেনি কিন্তু তোর মাও এরকমই আরাম পেয়েছে। এরপর আমরা তিনজনে উলঙ্গ অবস্থাতেই এক বিছানায় ঘুমিয়ে পড়লাম। পরদিন সকালে উঠে আমি মাকে গোটা রাত্রের কথা মনে করিয়ে দিলাম যে আজকে আমি মা আর বড়মার দুজনের পোঁদ মারবো। মা বলল, ঠিক আছে, আগে ব্রেকফাস্ট করে নে তারপর দেখা যাবে।

ব্রেকফাস্ট হয়ে যাওয়ার পর আমি প্রথমে মাকে বললাম, মা এসো তোমার পোঁদ আগে মারি। মা আমার সামনে এসে বলল, কিন্তু বাবু, তোর বাঁড়াটা এতো মোটা আমার খুব ব্যাথা লাগবে যে। আমি বললাম, একটু লাগলে মেনে নিও প্রীজ, আমার খুব সাধ তোমার পোঁদ মারি। মা অগত্যা নিরুপায় হয়ে আমার দিকে পেছন ফিরে পাছা উঁচু করে দাড়ালো, বড়মা একটু তেল নিয়ে এসে আমার বাড়ায় আর মার পোঁদের ফুটোয় লাগিয়ে দিলো। এরপর আমি প্রথমে আস্তে করে মার পোঁদে আমার বাঁড়া ঢোকালম,আবার বের করে নিয়ে জোরে একটা চাপ দিয়ে পুরো বাঁড়াটা মার পোঁদের মধ্যে ঢুকিয়ে দিলাম আর মা ব্যাথা পেয়ে বলে উঠলো, বাবু আস্তে, আমার লাগছে। আমি মার কথায় কান না দিয়ে জোরে জোরে ঠাপ মেরে প্রায় ৫ মিনিট পর মার পোঁদে মাল ঢেলে দিলাম। তারপর একইভাবে বড়মার পোঁদ মারলাম।

রাত্রে মা আর বড়মাকে খুব করে চুদলাম। যতদিন পর্যন্তও বাবা আর জ্যেঠা বাইরে ছিল রোজ দিনের বেলায় দুজনের পোঁদ আর রাত্রে গুদ মেরে দুজনকে আরাম দিতাম আর নিজেও আরাম পেতাম। বাবা আর জ্যেঠা আসার পর রাত্রে আর হতনা, তবে দিনের বেলায় দুজনকে একবার করে পোঁদ আর একবার করে গুদ মারতাম। এভাবেই আমি, মা আর বড়মা তিনজনে যৌন আনন্দ করতাম।

সমাপ্ত …………

bangla choti golpo

Leave a Comment